আজকের রাশিফল (০২ মার্চ ২০১৫)

rashifolমেষ (মার্চ ২১-এপ্রিল১৯): আজ আপনার চিন্তার ওপর সামর্থ বলবৎ থাকবে। আজ সত্যিই বড় কোনো সমস্যার সমাধান হতে চলেছে। আর্থিক বিনিয়োগ লাভজনক। প্রেমের যোগ আছে, তবে আপনি দশ পা এগিয়ে গেলে পাবেন ছয় পা এগিয়ে আসা ভালোবাসা। বিদেশ ভ্রমণে টানছে, ব্যবস্থা হবে অতিশিগগির।

বৃষ (এপ্রিল২০-মে২০): সকালে উঠেই সব কাজে ভুল হতে বসেছে। ভাবছেন দোর গোড়ায় বিপদ অপেক্ষা করছে। যাকে আপনি সবচেয়ে ভয় পান তার সঙ্গে নিজের সমস্যার কথা আলোচনা করুন। তার কথার মাধ্যমে সিদ্ধান্ত বের হয়ে আসবে। জেনে রাখবেন, থেমে থাকলে গ্রাস হবেন, এগিয়ে গেলে ধাক্কা খাবেন। ধাক্কা খেলেও অস্তিত্ব টিকে থাকবে। প্রেমের বাত্তি নিভু নিভু করছে, তেল ঢালুন প্রয়োজনে।

মিথুন (মে২১- জুন২০): আজ কোথাও যাওয়ার জন্য খুব বেশি তাগিদ অনুভূত হতে পারে। অধিকাংশ কাজ আজ সফলভাবে সমাধান হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমযোগ শুভ। অর্থযোগ মৃদু মন্দ। বন্ধুদের পাল্লায় পড়ে আড্ডাবাজিতে মেতে উঠতে পারেন অলস বিকেলে। নিজের ফোনের দিকে একটু নজর রাখুন, জরুরি কল আসতে পারে।

কর্কট (জুন২১- জুলাই২২): ইরানি গোলাপ, নাকি বুনো জিপসির সৌন্দের্যে মোহিত আপনার মন? আজ হৃদয়ে ঘটা দূর্ঘটনায় মালিশ দিতে আসবে সেই মোহময়তা। কর্মক্ষেত্রে হারিয়ে যাওয়া মনোযোগের লাগাম টেনে ধরার সময় এসেছে। পরিবারের সদস্যদের কারো বিশেষ প্রয়োজনে কাজের ব্যস্ততা বেড়ে যাবে। বেকারদের কারো জন্য আজকের দিনটি বিশেষভাবে সুখকর।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): আজকের দিনে আপনার স্বাভাবিক কাজকর্মের নিপুণতা বেড়ে যাবে। চারদিক থেকে প্রশংসা পেয়ে সিক্ত হবে আবেগি মন। প্রেমিক বনে যারা নতুন মালি তাদের জন্য দিনটি শুভ, যদিও প্রতি মুহূর্তে বাধার মিথ্যা ছায়া পিছু নেবে। যৌথ বিনিয়োগের ক্ষেত্রে দিনটি দারুন শুভ।

কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২): মনের মাঝ নদীতে ঢেউ উঠেছে, কূলে আছড়ে পড়ার অপেক্ষা। আজ পাওনা টাকা ফিরে পাবেন। বন্ধুদের কেউ নতুন কোনো কাজে আপনাকে জড়াতে চাইতে পারে। যেকোনো সিদ্ধান্ত জানানোর আগে অবশ্যই ভালোভাবে চিন্তাভাবনা করা উচিৎ। আজ প্রযুক্তিগত আবিষ্কারের বিষয়ে মন দৌড়াবে।

তুলা (সেপ্টেম্বর২৩– অক্টোবর২২): যেকোনো আন্দোলন অনেকদিনের চাপা ক্ষোভের বহি:প্রকাশ মাত্র। তবে ক্ষোভের শুরুটা অনেক পুরোনো, এটা আপনাকে মানতেই হবে। কাছের কোনো মানুষের সঙ্গে আজ মনোদন্দ্ব বাধতে পারে। আজকের দিনে কেনাকাটা খুবই লাভজনক। আপনার ভালোবাসার মন্দিরে আজ সুগন্ধি ফুলের বীজ বপন হবে।

বৃশ্চিক (অক্টোবর২৩– নভেম্বর২১): যদি ক্লান্তি ভর করে শরীরে, মন চাই বিশ্রাম তবে বিছানায় ফিরে যান। গান ছেড়ে দিন মৃদু সুরের আর চোখ বন্ধ করে তা উপভোগ করুন। হঠাৎ-ই পেয়ে যাবেন জীবনের নতুন কোনো মানে। যা এতোদিনে আপনি আবিষ্কার করতে পারেননি। ভালোবাসার মাঝে দেয়ালটা দিন দিন পুরুত্ব লাভ করছে, এখনি তা গুড়িয়ে দিন। কর্মক্ষেত্র অধিক মনোযোগ আশা করছে।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১): কেউ আপনাকে সিদ্ধান্ত থেকে টলানোর ক্ষমতা রাখবে না। আপনি আজ বিশ্বজয়ের সূচনা সঙ্গীত বাজাবেন। আপনার দিকে চেয়ে থাকা অজস্র জনগণের আশা পূরণে অব্যর্থ মন পূর্ণ উদ্যামে দৌড়াবে। সঙ্গীর সঙ্গে বেড়ে যাওয়া দূরত্ব কমে আসবে। অর্থকড়ি আজ উকি দিচ্ছে, খুব তাড়াতাড়ি ধরা দেবে।

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯): কোনো বিষয়ে যখন আপনার মনের ভেতর অতিরিক্ত জানার আগ্রহ জন্মাবে তখন একটা অস্থিরতা কাজ করা স্বাভাবিক। আপনিও তেমন একটি অস্থিরতায় ভুগবেন। প্রেম আজ চুপিসারে পিছু নেবে। অর্থভাগ্য ছুটবে, আপনাকে দৌড়াতে হবে পিছুপিছু। প্রতিবেশির সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮): আজ এমন কাউকে বসে আনবেন, যে বাস্তবেই অনেক ক্ষমতাবান। আপনার সরলতার মোহে তার একপ্রকার আকর্ষণ কাজ করবে। মনে রাখবেন, এটা কাজে লাগাতে পারলে সুদিন সুনিশ্চিত। কর্মক্ষেত্রে সহকর্মীর সহযোগীতা বেড়ে যাবে। বিদেশ ভ্রমনেচ্ছুদের কারো ভিসা হাতে আসবে।

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০): নতুন জ্ঞানে নিজেকে সমৃদ্ধ করার দিন এসেছে। ভালো বই সংগ্রহ করে আজ থেকেই শুরু হোক আপনার জ্ঞানযাত্রা। অর্থকড়ি আজ হাতে আসবে উল্লেখ করার মতো। বন্ধুদের সঙ্গে সৃজনশীল কাজে জড়ানোর সুযোগ আসবে। মনের বাগানে রঙিন ফুলের দেখা মিলবে। পেছন থেকে ধাক্কা দেবে উন্নতি, জনপ্রীতি মেলাবে বুক। সবমিলে দিনটি আপনার খুবই শুভ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...