আজকের রাশিফল (২১ মার্চ)

rashifolমেষ: শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ২

অর্থনৈতিক লাভের যোগ স্পষ্ট। কোনো ধরনের প্রলোভন আপনাকে বিভ্রান্ত করতে পারে। জাতিকারা নিকটাত্মীয়ের মাধ্যমে পারিবারিক সমস্যার শিকার হতে পারেন। নেতিবাচক চিন্তা মন থেকে দূরে রাখতে পারলে সফলতা আসবে। প্রেমযোগ থাকলেও বাধাযুক্ত।

বৃষ: শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪

নতুন পরিকল্পনায় আর্থিক লাভ হতে পারে। গুরুজনের স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তিত থাকবেন। জমি-বাড়ি সংক্রান্ত সমস্যার সুরাহা হতে পারে। জাতিকাদের কর্মক্ষেত্রের সন্ধান পাওয়ার বার্তা থাকছে। গোটা দিন জল থেকে সাবধানে থাকুন।

মিথুন: শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৭

আজকের দিনে শারীরিক সমস্যায় ভুগতে পারেন। কেউ লোভ দেখালে তার থেকে সতর্ক থাকুন। ব্যবসার ক্ষেত্রে চোখ-কান খোলা রাখুন। প্রেমের জন্য আজকের দিনটি অনুকূল। জাতিকাদের চাকরি ক্ষেত্রে বিশেষ সুযোগ আসতে পারে। সামাজিক যোগাযোগ বাড়বে।

কর্কট: শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ২

ব্যবসায়ীদের জন্য অনুকূল। ছাত্রদের জন্য দিনটি শুভ। জাতিকাদের ক্ষেত্রে অযাচিত সুযোগ আসতে পারে, তবে লোভের পথে পা বাড়ালে বিপদের আশঙ্কা আছে।

সিংহ: শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৮

ধাতু বা লোহার ব্যবসায় দ্রুত লাভবান হওয়ার যোগ। বিদেশে নতুন ব্যবসায়ী যোগাযোগ হতে পারে। পড়ুয়াদের সফলতা পাওয়ার আশা আছে। জাতিকাদের ক্ষেত্রে আত্মীয়দের উপস্থিতি পারিবারিক সমস্যাকে জটিল করে তুলবে। প্রেমযোগ আছে।

কন্যা: শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৪

বন্ধুর পরামর্শে আপনার আধ্যাত্মিক উন্নতি হবে। কর্মক্ষেত্রে সহকর্মীর বিরাগভাজন হওয়ার যোগ আছে। জাতিকারা কাছের বন্ধু-আত্মীয়ের চক্রান্তের শিকার হতে পারেন। দাম্পত্য জীবনে কিছুটা সমস্যা থাকবে।

তুলা: শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৯

পেশাজীবীদের ক্ষেত্রে সফলতা পাওয়ার আশা আছে। আঘাতজনিত সমস্যা দেখা দিতে পারে। জাতিকাদের কর্মক্ষেত্রে অর্থনৈতিক লাভের সম্ভাবনা। হাঁপানির সমস্যা কষ্ট দিতে পারে। আজকের দিনে প্রেমযোগ শুভ নয়।

বৃশ্চিক: শুভ রং : লাল, শুভ সংখ্যা: ৬

ব্যবসার গতিপ্রকৃতি নিয়ে আপনার দুশ্চিন্তা বাড়বে। নতুন মানুষের সঙ্গে বন্ধুত্ব হতে পারে। জাতিকারা বিতর্ক থেকে দূরে থাকুন। স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্যের সম্ভাবনা আছে। পারিবারিক ভুল বোঝাবুঝি হলেও দিনের শেষে সমস্যা মিটে যাবে।

ধনু: শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪

স্মৃতিভ্রমের ফলে কর্মক্ষেত্র বা ব্যবসায় সমস্যা দেখা দিতে পারে। সমালোচনা শুনতে হবে। জাতিকারা আগুন থেকে নিরাপদ দূরত্ব বজায় রাখুন। মনকে স্থির রেখে লক্ষে অবিচল থাকুন, তবেই সাফল্য আসবে। দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে।

মকর: শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২

আপনার কাজের সমালোচনা হলে উত্তেজিত হবেন না। দিনের মধ্যভাগ থেকে ব্যবসা স্থলে আস্থাহীনতা শুরু হতে পারে। জাতিকাদের সামাজিক পরিচিতির মাধ্যমে নতুন সম্ভাবনা তৈরির যোগ আছে। নিকট‍াত্মীয় বা বন্ধুর দ্বারা অসম্মানিত হতে পারেন।

কুম্ভ:শুভ রং : সবুজ, শুভ সংখ্যা: ৮

আপনার সমস্যার কথা পরিবারের অগ্রজদের জানান এবং তাদের মতামত নিন। প্রস্টেট সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। জাতিকাদের ক্ষেত্রে পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ ও তার মাধ্যমে নতুন লাভের যোগ আছে। অবসাদ থেকে নিজেকে দূরে রাখুন। প্রেমযোগ শুভ।

মীন: শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪

কর্মক্ষেত্রে উচ্চপদের ব্যক্তির সুনজরে পড়তে পারেন। কিন্তু শত্রু বাড়ার ইঙ্গিত রাশিচক্রে বর্তমান। জাতিকারা উপহার লাভ করবেন। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। জাতিকাদের ছোটখাটো শারীরিক সমস্যা চিন্তিত রাখবে। যাত্রাপথে সমস্যার যোগ আছে। প্রেমের ক্ষেত্রে নতুন সমস্যা সামনে আসতে পারে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...