আজকের রাশিফল (১৯ ডিসেম্বর ২০১৪)

আজকের রাশিফল (১৯ ডিসেম্বর ২০১৪)মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯):আপনার সামনে বড় ধরনের চ্যলেঞ্জ অপেক্ষা করছে। আপনাকে শক্ত হাতে তা প্রতি হত করতেই হবে। ভালবাসার ইতিবাচক সাড়া পাবেন। আজ আপনার জন্য অনেক বড় সারপ্রাইজ থাকতে পারে। কর্মক্ষেত্রে কাজের গতি দিয়ে সহকর্মীদের ঈর্ষান্বিত করে দিন। অর্থভাগ্য ভালো নেই।

বৃষ (এপ্রিল ২১- মে ২১): আজ দারুণ চাঙা হয়ে উঠবেন শরীরে ও মনে। কিন্তু জানেনই তো পৃথিবী সবসময় সমতা মেনে চলে, যে কারণে দিনের শেষে জিভ হয়ে যেতে পারে তেতো আর মনটা- অপমানিত। বন্ধু চিনতে ভুল করতে পারেন শেষ মুহূর্তে, কর্মক্ষেত্রে বিবাদে জড়িয়ে পড়তে পারেন অযোগ্য কোনো সহকর্মীর সঙ্গে। অর্থভাগ্যের জন্যে চাতক পাখির মতো তাকিয়ে আছেন।

মিথুন (মে ২২- জুন ২১): কারো উপদেশ আজ আপনার উজ্জ্বল ভবিষ্যৎ আনতে সাহায্য করতে পারে। ভালোবাসার মানুষের সঙ্গে হতে পারে সামান্য বিবাদ। কিন্তু বুদ্ধি দিয়ে মোকাবেলা করলে তা থেকে রেহাই ও পেতে পরেন। পারিবারিক সুসম্পর্কে ভর করে উজ্জ্বল সব গল্প রচিত হবে। আপনার নিজেকেই খুঁজে বের করতে হবে আপনি কি করতে চান। তাই এখনই সিদ্ধান্ত নেবার উপযুক্ত সময়।

কর্কট (জুন ২২- জুলাই ২২): আপনার ক্যারিয়ারে নতুন কিছু সংযোজিত হতে যাচ্ছে। যা সুখকর বটে। আজ ভালোবাসার লোকের সঙ্গে হতে পারে দারুন রোমান্স। কাটাতে পারেন সুখকর কিছু মুহুর্ত। আপনার উপর দিয়ে একটি কাল মেঘ সরে যাচ্ছে। যা ভবিষ্যতের জন্য ভাল কিছু ইঙ্গিত দেয়। বেকারদের কেউ কেউ চাকরীর সন্ধান পেতে পারেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২৩): সকাল বেলায় ঘুম থেকে উঠে কোনো চিঠি বা ই-মেইল পাবেন। আপনাকে সারাদিন আনন্দিত রাখতে এই একটা বার্তায় যথেষ্ট। সামাজিক কাজে আপনার আগ্রহ থাকলেও পারিপার্শ্বিক কারণে আপাতত দূরে থাকতে হবে। পছন্দের মানুষের সঙ্গে মনোমালিণ্য হতে পারে বিকেল নাগাদ। পাওনা অর্থ ফেরত পাওয়ার সম্ভাবনা আছে। দূরে কোথাও মৎস শিকারে যাওয়ার সুযোগ পাবেন। বেকারদের কারো বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে।

কন্যা (আগস্ট ২৪- সেপ্টেম্বর ২৩): পা পিছলে যেতে পারে মহোময় পথে। হতে পারেন অনৈতিক কাজে বন্দী। তাই সাবধান থাকুন যথাসম্ভব। বাড়িতে আত্মীয় সমাগম নিশ্চিত। পুরানো বন্ধুর সঙ্গে আবার নতুন করে সম্পর্ক গকেড় উঠবে। ভালোবাসা আজ অন্য পথে হাটতে পারে। ব্যবসায় বিনিয়োগ শুভ। বেকারদের কারো ক্যারিয়ারে হতে পারে দারুন সাফল্য।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): বিপদের আভাসে মনটা আনচান করছে বেশ। তবে বিপদটা সুখের নাকি দুখের সেটাই দেখার বিষয়। মানে হলো আপনি বড় কোনো কিছুর দায়িত্ব পেতে যাচ্ছেন। আর তা পালন করা যেমন আনন্দের ঠিক তেমনি কষ্টেরও বটে। চিন্তুার কিছু নেই। কাছের বন্ধুটি উপকারী হাত বাড়িয়ে আছে, শুধু সেটা ধরার অপেক্ষা মাত্র। নিজ যোগ্যতায় আজ আপনাকে সব কিছু মোকাবেলা করতে হবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): ভোরের আলো মিষ্টি আদরে ছুঁয়ে দেবে আপনার গাল। সুখের পরশ পেয়ে আন্দোলিত হবে হৃদয়। কিন্তু ফেলে রাখা কাজের চাপে সব সুখই ম্লান হতে বসেছে। এখন আপনার জন্য সবচেয়ে বুদ্ধিমানের কাজ হবে দ্রুত নিজেকে একজন কর্মঠ মানুষ হিসেবে আবিষ্কার করা। তাতে কাজও হবে, মনে শান্তিও বজায় থাকবে। এককথায় তাঁতি কুলও রক্ষা করা, বৈষ্ণব কুলও রক্ষা করা।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): আজ কর্মক্ষেত্রে অযাচিত ঘটনার মুখোমুখি হতে পারেন। অন্যের কুকর্মের ভার বইতে হতে পারে। তবে আশার কথা বসের স্নেহ বৎসল ছায়ায় সব কিছুই সহজ হয়ে যাবে। আজ আপনার কাছের কারো বিশেষ দিন। তাকে উইস করতে ভুলবেন না যেন। পাশের মুদি দোকানী আপনাকে এমন কোনো তথ্য দিতে পারে, যাতে আপনি বড় কোনো রহস্যের উদঘাটন করতে পারেন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): আপনি এখন বড় কোন বিপদ খুব সহজেই অতিক্রম করার ক্ষমতা রাখেন। আপনার যতো রাগই হোক না কেন, প্রথমেই তা সংবরণ করার ক্ষমতা রাখেন। ধীর মস্তিষ্কে সব সিদ্ধান্তও নিতে পারেন। আজ হয়তো আপনি আবিষ্কার করবেন কাছের মানুষগুলোর মনে লুকিয়ে থাকা গোপণ কথা। তাই এখনই সিদ্ধান্ত নিন আপনার কি করা উচিৎ। রাস্তা পারাপারে সাবধান হোন। প্রেমের ক্ষেত্রে ঘোলাটে বায়ু কাজ করতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): মানসিকতার বিকৃতি আপনার সহকর্মীর ঘটতেই পারে, তাই বলে আপনি কেন সেটা নিয়ে উত্তেজিত হবেন। বরং তাকে বোঝাতে পারেন। অফিসের একটা বড় দায়িত্ব আজ আপনার কাঁধে এসে যেতে পারে। পারিবারিক কল্যাণে অর্থব্যয় ঘটতে পারে। বন্ধুদের সঙ্গে দারুণ এক সন্ধ্যা কাটাতে পারেন। প্রিয় মানুষের সংস্পর্শে চনমনে হয়ে উঠতে পারে মন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): নতুন কোনো পরিকল্পনায় হাত দিতে গেলে বাধার মুখে পড়তে পারেন- কিন্তু পিছপা হয়ে গেলে বিরল সম্মান থেকে বঞ্চিত হবেন। ভালোবাসার মানুষটিকে নিয়ে দূর যাত্রা শুভ। নতুন প্রেমিক প্রেমিকাদের ওপর দিয়ে কিছু মানসিক ঝড়ঝাপ্টা যাবে- যা প্রেমকে আরও পোক্ত করতে সাহায্য করবে। কর্মক্ষেত্রে কোনো অসুস্থ প্রতিযোগিতার বলি হতে পারেন- সেক্ষেত্রে পরবর্তীতে ভালো প্রতিফল আসবে। কিন্তু উল্টো আপনি যদি বলি বানাতে চান কাউকে- সফল হলেই কিন্তু সাক্ষাৎ অকল্যাণ! অর্থযোগ শুভ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...