ব্রেকিং নিউজ

আজকের রাশিফল (১৬ মে ২০১৫)

rashifol7মেষ (মার্চ ২১-এপ্রিল১৯): থামবার নয়, এগিয়ে চলার দিন আজ। আজ করবেন অনেক কিছু। আপনার আত্মবিশ্বাস আর সামর্থ্য সব কিছুকে টপকিয়ে যাবে অনেক দূর। সব প্রশ্নকে আজ গুড়িয়ে দেবেন ঝড়ের বেগে। এই সুযোগে অর্থকড়ি হাতে আসবে উল্লেখ করার মতো। হঠাৎই প্রিয় হয়ে উঠবেন বিপরীত লিঙ্গের কারো কাছে। দূরযাত্রায় কিঞ্চিৎ সচেতনতা আবশ্যক।

বৃষ (এপ্রিল২০- মে২০): অতীতের অনেক কিছুই আজ ফিরে আসবে চোখের সামনে। ভালো লাগা খারাপ লাগা সবই থাকবে তার মধ্যে। কাছের কোনো ব্যক্তির স্বার্থপরতায় হতাশ না হয়ে উপায় থাকবে না। হাতের কিছু কড়ি ছিন্ন হবে অজানা কারণে। প্রেমপূজা বাড়বে মনের গভীর থেকে। বন্ধুদের সঙ্গে আড্ডাবাজি চলবে দিনের শেষভাগে।

মিথুন (মে২১- জুন২০): চোরের সঙ্গে বসবাসে ধর্মের বাণী হবে নিষ্কর্ম। ভোরের আলো জাগতে না জাগতে মনে জন্মাবে হতাশার অন্ধকার। প্রদীপ জ্বালিয়ে হাজির হবে আকাঙ্ক্ষার কোনো ব্যক্তি। জমিয়ে রাখা প্রশ্নের উত্তর খুঁজে পাবেন আগন্তুকের কাছে। পছন্দের সব খাবার খাওয়ার সুযোগ আসবে। পাওয়া অর্থ হাতে এলেও বন্ধুকে দিতে হবে আবার। বেকারদের কারো চাকরির সুবন্দোবস্ত হতে পারে।

কর্কট (জুন২১- জুলাই২২): হাতের কাজে জয়ের শুভবার্তা পাবেন। ভালোবাসার মানুষের সঙ্গে ঘটে যাবে বাক্যহীন দ্বন্দ্ব। প্রতিবেশির কারো সঙ্গে জমিসংক্রান্ত ঝামেলা মিটবে। শিক্ষার্থী বন্ধুদের উচ্চশিক্ষা লাভের সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আসবে পরিবেশবান্ধব আবহাওয়া।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): আজ নিজেকে শারীরিকভাবে কিছুটা দূর্বল মনে হতে পারে। এখানে অস্থিরতার কিছু নেই। সামান্য যত্নে ফিরে পাবেন আগের কর্মক্ষমতা। ভালো কিছু কাজের অভ্যাস আপনাকে সম্মানে ভূষিত করবে। প্রেমের প্রদীপে পাবেন নতুন উদ্যাম। রোমান্সে ভরে যাবে আপন আলয়।

কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২): সামাজিক কাজে ব্যস্ততম সময় কাটবে। দান করতে এবং অন্যকে উৎসাহিত করতে মন ছুটবে অনবরত। মিথ্যাকে প্রশ্রয় দেয়া আপনার অভ্যাস নয়। অন্যের উপকারে আজ মিথ্যাকে সত্য বলে মেনে নিতে বাধ্য হবেন। আত্মীয়ের মধ্যে কারো বিয়ের তোজজোড়ে ব্যস্ততা বাড়বে আপনার। বিশেষভাবে ভালো যাবে দিনের শেষটা।

তুলা (সেপ্টেম্বর২৩– অক্টোবর২২): আপনি উপকার করতে পারবেন না। কিন্তু সচেতন করতে পারবেন ঠিকই। কাছের মানুষকে কাছে পেয়ে আত্মহারা প্রজাপতি ডানা মেলবে আকাশে। ভুবন রাঙবে নানা রঙে। অর্থের যোগ নেই তবে বিয়োগও তেমন নেই। ভালো আজ ভালোই থাকবে। কাটবে দিন উত্তমের সঙ্গে।

বৃশ্চিক (অক্টোবর২৩– নভেম্বর২১): কাজের তালিকা করে শুরু হবে দিন। দিনের মধ্যভাগে পৌঁছে যাবেন প্রস্তুতির পালা শেষ করতে। বাকি দিনটুকু কিভাবে যাবে টেরই পাবেন না। ভাবছেন কিছুই হল না তাই হতাশ। কিন্তু মশাই প্রেমের ঘোরে যা হয়েছে তাই কি যথেষ্ট নয়? হাতে টাকা আসবে প্রচুর, গুনে নিতে হবে সাবধানে।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১): নিজের ক্যারিয়ার পরিবর্তনের জন্য উঠেপড়ে লেগেছেন। সেই পরিবর্তন সূচিত হতে পারে বাসস্থান পরিবর্তনেও। ডাকযোগে মন ভালো করা একটি বার্তা আসতে পারে। আত্মীয়র সঙ্গে ঘনিষ্ঠতা বেড়ে যাবে উল্লেখ করার মতো। ছোটবেলার বন্ধুর সঙ্গে দেখা হয়ে যাওয়ায় ভালোলাগা বেড়ে যাবে অনেকখানি।

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯): আপনার স্বপ্ন কি মকর? আজ উত্তর দিতে একবারে নির্দিষ্ট করে। নিজের লক্ষ্যে পৌঁছে যাওয়ার জন্য সিঁড়ি পেতে পারেন উত্তরের মাধ্যমে। রংধনুর রং মেখে ভালোবাসা আজ আকাশে উড়বে। কর্মস্থলে এমন কোনো সহকর্মীর সঙ্গে খাতির জমবে, যাকে আগে সহ্যই হতো না।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮): দুঃস্বপ্নে নিদ্রাভঙ্গ প্রায়ই হয়। আজ হবে সুস্বপ্নে। দিনের প্রতিটি কাজে প্রভাব পড়বে এই ভালো লাগার। অর্থযোগে বাড়বে দায়িত্ব কর্তব্য। রাস্তা পারাপারে বিশেষ সচেতনতা আবশ্যক। আজ কোনো মুভি বা উপন্যাস আপনাকে ভুলিয়ে রাখতে পারে অনেকটা সময়। দৈবক্রমে পাওয়া যে বাণী মনের মধ্যে উড়াউড়ি করছিলো তার সত্যতা আজ চোখের সামনেই পেয়ে যাবেন।

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০): আপনার জীবনে অর্জিত অভিজ্ঞতা কোনো এক কারণে পরিবর্তন ঘটবে। যাকে সত্য বলে জানতেন তা আজ ভিন্ন রূপ দেখাবে। কাছের চেনা মুখগুলো অচেনা হয়ে উঠবে। বিনা কারণে নানা কষ্টের ভাগি হতে পারেন। দিনশেষে তারাই উর্ধ্বশ্বাসে ছুটবে প্রশংসার ডালি নিয়ে। মাঝে দরকার শুধু ধৈর্য্য। সয়ে যান, পাবেন অনেক কিছুই। অর্থযোগ সামান্য। দূরযাত্রা ত্রুটিপূর্ণ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...