আজকের রাশিফল (০৩ অক্টোবর ২০১৫)

rashifol7ইউনাইটেড নিউজ ডেস্ক :: আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি তুলা রাশির জাতক বা জাতিকা। আপনার জন্মসংখ্যা ৩। আপনার উপর প্রভাবকারী গ্রহ বৃহস্পতি ও শুক্র। আপনার শুভসংখ্যা ৩ ও ৬।

শুভ বার বৃহস্পতি ও শুক্র। শুভ রত্ন হীরা ও পোখরাজ।  প্রকৃতিগতভাবে আপনি উচ্চাভিলাষী। আপনার কৌশলী মনের সাথে যুক্ত হয়েছে ইচ্ছেশক্তি ও দৃঢ়তা। আপনি দয়ালু ও বিবেকবান। কাজে আন্তরিক।

আপনি আইনানুগ ও নিয়মানুবর্তী। পদস্থ ও প্রভাবশালী ব্যক্তিদের সাথে সহজে সম্পর্ক গড়ে তুলতে পারেন। অন্যদের সাহায্য করতে সদা প্রস্তুত। কিন্তু কেউ আপনার ওপর সুযোগ নিতে চাইলে সহজেই ক্ষুব্ধ হন। শত্রুতা ও অপবাদের সম্মুখীন হলেও আপনি সাফল্যের পথে এগিয়ে যাবেন।

আজকের দিনে জন্ম গ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব : টমাস উলফ, গোর ভাইভাল, নৃত্যশিল্পী জিনাত বরকতউল্লাহ, রাজনীতিবিদ নুরুল ইসলাম শিশু, এন সি লাহিড়ী।
দ্বাদশ রাশির পূর্বাভাস
মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) কোনো সূত্র থেকে অর্থাগম হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে। বিক্রয় বাণিজ্যে লাভ যোগ আছে। সঞ্চয়ের প্রচেষ্টায় সাফল্য আসতে পারে। শরীর খুব একটা ভালো যাবে না। কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন।
বৃষ (২১ এপ্রিল-২০ মে) দিনটি শুভ ও সম্ভাবনাময়। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। যোগ্যতা প্রমাণের সুযোগ পেতে পারেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। মন ভালো থাকবে।
মিথুন (২১ মে-২০ জুন) আর্থিক স্বচ্ছলতা বজায় থাকবে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। কোনো পূর্ব কর্মের ফল ভোগ করতে পারেন। শরীর খুব একটা ভালো যাবে না। কোনো আইনি সমস্যায় জড়াতে পারেন।
কর্কট (২১ জুন-২০ জুলাই) আর্থিক দিক ভালো যাবে। উপার্জন বৃদ্ধি পেতে পারে। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। ভবিষ্যতের জন্য কোনো নতুন পরিকল্পনা গ্রহণ করতে হতে পারে। পেশাগত কোনো চুক্তি সম্পাদন করতে পারেন। জেষ্ঠ ভ্রাতা-ভগ্নিদের সমর্থন ও সহযোগিতা পেতে পারেন।
সিংহ (২১ জুলাই-২১ আগস্ট) সামাজিক কোনো কাজ কর্মে সাফল্য পেতে পারেন। সুনাম বৃদ্ধির সম্ভাবনা আছে। উচ্চাশা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কর্মপরিবেশ অনুকূলে থাকবে। কর্মস্থলে পদস্থ ও প্রভাবশালীদের আনুকূল্য পেতে পারেন।
কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) দিনটি সমাগ্রিকভাবে ভালো যাবে। ভাগ্যোন্নতির প্রচেষ্টায় সাফল্য পেতে পারেন। ধর্মীয় কাজ কর্মে আগ্রহ বৃদ্ধি পাবে। কোনো ধর্মস্থানে অবস্থান ফলপ্রসূ হতে পারে। তীর্থ ভ্রমণের সুযোগ পেতে পারেন। উচ্চ শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ।
তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) সময় খুব একটা অনুকূলে নাও থাকতে পারে। কোনো ধরনের সামাজিক সংকটের উদ্ভব হতে পারে। খারাপ কোনো সংবাদ পেতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। শরীর অসুস্থ হতে পারে। কোনো ধরনের বদনাম থেকে সতর্ক থাকুন।
বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর) আর্থিক দিক ভালো যাবে। ব্যবসায়িক দিক ভালো যাওয়ার সম্ভাবনা আছে। যৌথ ও অংশিদারী ব্যবসায় কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। যৌথ বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। যাত্রা ও যোগাযোগ শুভ।
ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) কোনো ধরনের সাময়িক অসুস্থতায় ভুগতে পারেন। ঠান্ডা ও ধুলাবালি থেকে সতর্ক থাকার চেষ্টা করুন। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। জ্ঞাতি শত্রুরা ক্ষতি করতে পারে। কর্ম পরিবেশ খুব একটা ভালো থাকবে না। নিজের দায়-দায়িত্ব সম্পর্কে সচেতন থাকার চেষ্টা করুন।
মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। সৃজনশীল কাজ-কর্মে সুফল পেতে পারেন। শিল্পী-সাহিত্যিকদের জন্য সময় অনুকূলে থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। বিনোদন শুভ।
কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। মন ভালো থাকবে।
মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) গৃহে অতিথি সমাগম হতে পারে। পুরনো কোনো আত্মীয়র সাথে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। ছোট ভাইবোনদের সাথে সম্পর্ক ভালো থাকবে। মনোবল বৃদ্ধি পাবে। প্রতিবেশীদের সাথে সম্পর্ক ভালো যাবে।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...