ব্রেকিং নিউজ

আজকের রাশিফল (১৫ নভেম্বর ২০১৪)

rashifolমেষ (মার্চ ২১-এপ্রিল১৯):সংশয়ে সংকল্প সদা টলে, পাছে লোকে কিছু বলে। এমন ধারণায় আপনার জন্য কাল হয়ে দাড়াতে পারে। তার চেয়ে অন্তরে ধারণ করুণ ‘বল বীর চির উন্নত মম শির’। সাহসী কাজে প্রশংসা পাবেন। অর্থভাগ্য শুভম। বেকারদের কারো প্রেমের মৃদঙ্গ বেজে উঠবে অসময়ে। বিকাল নাগাদ এমন একটি খবর আসবে যাতে অনেক খুশি হয়ে যাবে আপনার মন।

বৃষ (এপ্রিল২০- মে২০): কর্মক্ষেত্রে বেশ কিছুদিন আপনার আলস্য লক্ষ্য করা যাচ্ছে। এইসুযোগে আপনার কাছের কেউ কুমতলবের ফন্দি আটছে। তাই পর্যাপ্ত সতর্কতা জরুরত মশাই। আপনার বন্ধুর কাছে আজকের দিনে প্রতারিত হওয়ার আশংকা রয়েছে। তবে তা নেহাতই রসিকতার ছলে। বুদ্ধির তীক্ষ্ণতা ধরে রাখুন, প্রয়োজনে কাজে লাগবে। অর্থব্যয় নিশ্চিত।

মিথুন (মে২১- জুন২০): অনেকদিন পর প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হবে আজ। অর্থসমাগম আপনার হইহুল্লোড় বাড়িয়ে দেবে। তবে জনাব একটু সাবধান। মাসের বাকি বেশ কটা দিন। প্রতিবেশির সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। পরিবারের কারো রোগ মুক্তিতে মনের আবহাওয়া শীতল হবে। বেকারদের কারো কর্মসংস্থানের সুযোগ আসবে।

কর্কট (জুন২১- জুলাই২২): দিনের প্রথমভাগে মেজাজ খারাপ হতে পারে কাছের কারো অযাচিত আচরণে। দূরের যাত্রা আনন্দময়। অর্থভাগ্য শুভ। প্রেমে ইতিবাচক সাড়া অনিবার্য। তবে তার পরিবারের পক্ষ থেকে বাধা আসতে পারে। ব্ন্ধুদের সঙ্গে কাটবে দারুন বিকাল। সহকর্মীর সাহায্যের হাত আপনার দিকেই বাড়ানো থাকবে।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): আপনার কাজের হিসাব নেয়ার কেউ না থাকলে আপনি যথেষ্ট স্বশাসিত। আপনার নৈতিকতা আপনাকে করেছে সবার কাছে প্রশংসনীয়। তবে আপনার সম্পর্কে ভিন্নমত পোষণ করতে পারে উপরি বস। নেহাতই তাকে হুজুর হুজুর করেন না তাই। আপনি তাকে যথার্থ সম্মান প্রদর্শণ করুন সবার সামনে এবং আড়ালে। ধারণা পাল্টে যাবে। অর্থভাগ্য বিশেষ ভালো নয়। দূরযাত্রা শুভ।

কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২): দিনের শুরুতে একটু খারাপ সময় গেলেও শেষভাগে রয়েছে অবাক হওয়ার মতো কিছু বিষয়। বন্ধুর সঙ্গে অভিমানের সমাপ্তি ঘটবে অন্য বন্ধুর কল্যাণে। অফিসের মিটিং এ সাপ্তাহিক কাজের হিসাব দিতে হতে পারে। আজ আপনার ভালোবাসাময় দিনের অবতারণা ঘটবে। দূরের যাত্রায় সাবধানতা আবশ্যক। অর্থভাগ্য ভালো নয়।

তুলা (সেপ্টেম্বর২৩– অক্টোবর২২): মনের অশান্তি দূর হবে ছোট্ট একটি সুখে। সে সুখ আপনার কাছে এসে নিজেই ধরা দেবে। আত্মীয় সমাগম সমূহ সম্ভাবনা। পাওনা অর্থের আগমন ঘটবে। বন্ধুর সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে। প্রিয় মানুষের দেখা পাবেন।

বৃশ্চিক (অক্টোবর২৩– নভেম্বর২১): ফুলের সুবাসে যদি বিকেল ভালো লেগে যায়, তবে নিকেলের প্রলেপ দেয়া স্টেইনলেস হৃদয়টা কোনো তরুণ কিংবা তরুণীর হাতে সপে দিন। আশা করা যাচ্ছে পরিণতি শুভ হবে। খেলোয়াড়দের শারীরিক ঝুঁকির সম্ভাবনা উড়িয়ে দেয়া যাচ্ছে না। চেয়ারে বসতে গিয়ে সাবধানতা অবলম্বন করতে হবে, চেয়ারের শ্রেণী বুঝতে হবে। ক্ষুধার অন্ন ভোররাতে বিষণ্ণ করে দিতে পারে।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১): ছোট করে ছাঁটা চুল এবং ঘাড়ের কাছে ভাঁজ হয়ে থাকে এমন মানুষের কাছ থেকে দূরে থাকুন। দাঁতের ভেতর ফাঁক হয়ে আছে এমন মানুষ আপনার নামে বলতে পারে নেতিবাচক কিছু। এটা আপনার ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে চাইলেও সমর্থ হবে না। মাথায় সবুজ টুপিটা পরে নিন এবং প্রকৃতির ক্যামোফ্লেজ নিন। সশস্ত্র পদাতিক বাহিনী বনে-বাদাড়ে যেমন ক্যামোফ্লেজ নিয়ে থাকে।

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯): পরিবেশ বুঝতে হবে। বন্যপ্রাণির মানসিকতা বুঝলে মানুষের মানসিকতা বোঝা হয়ে যায় জলবৎ তরলং। যে মমতা দিয়ে ভালোবাসার মানুষগুলো আপনাকে ঘিরে রাখে, সে মমতার বিরুদ্ধে গিয়ে খুব বেশি সাহস দেখানোর অবকাশ নেই। সুতরাং পরিজনদের অপেক্ষা দীর্ঘতর করবেন না। নিজের প্রতি অবহেলা নিজেই কিনে নেবেন না।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮): পথের পাশে যে রঙচঙে দোকান দাঁড়িয়ে থাকে, যার দেয়ালে দেয়ালে ঝোলে বিদেশি ছবি, তাতে প্রবেশের আগে দ্বিতীয়বার ভাবুন, রক্ষকই ভক্ষকের ভূমিকায় অবতীর্ণ হতে যাচ্ছে কি না। বাতাসের আগে না চললে গোপন একটা খবর আড়ালেই থেকে যাবে, যদিও সেটা আপনার জন্যে জানাটা খুব গুরুত্বপূর্ণ ছিল। অর্থভাগ্য মন্দ।

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০): পরিবারের নুতন কোনো সদস্যের সঙ্গে মতাদর্শগত বিরোধে জড়িয়ে পড়তে পারেন। একে ব্যবহার করতে চাইতে পারে ধুরন্ধর কোনো তৃতীয় পক্ষ। বন্ধুর চক্রান্তের সঙ্গে প্রাকৃতিক দুর্যোগ মিলে গেলে দেখতে পারেন সাপের পাঁচ পা। আর উল্টো পথে হেঁটে এসে টাকা সালাম জানিয়ে চলে যেতে পারে। মাদক থেকে দূরে থাকলে মিলবে উপহার।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...