আজকের রাশিফল (২৬ নভেম্বর ২০১৪)

rashiমেষ (মার্চ২১ – এপ্রিল১৯):দিনের শুরু ও দিনের শেষ মনে থাকবে বহুদিন। সমূহ সম্ভাবনার দিন সামনে আসছে… আপাতত নিজেকে দূরে রাখুন মানসিক চাপ জনিত কাজে। বাণিজ্যয়ের ক্ষেত্রে আগের মতই যাবে দিনটি। যারা চাকরি খুজছেন তাদের জন্য আগামী সাপ্তাহটা খুবই শুভ।

বৃষ (এপ্রিল২০ – মে২০): বৃষ রাশির ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি শুভ। বিশ্ববিদ্যালয়ে নৈশকালীন কোনো কোর্সে ভর্তি হতে পারেন আজ। শুধু তাই নয় কর্মস্থলে পরিবর্তনের ছোয়া লাগবে। বেতন সংক্রান্ত জটিলতা কাটিয়ে ভালো পরিবেশ ফিরে আসবে প্রতিষ্ঠানে। নিজের পরিকল্পনা আর মেধাকে কাজে লাগানোর এখনই সময়। বিদেশ গমনের সুযোগ পেতে পারেন। গ্রহ বলছে এই রাশির জাতিকারা নারী বিষয়ক রোগে আক্রান্ত হতে পারেন।

মিথুন (মে২১ – জুন২০): কিছু বুঝে ওঠার আগেই সমস্যায় আক্রান্ত হচ্ছেন আপনি। যে সমস্যার সমাধান আপনার হতে নেই তা নিয়ে অতিরিক্ত দুশ্চিন্তা না করাই ভালো। সমস্যা মুখোমুখি আসলে নিজের সততার জায়গা থেকে মোকাবেলা করবেন। অফিসের পরিবেশ কিছুটা থমথমে থাকলেও নিজের কাজ গুছিয়ে নিন। দিনের মাঝামাঝি গ্যাস্ট্রিকের সমস্যা বাড়তে পারে। বেশি করে পানি খান এবং একটু হাটাহাটি করুন। ব্যবসায়িরা শেয়ার বাজারের দিকে নজর রাখুন।

কর্কট (জুন২১ – জুলাই২২): সামান্য বাধা আসলেও সব কাজেই সাফল্যের মুখ দেখবেন। ব্যবসায় বিনিয়োগ বাড়াবেন না। গবেষক এবং বিজ্ঞানীদের সুনাম বৃদ্ধি হতে পারে। উদরাময় রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। দেরি না করে ডাক্তারের শরণাপন্ন হওয়াই ভালো। সন্তানদের মধ্যে একজন অঘটন ঘটাতে পারে। সেক্ষেত্রে দেখেশুনে এবং বুদ্ধি খাটিয়ে সমস্যার সমাধান করুন। প্রেমিকার শারিরীক অবস্থা অপরিবর্তিত থাকবে।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): সিংহের মত আজ গর্জে উঠতে পারে আপনার বিবেকবোধ। সামান্যতম অন্যায়ও আপনি আজ মেনে নিতে পারবেন না। কর্মক্ষেত্রে সহযোগীদের সহযোগিতা আপনাকে মুগ্ধ করে দিবে। প্রিয় মানুষটির জন্য আজ কিছুটা হলেও মন ভার হয়ে থাকবে। নিয়তি আপনাকে আজ পুরনো অভিজ্ঞতায় ফেরত পাঠাবে।

কন্যা (আগস্ট২৩ – সেপ্টেম্বর২২): অবস্থানের পরিবর্তন সুনিশ্চিত। নিজেকে প্রস্তুত করে নিন। প্রত্যাশা অনুযায়ী সব হবে না, তবুও আপনাকে স্বপ্ন দেখতে হবে… কাউকে ভীষণভাবে স্মরণে আসবে। মুগ্ধতা নিয়ে শেষ হবে দিন। অর্থনৈতিক সমস্যা আগের চেয়ে কিছুটা ভালো থাকবে। দূর পাহাড়ের মৃদু ডাক আপনাকে ভ্রমণে বের হতে সাহায্য করবে।

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২): বিপদ সামলে উঠবেন দ্রুত। সমস্যাকে সমস্যা মনে করলে আজ আপনি কিছু করতে পারবেন না। অর্থ আজ হাত ফস্কে বের হয়ে যাবে। শিক্ষানবিশ চাকুরীজীবীদের জন্য সুখবর আসছে। অবস্থার পরিবর্তন মনে যে বৈরি প্রভাব ফেলে যাচ্ছিল তা আজ শিথিল হয়ে যাওয়ার সম্ভাবনায় থাকবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১): দিনের শুরুটা বেশ ভালোই কাটবে হাসি আর আনন্দে। বাড়িতে নতুন বউরে কদর বাড়বে। সকল কাজেই সাফল্যের মুখ দেখবেন আজ। আর ব্যবসায়িদের জন্যও দিনটি শুভ। বর্হিদেশিয় বাণিজ্যে মুনাফা বৃদ্ধি পাবে। কর্মস্থলে পদোন্নতির আভাস পেতে পারেন। পরিবারের কারো সাফল্যে গর্বিত হতে পারেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): টাকা পয়সার ব্যাপারে চিন্তা করবেন না। দুপুর নাগাদ কিছু অর্থপ্রাপ্তি হতে পারে। আর বেকারদের আজকের দিনেও কোনো আশার আলো নেই। চারিদিকে ছাটাইয়ের সমারোহে বেকাররা হতাশ হতেই পারেন। আর এখনই সময় নিজের সৃজনশীলতা আর কর্মক্ষমতাকে কাজে লাগিয়ে অর্থ উপার্জনের জন্য কিছু করা। হঠাৎ কিছু প্রাপ্তি হতে পারে। কোন আত্মীয়ার প্রেমে পড়তে পারেন। তবে সাধু সাবধান।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): দূরত্ব কমিয়ে ফেলুন বন্ধুদের মাঝে। বন্ধুদের মধ্য থেকে কেউ পূর্বসুত্রিতা ধরে আপনাকে প্রশ্ন বানে ঘায়েল করতে চাইবে, সব খোলাসা করে দিন, মুক্ত হয়ে যান, বন্দি দশা থেকে। ভ্রমণের জন্য আজকের দিনটি উপযুক্ত। দিন শেষে পকেটে কিছু অর্থ আসবে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): অবৈধ আয় বাড়ার সমূহ সম্ভাবনা রয়েছে। তবে আপনি যদি ব্যক্তি হিসেবে সৎ হয়ে থাকেন তবে পরিশ্রম বর্হিভূত আয়ের ক্ষেত্রে সতর্ক হবেন। কারণ অবৈধ কোনোকিছুই শেষমেষ ভালো ফল দেয় না। ঘরে বাইরে শান্তি বিরাজ করবে। হঠাৎ কোনো পুরোনো বন্ধুর সঙ্গে দেখা হয়ে যাবে, তবে সন্ধ্যে নাগাদ বন্ধুর সঙ্গে কোনো একটা সমস্যা সমাধানে মেধা খাটাতে হবে। সদা সতর্ক থাকুন এবং চোখ কান খোলা রাখুন। আপনার পায়ে পায়ে শত্রু।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): ব্যাচেলর যারা আছেন তাদের আজ খাওয়া দাওয়ায় বেশ অসুবিধা হবে। বেশি আবেগে আজ ভেসে যেতে পারেন। মন আজ খুবই নরম থাকবে, কাদা মাটির মত তাই যে কেউ আপনাকে দিয়ে যেকোনো কাজ করিয়ে নিতে পারে। সাবধান। ভ্রমণে এক ঝাঁক চিল আপনাকে ভাবাবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...