আজকের রাশিফল (০৮ ডিসেম্বর ২০১৪)

রাশিমেষ (মার্চ ২১-এপ্রিল ১৯):আজ আপনার ভালোবাসার মানুষটি সঙ্গ দেবে। বন্ধুরা আড্ডা দিতে আপনাকে অতিষ্ট করে দিতে পারে। কর্মক্ষেত্রে প্রতিযোগীতায় না এগিয়ে আপন গতিতে চলুন। সহকর্মীর সহয়ায়তার হাত পাবেন। কারো ফাঁদে পড়া মতো বোকামি করবেন না। বেকারদের কারো চাকরির সন্ধান হতে পারে।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): আজ সর্বগ্রাসী প্রেম আপনার ইতিবাচক সর্বনাশ করবে। ভাবতে থাকবেন, তোমার চোখে দেখেছিলাম আমার সর্বনাশ। কর্মক্ষেত্রে হতে যাচ্ছেন পথিকৃৎ আর এ গুণটিকে ধরে রাখুন। অল্প দিনের মধ্যেই ঊর্ধ্বতনের দৃষ্টি আকৃষ্ট হবে। পারিবারিক কারণে অর্থাগম ঘটতে পারে।

মিথুন (মে ২১- জুন ২০): একটু বাড়তি অর্থ পেলে কার না ভালো লাগে। তেমনি আজ আপনিও কোনো খাত থেকে বাড়তি অর্থ পাবেন। আজ আপনি যেখানেই হাত দেবেন সেখানেই ফসল ফলবে। সম্পর্কের ক্ষেত্রে কিছুটা সমস্যার মুখোমুখি হবেন। আপনার ব্যবসায়ীর ধাত। হাল ধরে রাখুন, উন্নতি সন্নিকটে।

কর্কট (জুন ২১- জুলাই ২২): সম্পর্কের মাঝে গোপনীয়তার চর্চা না করে সঙ্গীর সঙ্গে সব বিষয়ে পরিষ্কার থাকাই আপনার জন্য মঙ্গলজনক। তা না হলে দিনের শেষে বিচ্ছেদের সুর বাজতেও পারে। ঘটনার আকস্মিকতায় হতাশ না হয়ে বুদ্ধি খাটিয়ে সিদ্ধান্ত নেবেন। কর্মক্ষেত্রে বেতন ভাতাজনিত যে সমস্যায় ভুগছেন তার আজ সমাধান হতে পারে। কর্কট রাশির জাতক-জাতিকা হিসেবে আপনি বেশ রোমান্টিক।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): সকাল থেকেই মনের ভেতর হতাশা তৈরি হয়েছে। যার কারণে পরিবারের সদস্যদের থেকে শুরু করে বন্ধুবান্ধব সবার সঙ্গেই দুর্ব্যবহার করছেন। কর্মক্ষেত্রেও এর প্রভাব পড়েছে। আজ যারা আপনার থেকে দূরে সরে যাচ্ছে তারাই কাল আপনার কাছে আসতে চাইবে। সঙ্গীকে নিজের কাজের অনুসঙ্গ করে নিন। কারণ আপনার সঙ্গী আপনার কাছ থেকে পূর্ণ মনোযোগ আশা করছে।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): অফিসে সোজা বসের রুমে চলে যান, কারণ আপনার জন্য সুখবর অপেক্ষা করে আছে। অনেক দিনের ভাঙা সম্পর্ক জোড়া লাগার যে সম্ভাবনা গত কয়েকদিনে তৈরি হয়েছে তার প্রতি মনোযোগী হোন। তবে মনে রাখবেন, আজ আপনি রাস্তায় বেরোলেই পদে পদে দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। তাই রাস্তায় চলাচলে হুঁশিয়ার থাকুন।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): আজ প্রিয় মানুষদের দেখা হয়ে যেতে পারে কোনো পাবলিক বাসে। ভালোবাসার মানুষটির কাছ থেকে একটু দূরত্ব রাখতে ইচ্ছে করবে: অভিমানঘটিত ব্যাপার। কর্মক্ষেত্রে যাদের দ্বারা প্রতিরোধের সম্মুখীন হচ্ছেন তাদের প্রতি আরও একটু সহনশীল হতে পারেন। ভালো ফল দেবে। অর্থাগম শুভ।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): সকাল থেকেই নিজেকে অরক্ষিত মনে হতে পারে। আর এই অরক্ষিত ভাবনার মূল কারণ আপনার ক্যারিয়ার। যে কাজটি আপনাকে শতভাগ উৎসাহ এবং প্রেরণা দেবে তাই করবেন। পরিবারের সদস্যদের সময় দিন। সন্ধ্যে নাগাদ সুখবর পাবেন, সঙ্গে অর্থপ্রাপ্তির সম্ভাবনাও আছে। নক্ষত্র মতে, দূরে কোথাও ভ্রমণ আপনার জন্য শুভ নয়। তাই আশেপাশেই থাকুন আর ভালো থাকুন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): নতুন অনেক কাজ হাতে আসবে আজ, যা আনবে অর্থকড়ি, মেটাবে অর্থঘটিত সমস্যা। ভালোবাসার মানুষটিকে উপহার দেয়া ছাড়াই সে ভেঙে ফেলতে পারে অভিমান। সন্ধ্যাটা হবে দারুণ প্রেমময়। কর্মক্ষেত্রে আইনত যিনি আপনার জবাবদিহিতা নিতে পারেন না, তার কাছে জবাবদিহিতা বন্ধ করুন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): আজ শারীরিক ও মানসিক চাপে আপনাকে বিধ্বস্ত করে দিতে চাইবে নিয়তি। তবে ভালোবাসার সত্যিকার উষ্ণতা আপনাকে ঘিরে থাকবে। কর্মক্ষেত্রে আপনার হাতে নির্ভর করবে অনেক সহকর্মীর ভবিষ্যৎ। পারিবারিক সম্পর্কের সূত্রে কিঞ্চিত অর্থাগম হতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): আজ হবে প্রকৃতি প্রেম, যেখানে শুধু আত্মা সুঘ্রাণ ছড়াবে। আর প্রেমে শরীরের নয় বরং হৃদয়ের ব্যবহারের ষোলকলা পূর্ণ হবে। কর্মক্ষেত্রে পুরনো কোনো প্রকল্পে সরাসরি আপনি হাত রাখবেন না, কারও মাধ্যমে রাখুন। অর্থাগম শুভ।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): আজ অবশ্যই সকাল সকাল ঘুম থেকে উঠবেন এবং দ্বিগুণ উৎসাহ নিয়ে কাজ করবেন। মীন রাশির জাতক-জাতিকা হিসেবে আপনি বরাবরই হাসিখুশি আর প্রাণচঞ্চল। অফিসে সহকর্মীদের সঙ্গে কুশলাদি বিনিময় করুন। কারণ অফিসে আজ আপনাকে মাসিক পরিকল্পনা পেশ করতে হবে। কিছুদিন অর্থের টানাটানিতে থাকবেন, যদিও অর্থ আপনার ভাবনা নয়। আপনার ভাবনা জুড়ে যে সৃষ্টিকর্ম, সেদিকেই এগিয়ে যান।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...