আজকের রাশিফল (২০ নভেম্বর ২০১৪)

rashiমেষ (মার্চ ২১-এপ্রিল১৯):আজকের দিনে নতুন করে কিছু শিখবেন। এমন কারো শরণাপন্ন হবেন, সে বাতলে দিবে আপনার বিদ্যমান সমস্যার সমাধান। গ্রহের কল্যাণে দূরযাত্রা শুভ। কর্মক্ষেত্রে জটিলতার সমূহ সম্ভাবনা। পেছনে না তাকিয়ে নিজের মতের প্রাধান্য দিন। প্রেমের বাঁশরীর সুর মধুর হবে আজকের ‍দিনে।

বৃষ (এপ্রিল২০- মে২০): প্রতিপক্ষ বেশ প্রস্তুত। তাই আপনিও হাত গুটিয়ে বসে থাকতে পারেন না। বুক ভরে ঘ্রাণ নেয়ার সময় খেয়াল রাখুন তা পরাধীন বাতাস কিনা। অর্থ সংযোজন নিশ্চিত। ভালোবাসার মানুষ আরও অধিক সময় দাবি করবেন আজ। মনের মিল থাকলে আপত্তি কোথায়।

মিথুন (মে২১- জুন২০): আজ আপনার ব্যস্ততার শেষ নেই। এটা অনেকটা বিনিয়োগের মতো। প্রেমের ক্ষেত্রে নিঃস্বার্থতার এক ধরনের ছায়াচ্ছন্ন আনন্দ আছে। এ আনন্দটুকু নিতে পারলে কারও পক্ষে কখনও মন খারাপ করে রাখা সম্ভব নয়। গতিকে যদি ভালোবেসে থাকেন, তো স্থবিরতাকেও ভালোবাসুন। যাকে ঘৃণা করবেন, সে-ই অপশক্তি হয়ে জীবন বিষিয়ে দিতে চলে আসবে।

কর্কট (জুন২১- জুলাই২২): শেয়ালের কাছে মুরগী পাহারা দিতে দিলে তো পরের দিন ডিম খাওয়া মানা। কথাটা জানা সত্বেও করে চলেছেন একই কাজ। নিজের পকেট কাটা বন্ধুকে আজই দূরে তাড়ান। উন্নতির সিঁড়ি সবুজ হয়ে ডাকছে আপনাকে। প্রেমে আজ মন বিষিয়ে দিতে পারে। পাওনা টাকা আসি আসি করে আসছে না।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): মনের চাওয়া পাওয়াকে প্রাধান্য দেয়ার দিন আজ। কর্মক্ষেত্রে সফলতার আভাস পাবেন। বেকারদের কেউ চাকরি পেয়ে যাবেন। তবে প্রেমের ঘাড়ে শনি ভর করে আছে। এটা নেমে যাবে দ্রুতই। প্রতিবেশির আচরণে মনটা একটু সময়ের জন্য বিষিয়ে থাকতে পারে। দূরের আত্মীয়দের মধ্যে কারো সঙ্গে আজ দেখা হয়ে যেতে পারে। ভ্রমণ খুব একটা সুবিধার নয়, তাই সাবধানে চলাফেরা করুন। অর্থপ্রাপ্তিতে প্রশান্তি মিলবে।

কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২): পারিবারিক কলহের অবসান হবে। আর সেই পুরনো বন্ধুদের সঙ্গ ছাড়া আপনার যে বেজায় কষ্ট হয় তা আশপাশের মানুষ টের পায়। তাই আজ অন্তত পুরনো বন্ধুদের সঙ্গে যোগাযোগ ফিরিয়ে আনার চেষ্টা করুন। সামনে এমন এক সময় আসছে যখন হারানো দিনের বিশ্বস্ত মানুষগুলোর সঙ্গে অনেক কিছু ভাগাভাগি করে নেয়ার প্রয়োজন পড়বে।

তুলা (সেপ্টেম্বর২৩– অক্টোবর২২): আজ নিজের স্বার্থে একটু স্বার্থপরতা আপনাকে করতেই হবে মশাই। বাসার বাইরে এবং অফিসে কিছু অনাহুত সমস্যার মুখোমুখি হবেন। অনেকটা খড়ের গাদায় সুঁচ খোঁজার মতো। আজ আপনার নিয়ন্ত্রণ করার ক্ষমতা নেমে আসবে প্রায় শূন্যের কোঠায়। প্রেমের ক্ষেত্রে তীব্র কোনো সত্য আপনাকে কাবু করে কাবুলে পাঠিয়ে দিতে পারে। কর্মক্ষেত্রে আরও মনোযোগ দিন, আপনার চারপাশটা যেভাবে বাজার হয়ে উঠছে দিনকে দিন, তাতে বাড়তি মনোযোগ ছাড়া উদ্ধারের উপায় নেই।

বৃশ্চিক (অক্টোবর২৩– নভেম্বর২১): স্বভাবে আপনি বেশ একরোখা শ্রেণির। যা করতে চান, তা হাতে না আসা পর্যন্ত স্বস্তি আসে না। তবে আজ আপনি হঠাৎ করেই চুপ হয়ে যাওয়ায় চারপাশ আপনাকে নিয়ে ভাববে। সহকর্মীদের সৃষ্ট ঝামেলায় মেজাজ খারাপ থাকবে। মাথা থেকে সবকিছু ঝেড়ে ফেলে নতুন করে শুরু করুন সবকিছু। সম্পর্কের টানাপোড়েন চলবে। অর্থভাগ্য টানটান।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১): মনকে বাঁধতে গেলেই বিপত্তি। যেমনটা আজ আপনার মন বেজায় কল্পনাপ্রবণ হয়ে উঠতে পারে। সেক্ষেত্রে নিয়মিত কাজগুলোতে এর নেতিবাচক প্রভাব পড়বে, তবে আপনি যদি সৃজনশীল কাজের সঙ্গে জড়িত হন- হন চিত্রকর কিংবা কবি, তাহলে ফল হবে ইতিবাচক। প্রেমের ক্ষেত্রে আজ একটিমাত্র কথা বদলে দিতে পারে গোটা জীবন। তাই আশাহত হবেন না। সামলে এবং ধৈর্য্য ধরে পথ চলুন।

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯): কথা দিয়ে কথা রাখে না এমন মানুষের সঙ্গে আজ আপনার দেখা হবে তবে সে মানুষটি তার ভুলের জন্য দুঃখ প্রকাশ করবে। আপনাকে আজ মান্যগণ্য ব্যক্তিদের মতো মনে হবে। আপনাকে খুশি করতে পেরে অন্যরাও আজ খুশি হবে। কিন্তু এ অবস্থায় আর্থিক ভাবে কোনো সুবিধা হবে না। কর্মক্ষেত্র আজ ঢিলেঢালা, স্বপ্ন দেখার সময় আসবে দিন শেষে। ভ্রমণে তিক্ততা তৈরি হবে।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮): দ্রুত গুছিয়ে ফেলুন নিজেকে, আজকে দূরে কোথাও ভ্রমণে বের হয়ে যাওয়ার সম্ভাবনা থাকবে। প্রতিবেশীদের সাথে বেশ প্রাণবন্ত একটি আড্ডা কিংবা সভায় সময় কেটে যাবে। বাণিজ্যে যাদের ঝোঁক তারা আজ অর্থ বিনিয়োগের জন্য প্রস্তুত হতে পারেন। কাউকে সহজেই ভুল বোঝা ঠিক হচ্ছে না। আর কিছুদিন এমন অর্থ কষ্ট থাকবে।

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০): বিভক্তির মধ্যে পড়ে যাবেন তা বস্তুগত হোক, বা তাত্ত্বিক কিছু হোক। আপনাকে আজ বেছে নিতে হবে একটি পথ। দিনের মধ্যভাগে আপনাকে সম্মুখীন হতে হবে একটা কঠিন পরীক্ষায়। ভরসা দেয়ার মানুষ আজ পাশে পেয়েই যাবেন। আপনাকে স্বস্তির বাণী যিনি আজ শোনাতে আসবেন তাকে এড়িয়ে যেতে হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...