আজকের রাশিফল (৪ জানুয়ারি ২০১৪)

rashifol44মেষ:  আয়-ব্যয়ে সমতা রক্ষা কঠিন হতে পারে। বিদ্যার্থী ও গবেষকদের পক্ষে শুভ দিন। সদ্গুরু লাভের প্রচেষ্টা সফল হতে পারে।

বৃষ: কর্মক্ষেত্রে অকারণ বিতর্কবিবাদে শান্তি ব্যাহত হতে পারে। গবেষণা সূত্রে বিদেশযাত্রার সুযোগ। স্পন্ডিলাইটিস জাতীয় পীড়ায় ভোগান্তি।

 
মিথুন: ব্যবসায় বিনিয়োগ বৃদ্ধির শুভ যোগ। অন্যকে সাহায্য করতে গিয়ে অপমান ও উপহাস জুটতে পারে। পানিপথে ভ্রমণ এড়ানোই উচিত।

কর্কট: কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির সুবাদে প্রভাব-প্রতিপত্তি বাড়বে। বিদেশে স্বজনবন্ধুর দুঃসংবাদে উদ্বেগ। নতুন কোনো কাজে ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

সিংহ: ব্যবসা ঘিরে প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে সংঘাত বাড়তে পারে। হঠকারিতা নিয়ন্ত্রণ করতে না-পারলে বিপদ। শ্লেষ্মা বৃদ্ধি ও জ্বরজ্বালা।

কন্যা: বিতর্কবিবাদের পরিণাম গুরুতর হতে পারে। বহুজন সমাগমে হৃদয়গ্রাহী বক্তৃতায় প্রশংসা লাভ। গৃহে প্রিয়জনের আগমনের সংবাদ মিলতে পারে।

তুলা: কর্মসূত্রে দূরভ্রমণের সুযোগ আসতে পারে। জ্ঞাতিবিরোধ সামলে পরিবারের মানরক্ষা। সম্পত্তি কেনার পরিকল্পনায় সাফল্য।

বৃশ্চিক:  উপার্জন বাড়ানোর নতুন পন্থা নিয়ে গুরুজনের সঙ্গে মতবিরোধ। সন্ধির সূত্রে শত্রু প্রশমিত হতে পারে। নতুন যোগাযোগের সুবাদে কর্মক্ষেত্র পরিবর্তনের শুভ যোগ।

ধনু:  প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সূত্রে নামী সংস্থায় কাজের সুযোগ। অপ্রিয় সত্য কথনে শত্রু বৃদ্ধি। সংক্রমণজনিত জ্বরজ্বালা ভোগাবে।

মকর:  উদাসীনতায় শুভ যোগ হাতছাড়া হওয়ার আশঙ্কা। গৃহ নির্মাণে পড়শির বাগড়া। স্বজনবান্ধবের অনৈতিক আচরণে শান্তি ব্যাহত।

কুম্ভ:  মামলা-মকদ্দমা এড়িয়ে আলোচনায় সম্পত্তি-বিবাদ মিটে যেতে পারে। নানা কারণে ব্যয় বৃদ্ধির জন্য সঞ্চয় কম। অগ্রজসম কারও সঙ্গে দূরত্ব বাড়তে পারে।

মীন:  মৌলিক কৌশলে কর্মস্থলের সমস্যা মিটিয়ে বাহবা পেতে পারেন। তৃতীয় কাউকে ঘিরে দাম্পত্য অশান্তি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...