আজকের রাশিফল (১৬ মার্চ ২০১৫)

rashifolমেষ (মার্চ ২১- এপ্রিল ১৯): আজ সকালে ঘুম ভাঙবে আনন্দ, ফুর্তি আর পূর্ণ উদ্যাম নিয়ে। আপনি এই আনন্দের কারণ খুঁজে পাবেন না হয়তো, চেষ্টা করাও বৃথা হবে। বানিজ্যের সঙ্গে জড়িতরা দিনভর হাসিমুখে থাকবেন নিশ্চিত। বেকারদের জন্য দিনটি কিছুটা জটিলতাপূর্ণ। মনে রাখবেন মেষ, জটিলতার মাত্রা যত বেশি তার সমাধান তত নিকটে। পাহাড় দর্শণে মন টানবে ভীষণভাবে।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): আজ সব কাজ শুরু হতে কেন জানি ইচ্ছার বিরুদ্ধে বিলম্ব হবে। কিছুদিন ধরে কল্পনা করে আসা কোনো বিষয় আজ সত্যতে পরিণত হবে। কর্মক্ষেত্রে ভালোলাগা বৃদ্ধি পাবে। কর্মসূত্রে পরিচিত কারো সঙ্গে দারুন বন্ধুত্ব গড়ে উঠতে পারে। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি বেশ গৌরবময় হতে পারে।

মিথুন (মে ২১- জুন ২০): বুদ্ধিমত্তায় সেরা কোনো বন্ধুর সঙ্গে আজ হয়ে যেতে পারে মনোমুগ্ধকর কথোপকথন। তার কাছ থেকে পাওয়া আশা ভরসা কাজের নতুন দিক নির্দেশনা দিতে পারে। অনাকাঙ্ক্ষিত প্রেম আজ পথ আগলে দিক ভুরিয়ে দেবে। অলস বিকেলটা কাটতে চাইবে পুরোনো কোনো গান শুনে। দূরযাত্রায় তুষ্টি অবধারিত।

কর্কট (জুন ২১- জুলাই ২২): কর্মক্ষেত্রে অদ্ভূত রকমের পরিবর্তন টের পাবেন। পছন্দের মানুষটি আজ বায়না করবে সামান্য জিনিসে। পরিবারের কাজে দিনের বেশির ভাগ সময় কেটে যাবে। সমবয়সী কারো বিয়ের কথা শুনে নিজের মাথায় বিয়ের ভূত চাপতে পারে। অর্থভাগ্য মোটের ওপর ভালো নয়, লেনদেন অন্যের হাত দিয়ে করা আজকের দিনের জন্য মঙ্গল।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): হঠাৎ করেই মাথা থেকে অনেক দিনের চেপে বসা চিন্তা সুড়সুড় করে নেমে যাবে, সিংহ। আজকের দিনে কিছু কাজে বাধা পেলেও মন স্থীর থাকবে। ভালোবাসা আজ মনের জানালায় উকি দেবে। দরজা খুলে ভেতরে আসার অনুমতি দিবেন কিনা সেটা আপনার ব্যাপার। কর্মক্ষেত্রে উর্ধ্বতনের কাজে কিছুটা অস্বস্তি এনে দিলেও মোটের ওপর দিনটি ভালো চলবে।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): কিছুটা অবাক আর অদ্ভূতুড়ে ব্যাপার স্যাপার ঘটে যাবে দিনের প্রথম ভাগেই। ভাগ্য কিছুটা বিড়ম্বিত হতে পারে অনাঙ্ক্ষিতভাবে। হাতের কাছে পেয়ে টাকার বস্তা এবারও ছেড়ে দেয়া ঠিক হবে না। আজ চোখ কান খোলা রাখতে হবে সব ব্যাপারে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): খুব খারাপ লাগার একটা মুহূর্ত আপনার সকালের মিষ্টি ঘুমটি কেড়ে নিতে পারে। শারীরিকভাবে আজ সামান্য অস্বস্তিতে থাকতে পারেন। যৌথ বিনিয়োগে লাভের দারুন সম্ভাবনা রয়েছে। প্রিয় বন্ধুর সঙ্গে মিষ্টি মধুর ঝগড়া হতে পারে। দূরযাত্রায় সাবধানতা অবলম্বন করতে হবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): কাজের মাঝে বেশি বেশি বিরতি আপনাকে বিব্রতকর পরিস্থিতিতে ফেলতে পারে, বিপরীত অবস্থাও ঘটতে পারে। বেশি ব্যস্ততা আপনাকে জোরপূর্বক বিশ্রামে পাঠাতে পারে। আর্থিক লেনদেন শুভ ধরা যায়। বন্ধুদের সঙ্গে আজ যৌথ কাজে দারুন উৎসাহ পাবেন। ভালোবাসার মানুষের উদাসীনতা আপনাকে চরমভাবে ভাবাবে। পাওনা অর্থ ফেরত পেলেও মনে শান্তি আসবে ধীরে ধীরে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): আজ যে কোনো কারণেই খুব বেশি উদ্বিগ্ন থাকবেন। উদ্ভাবনী কোনো গুণের কারণে পুরস্কৃত হতে পারেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের কারো বিশেষ সাহায্য পাবেন। বিদেশে থাকা কোনো বন্ধু অনেকদিন পর হঠাৎই আপনার সামনে এসে হাজির হতে পারে। অবাক আর ভালোলাগার মাত্রা তীব্র থেকে তীব্রতর হবে তার দেয়া উপহার পেয়ে। বিদেশ গমনেচ্ছুদের কারো ভিসা নিশ্চিত হতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): মকরের আজ নতুন কিছু শোনার দিন। দীর্ঘদিনের প্রচেষ্টায় কঠিন কোনো কাজের সফলতা আজ মিলতে পারে। ভালোবাসার প্রদীপে আরও একটু ঘি আশা করছে। যত্নবান হৃদয় একটুখানি নাড়া পেলেই ফিরে যাবে আগের স্ব-অবস্থানে। আর্থিক লেনদেন মোটামুটি শুভ।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): বাড়ির পাশে ঝিলের জলে ফুটে থাকা পদ্মটাকে প্রতিদিন দেখেন। কখনো তার গুরুত্ব আপনার কাছে অনুভূত না হলেও আজ তার না থাকাটা কেন যেন মেনে নিতে পারছেন না। আজকের দিনে পূর্বনির্ধারিত কাজেও মন বসাতে কষ্ট হবে। মুরুব্বিদের কারো কথায় আজ অস্বস্তি জাগতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): ফেসবুক বন্ধুদের কাউকে খুব আপন বলে মনে হতে পারে। তার সঙ্গে আলাপচারিতা জমে উঠবে তুঙ্গে। কর্মঘণ্টা বয়ে যেতে পারে বেখেয়ালে। অর্থকে আজ অনর্থ মনে হতে পারে। পরিবারের কারো ঝাড়ি আজ মাথার ওপর দিয়ে চলে যাবে। প্রাণের বন্ধুটি কারো মিথ্যা নিন্দায় শত্রু বনে যেতে পারে। তাই সাবধান থাকুন মশাই।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...