আজকের রাশিফল (০৭ অক্টোবর ২০১৫)

rashifol72-566x400আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি তুলা রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ৭। আপনার ওপর প্রভাবকারী গ্রহ শুক্র ও নেপচুন। আপনার শুভসংখ্যা ৬ ও ৭। শুভ বার সোম ও শুক্র। শুভ রত্ন হীরা।

প্রকৃতিগতভাবে আপনি প্রতিভাবান ও কল্পনাপ্রবণ, সৃজনশীল ও আবেগপ্রবণ। আপনার ইনটুইশন প্রখর। আপনার হাতের ছোঁয়ায় অনেক কিছুই প্রাণবন্ত হয় উঠতে পারে। আধ্যাত্মিকতা ও নতুন চিন্তার প্রতি আকৃষ্ট।

ব্যতিক্রম আপনাকে সহজেই কাছে টানে। সৌন্দর্যের তৃষ্ণা ও ভ্রমণের নেশা আপনাকে পেয়ে বসতে পারে। সবকিছু ভারসাম্য বজায় রেখে চলতে পারলে সাফল্যের স্বর্ণদ্বারে পৌঁছাবেন।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব : জিমন্যাস্ট লুদামিরা তোরিশেভা, বিজ্ঞানী নেইল বুয়র, নাজি নেতা হেনরিখ হিমলার, সাহিত্যিক আলী আহমেদ সরুর, শিল্পপতি আবুল খায়ের লিটু, কবি হেলাল হাফিজ, জাহাঙ্গীর হাবিবুল্লাহ, দিদারুল আলম।

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। কোনো আশা পূরণ হতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

প্রতিবেশীর সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। অতীতের কোনো বিরোধ থাকলে তা মিটে যাওয়ার সম্ভাবনা আছে। বাড়িতে অতিথিসমাগম হতে পারে। ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বিদ্যমান থাকবে। প্রয়োজনে তাদের সমর্থন ও সহযোগিতা পেতে পারেন। সাহসিকতার সঙ্গে যে কোনো সমস্যা মোকাবিলা করতে পারবেন।

মিথুন (২১ মে-২০ জুন)

শরীর খুব একটা ভালো নাও যেতে পারে। চোখ বা মাথাব্যথায় ভুগতে পারেন। আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায়ের সম্ভাবনা আছে। ব্যবসায়িক লেনদেনে সুফল পেতে পারেন। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। শরীর-মন ভালো থাকবে। কোনো সুকর্মের স্বীকৃতি পেতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা আছে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

দিনটি কিছুটা মিশ্র সম্ভাবনাময়। শরীর অসুস্থ হতে পারে। পুরোনো কোনো জটিল রোগ পুনরায় দেখা দিতে পারে। কোনো ধরনের আইনি ঝামেলায় জড়াতে পারেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। ব্যয়াধিক্য দেখা দেওয়ার আশঙ্কা আছে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। নতুন বন্ধুলাভের যোগ আছে। আর্থিক দিক ভালো যাবে। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। সাংগঠনিক কাজে সাফল্য পেতে পারেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ বাবার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কর্মস্থলে আজ ভালো কিছু ঘটতে পারে। সহকর্মীদের সহযোগিতা আশা করতে পারেন। বেকারদের কর্মসংস্থানের প্রচেষ্টায় কারো কারো সাফল্য আসতে পারে। আজ কোনো প্রত্যাশা পূরণ হতে পারে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। উচ্চশিক্ষার্থীদের আশা পূরণের সুযোগ সৃষ্টি হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে। সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। অনুসন্ধিৎসা বৃদ্ধি পেতে পারে। কোনো সৎ লোকের সহচার্যে উপকৃত হতে পারেন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

সময় খুব একটা অনুকূলে থাকবে না। আজ খারাপ কিছু ঘটতে পারে। বদনাম রটার আশঙ্কা আছে। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন। অসামাজিক কাজকর্ম থেকে নিজেকে দূরে সরিয়ে রাখুন। আজ কোনো শোক সংবাদ পেতে পারেন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

ব্যবসায়িক দিক ভালো যাবে। যৌথ ও অংশীদারি কারবারে কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। ভুল বোঝাবুঝি কিছু থাকলে তার অবসান ঘটতে পারে। নতুন বিনিয়োগে সুফল পেতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। জ্ঞাতি শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। মাতুল অথবা বিমাতার ষড়যন্ত্রের শিকার হতে পারেন। দায় দায়িত্ব বৃদ্ধি পাবে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সচেতন থাকার চেষ্টা করুন। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। বিদ্যার্থীদের সময় অনুকূলে থাকবে। পড়াশোনায় মন বসাতে পারবেন। সৃজনশীল কাজকর্মে সাফল্যের সম্ভাবনা আছে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তানলাভের যোগ আছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...