আজকের রাশিফল (০৫ ডিসেম্বর ২০১৪)

রাশিমেষ (মার্চ ২১-এপ্রিল১৯):অতিরিক্ত ব্যস্ততার জন্য কাজে ক্ষতি হতে পারে। আগামীকাল করবেন বলে কাজ ফেলে রাখা ঠিক হবে না। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। ব্যবসায়ীক ব্যাপারে লেনদেনে সতর্ক থাকেন। আজ বাকি না দিলেই ভালো করবেন। বিশ্বস্ত কেউ আজ আপনার ক্ষতি করতে পারে।

বৃষ (এপ্রিল২০- মে২০): দিনের শুরুতেই আর্থিক বিষয়ে কোনো সুখবর পেতে পারেন। আজ কারও কাছ থেকে প্রেমের প্রস্তাব পেতে পারেন। কোনো ঘনিষ্ঠ বন্ধু প্রতিশ্রুতি ভঙ্গ করতে পারে। রাজনৈতিক মিছিল মিটিংয়ে যাওয়ার আগে নিজেকে প্রশ্ন করুন, আপনি কী চান?

মিথুন (মে২১- জুন২০): আজ অসুস্থবোধ করতে পারেন। পুরনো কোনো রোগ নতুন করে মাথাচাড়া দিতে পারে। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। কর্ম পরিবেশ অনুকূল থাকবে। সহকর্মীদের কারো কারো সহযোগিতা পাবেন। কর্মস্থলে কারো গোপন শত্রুতার মোকাবেলা করতে হতে পারে।

কর্কট (জুন২১- জুলাই২২): কর্কট রাশির জাতক জাতিকার মধ্যে চাকরিজীবীদের জন্য দিনটি সম্ভাবনাময়। তবে সব সম্ভাবনার মাঝেই যে হতাশা লুকিয়ে আছে তা মেনে কাজ করুন। দিনের মধ্যভাগে কাজে মন বসাতে কিঞ্চিত সমস্যা হলেও ভাববেন না। ব্যবসায়িদের প্রতিযোগিতা বাড়বে, তবে শেয়ার বাজারে ভেবেচিন্তে বিনিয়োগ করলে ভালো ফল পাবেন। মিথ্যা বদনামকে পাত্তা দেবেন না। হাতের বা বুকের ব্যাথা থেকে সাবধান।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): সৃজনশীল পেশায় আপনার সুনাম অন্যের ঈর্ষার কারণ হতে পারে। পেশাজীবীদের কারও কারও পসার বৃদ্ধি পেতে পারে। আজ আপনার অর্থভাগ্য বিশেষ শুভ। আজ কারও কারও মনে প্রেমের বাতাস লাগতে পারে।

কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২): পারিবারিক পরিবেশ অনুকূল নাও থাকতে পারে। সাংসারিক বিরোধ বা বিবাদে নির্লিপ্ত থাকার চেষ্টা করুন। মনোবল অক্ষুণ্ণ রাখার চেষ্টা করুন। আজ সিদ্ধান্তহীনতায় ভুগতে পারেন। নিজের দোষে কোনো সুযোগ হাত ছাড়া হতে পারে। আজ কোনো ঝুঁকি নেয়া ঠিক হবে না।

তুলা (সেপ্টেম্বর২৩– অক্টোবর২২): যে ব্যবসায়িক ভ্রমণে আপনি যেতে চাচ্ছেন,তা ব্যর্থ হতেও পারে। তাই আগে থাকতে মানসিক প্রস্তুতি নিন। যেকোনো পরিস্থিতি মোকাবেলার জন্য তৈরি থাকুন। বহির্বাণিজ্যে সহজে হতাশ হলে চলে না। দীর্ঘদিনের পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। শিক্ষাক্ষেত্রে কারও কারও বৃত্তি পাওয়ার সম্ভাবনা আছে, ভর্তিযুদ্ধ চলবেই।

বৃশ্চিক (অক্টোবর২৩– নভেম্বর২১): সকাল সকাল কোনো কাজে সাফল্য পেতে পারেন। এক্ষেত্রে গুরুত্বপূর্ণ কাজগুলো তাই আগে সেরে ফেলুন। তবে মনে রাখবেন, ঝুঁকি ছাড়া সফলতা আসে না। তাই বৃষ রাশির ব্যবসায়িদের আজ ঝুকিঁ নিতেই হচ্ছে। গুরুত্বপূর্ণ কাজে অভিজ্ঞ কারো পরামর্শ নিন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। পারিবারিক বিরোধ এড়িয়ে চলার চেষ্টা করুন। ঋতু পরিবর্তনের কারণে সর্দি কাশি জনিত সংক্রমণ থেকে সাবধান।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১): ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। ফেসবুকে কারও হেঁয়ালিপূর্ণ মন্তব্যের আড়ালে লুকিয়ে থাকতে পারে প্রেমের পরোক্ষ আহ্বান। দূরের যাত্রা শুভ।

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯): নতুন কাজে হাত দেয়ার জন্য দিনটি শুভ। পরিবারের কারও অসুস্থতা আপনাকে ভাবিয়ে তুলতে পারে। বেকারদের কারও কারও ব্যবসায়িক উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। বিয়ের ব্যাপারে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন, আর সঙ্গী নির্বাচনে বুদ্ধি ও হৃদয়ের কথা শুনুন।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮): যারা বায়ু বাণিজ্যের সঙ্গে যুক্ত, তাদের জন্য দিনটি সুবিধার নয়। জাতীয় এবং আন্তর্জাতিক বিভিন্ন ঘটনাবলী কাজের অন্তরায় হিসেবে দেখা দেবে। রাজনীতি বিমুখ নয়, বরং রাজনীতি সচেতন হওয়া ভালো। তাই যে দলকে সমর্থন দিচ্ছেন তা অন্ধ ভাবে না দিয়ে বিচার বিশ্লেষণ করে দেয়াই ভালো। প্রিয়জনকে বই উপহার দিন। নিজেকে সময় দিন সপ্তাহের কিছুটা।

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০): কোনো কারণে মন চঞ্চল হতেই পারে। আর অস্থির চিত্ততার জন্য কাজকর্মে ভুলও করতে পারেন। আর্থিক চিন্তা কিছুটা দূরীভূত হতে পারে। যাই হোক দিশা হারাবেন না। আজ ভালো কোনো খবর পেতে পারেন। প্রবাসী আপনজনের সাথে যোগাযোগ হতে পারে। প্রেমের সম্পর্কের আপনার সুন্দর সহজাত স্বভাব বজায় রাখুন। বিয়ের চিন্তা করতেই পারেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...