আজকের রাশিফল (০৬ ডিসেম্বর ২০১৪)

রাশিমেষ (মার্চ ২১-এপ্রিল ১৯):কর্মক্ষেত্র, পরিবার, প্রিয় মানুষদের মধ্যে সম্পর্কগত বিষয়ে টানাপোড়ন লক্ষণীয়। মন কিছুটা অশান্ত হলেও শরীরে আজ ভরপুর উদ্যোম অনুভব করবেন। বহু প্রতীক্ষিত উচ্চশিক্ষা লাভের সুযোগটা আজ বাস্তবে ধরা দিতে পারে। নিজেকে আজ জড়িয়ে ফেলতে পারেন সামাজিক কোনো কাজে। গ্রহের সুষম অবস্থা তাই অর্থেরও সুষম বণ্টন হবে আজকের দিনে। অর্থাৎ অর্থপ্রাপ্তি ও অর্থযোগ সমপরিমাণে সামনের দিকে ধায়।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): নতুন কোনো পরিকল্পনায় হাত দিতে গেলে বাধার মুখে পড়তে পারেন- কিন্তু পিছপা হয়ে গেলে বিরল সম্মান থেকে বঞ্চিত হবেন। ভালোবাসার মানুষটিকে নিয়ে দূর যাত্রা শুভ- তবে নতুন প্রেমিক প্রেমিকাদের ওপর দিয়ে কিছু মানসিক ঝড়ঝাপ্টা যাবে- যা প্রেমকে আরও পোক্ত করতে সাহায্য করবে। কর্মক্ষেত্রে কোনো অসুস্থ প্রতিযোগিতার বলি হতে পারেন- সেক্ষেত্রে পরবর্তীতে ভালো প্রতিফল আসবে। কিন্তু উল্টো আপনি যদি বলি বানাতে চান কাউকে- সফল হলেই কিন্তু সাক্ষাৎ অকল্যাণ! অর্থযোগ শুভ।

মিথুন (মে ২১- জুন ২০): দেখা যাচ্ছে পরিবারকে আপনি অনিবার্য কোনো কারণে সময় দিতে পারছেন না। আজ এ পরিস্থিতি উঠে যেতে পারে সর্বোচ্চ সূচকে। প্রেমের ক্ষেত্রে কাছের মানুষটিকে অনেক অবহেলা করা হয়ে যেতে পারে আজ। সেক্ষেত্রে ছুটির দিনটা তাকে ডেডিকেট করুন। কর্মক্ষেত্রে আপনার আশপাশে যখন আপনার চেয়ে মেধাবী মানুষ কমই থাকে- তখন তাদের সঙ্গে তর্ক করে নিজের কর্মক্ষমতা নষ্ট করতে যাবেন না। যদি মেধাবী প্রতিপক্ষ থাকে তার সঙ্গে তর্ক করুন একেবারে মন উজাড় করে- তাতে ঘুরপথে লাভ হবে আপনার। পারিবারিক কারণে অর্থব্যয় ঘটবে।

কর্কট (জুন ২১- জুলাই ২২): আপনার আচরণের চঞ্চলতা পরিহার করতে পারলে অনেক ভালো কাজ দেখাতে পারবেন আজ- একদম জায়গামতো। অন্যথায় অনেক সুবর্ণ সুযোগ ফসকে যাবে অস্থিরতার ফুসমন্তরে। প্রেমের ক্ষেত্রে দূরের কারও সঙ্গে হঠাৎ রোমান্টিক কথপোকথনে জড়িয়ে যেতে পারেন দূরালাপনে। অন্যথায় অন্য কোনো রোমাঞ্চ অপেক্ষা করছে। ব্যবসায়িক সাফল্য আসবে, তবে কর ফাঁকির চিন্তা বয়কট করুন। অর্থযোগ শুভ।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): অনেকদিন ধরে যে কাজটি করে আসছেন আজ হয়তো তার সুফল পেয়ে যাবেন। আপনার অল্পেই নমনীয় হয়ে যাওয়া মনটি আজ উল্টো প্রতিক্রিয়া দেখাবে। কারও প্রতি আজ কঠোর রূপে নিজেকে উপস্থাপন করতে হতে পারে। পছন্দের মানুষটিকে মনের কথাটি আজ বলেই ফেলুন, গ্রহ আপনাকে সহায়তা করবে প্রণয়ে। কর্মযোগ শূন্য, তবে বাণিজ্যের জন্য দিনটি স্মরণে রাখার মতো। বেলা শেষ হওয়ার সাথে সাথে অর্থের অভাব দেখা দিতে শুরু করবে।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): মনে আজ তীক্ষ্ণতা টের পাবেন। নিজেকে চতুর মনে হবে, তবে একে নিজস্ব কোনো কাজে ব্যবহার না করাই ভালো। মানবিক কোনো কাজে জড়িয়ে যাওয়ার সম্ভাবনা আছে। প্রেম ভালোবাসায় নিজেকে অসন্তুষ্ট মানুষ হিসেবে আবিষ্কার করবেন। তবে কর্মক্ষেত্রে জটিল কোনো সমস্যার সমাধান ঘটিয়ে ফেলতে পারবেন। দিন যত বাড়বে, অর্থপ্রাপ্তির হার ততই বাড়ার সম্ভাবনা। শরীরে আজ দুর্বলতা অনুভব করতে পারেন। দূরের যাত্রা শুভ।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): যেচে কাউকে উপদেশ দিতে গিয়ে উল্টো ফেঁসে যেতে পারেন আজ। প্রেম ফাঁদ পাতা ভুবনে- যতই এড়াতে চান, ততই পড়বার পথে পা বাড়ান। ধরা দিয়ে দেখতে পারেন। কর্মক্ষেত্রে প্রতিযোগিতা বেড়ে যাবে আজ। ঊর্ধ্বতনের দৃষ্টি আকর্ষণের সুযোগটা যদি নিতে পারেন তো সোনায় সোহাগা। নতুন কোনো প্রকল্প হাতে নিতে চাইলে পাশাপাশি বিকল্প কিছু পথও হাতে রাখুন। অর্থযোগ শুভ।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): সংসারে নতুন কোনো আনন্দের অনুষঙ্গ তৈরি হতে থাকলে তাকে পুরোদমে কাজে লাগাতে চেষ্টা করুন। প্রেমের ক্ষেত্রে স্মৃতিকাতর হলে আপনার আচরণে যে ইতিবাচক প্রভাবটি পড়বে- তার বদৌলতে অপূর্ব এক সান্ধ্য চা বৈঠক জন্ম নিতে পারে- আপনার জন্যে যা খুবই প্রয়োজন ছিল। কর্মক্ষেত্রে খুব কাছের কোনো সহকর্মীর ওপর আস্থা হারাতে পারেন। অর্থেযোগ আছে, তবে এতোটাই ক্ষীণ- না থাকার মতোই।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): কর্মক্ষেত্রে, সহকর্মীদের দ্বারা কোনোপ্রকার সহায়তা আজ না পাওয়ারই সম্ভাবনা প্রবল। ভুল করতে করতে আজ বেঁচে যাবেন। তবে এই বেঁচে যাওয়ার প্রক্রিয়াটি দিনের শেষভাগে অব্যাহত নাও থাকতে পারে, তাই আগেই সাবধান হয়ে যান। মনের মানুষটির আজ কীরূপে আপনার সামনে ধরা দিবে তা আর না-ই বা বলি, তবে ইতিবাচক অর্থে নিজেকে ভাগ্যবান হিসেবে ধরে নিন। দূরে কোথাও চলে যাওয়ার সুযোগ থাকবে, সুযোগটি লুফে নিতে দেরি করবেন না।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): মনে অস্থিরতা আসবে, তবে চিন্তিত হওয়ার কিছুই নেই পরবর্তী দিনে এই অস্থিরতা দূর হয়ে যাবে। এমন কিছু মানুষের সঙ্গে আজ আপনার পরিচয় হবে, যারা কিনা আপনার ভুল ভাবনাগুলোকে সংশোধন করে নতুন করে ভাবতে শেখাবে। দিনটি উপভোগ করার মতো উপকরণ পেয়ে যাবেন দিনের মধ্যভাগে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থদের আচরণগত পরিবর্তন টের পাবেন। অর্থের দিক দিয়ে দিনটি আপনাকে আনন্দেই রাখবে। ভ্রমণে তুষ্টি অনিবার্য।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): সম্পর্ক তৈরির ক্ষেত্রে আপনি যথেষ্ট সার্থক ও সম্মানিত। এই ছড়িয়ে ছিটিয়ে থাকা সম্পর্কের ডালপালা থেকেই আজ নিজের জন্য সুমিষ্ট এক সংবাদ পেয়ে যাবেন। ঝলমলে রোদেলা দিনে নিজেকে প্রফুল্ল ও পালকের মতো হালকা মনে হবে, যেন কোনো বাঁধনেই আপনি আবদ্ধ নন। তাই মন আজ ভ্রমণের জন্য তাগাদা দিবে। প্রিয় মানুষের সঙ্গে পুরনো কোনো স্মৃতিবিজড়িত জায়গায় যাওয়া হয়ে যেতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): মীনদের খুব আত্মকেন্দ্রিক হিসেবে বদনাম, আছে তাদের গ্রহের কল্যাণেই! কিন্তু সে বদনাম ঘুচানোর পথ আপনাকে করে দিতে যাচ্ছে গ্রহেরই গতিপথ। হৃদ্যতা দিয়ে হৃদ্যতা জিতে নিন। প্রেমের ক্ষেত্রে এমন কারও প্রতি হঠাৎ দুর্বল হয়ে উঠতে পারেন যে অল্পতেই রেগে যায়, তবে হেসে ফেলে রাগ ভেঙে পরক্ষণেই। আপনার কাজের টেবিল পরিষ্কার করুন, গুরুত্বপূর্ণ কাগজটি পেয়ে যাবেন। অর্থযোগ নিয়ে চিন্তাভাবনা করবেন না, আপনি যেখানে যাবেন টাকাও সেখানে উড়বে, নিজ দায়িত্বে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...