আজকের রাশিফল (০১ জানুয়ারি ২০১৫)

আজকের রাশিফল (০১ জানুয়ারি ২০১৪)মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯):বর্তমানে আপনার হাতের অবস্থা বেশ ফাঁকা। তাই অবসন্নতার শেষ নেয়। কিন্তু মশাই আপনি তো মাসের শুরুতেই খেয়ে খরছে চলেছেন রমরমা ।চিন্তা করেননি মেটেও। তবে আশার কথা হলো, আজই পেয়ে যাবেন ধার দেয়া টাকার কিছু অংশ। এটা নিয়েই সন্ধ্যায় রেস্টুরেন্টে চলে যান প্রেমিকার সঙ্গে। কারণ সেও তো আপনার সঙ্গে খেতে বেশ পছন্দ করে। দিনের শুরুতে শুভ কাজের উদয় হতে পারে। বেকারদের কেউ কেউ কাজের সন্ধান পেতে পারেন।

বৃষ (এপ্রিল ২১- মে ২১): কাছের কোনো বন্ধুর সঙ্গে লেগে যেতে পারে ঝগড়া। আপনি যেহেতু রোমান্টিক একজন মানুষ তাই আর চিন্তা কি? ছোট্ট রোমান্সের মাধ্যমে সহজেই করে ফেলুন সমাধান। আজ আপনার পরিবারিক দ্বন্দ্বের অবসান হতে পারে। তবে সাবধান! প্রেমিক বা প্রেমিকার কাছ থেকে বকাও শুনতে হতে পারে। ব্যবসা-বানিজ্য শুভ। বেকারদের কারো কারো হাতে আজ টাকা আসতে পারে।

মিথুন (মে ২২- জুন ২১): কাজের দক্ষতায় অফিসের সবাই মুগ্ধ। সময়জ্ঞানেও সন্তুষ্ট। এই সুযোগে এসে যেতে পারে বিদেশ যাওয়ার অফার। পরিবার পরিজনদের সময় দিতে পারেননি বেশ কিছু দিন। তাদেরকে একটু সময় দিন। শুভ পরিণয় অতি সন্নিকটে, তার প্রস্তুতি নিতে থাকুন, আর কান পেতে বাতাসে প্রেমের বাঁশির মধুরতম সুর শুনতে থাকুন। পারিবারিক সুসম্পর্কে ভর করে উজ্জ্বল সব গল্প রচিত হবে।

কর্কট (জুন ২২- জুলাই ২২): আজ হয়তো অনেক বড় একটি কাজ সমাধান করবেন। যারা লেখালেখি করেন তারা হয়তো একটি শুভ সংবাদও পেয়ে যাবেন। আপনার সঙ্গীর সঙ্গে হয়ে যেতে পারে অভাবনীয় কিছু ঘটনা। শিল্প সাহিত্যের দিকে ঝুঁকে থাকা মন আজ তার পর্যাপ্ত রসদ পাবে, জন্ম নিতে পারে দারুণ কোনো কাজ। অর্থভাগ্য সাম্যাবস্থায় থাকবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২৩): আজ আপনাকে ব্যস্ত রাখার জন্য ই-মেইল, ফোন কল বা কোন ভিজিটর খুবই এ্যাকটিভ থাকবে। তাই সকাল বেলায়ই ঘুম থেকে উঠে আগেই সিদ্ধান্ত নিন কীভাবে এগুলো মেইনটেইন করবেন। এতো কিছুর পরও নিজেকে কীভাবে শান্ত রাখবেন সেটাও ভেবে রাখুন। ভালোবাসার মানুষের ইতিবাচক সাড়া পেয়ে কেমন লাফ দিবেন সেটাও ভেবে রাখুন। কারণ আজ তো কিছু হতে চলেছে ভাই। কর্মক্ষেত্র থেকে পাবেন আনন্দের কোনো খবর। বেকাররা প্রচেষ্টা অব্যাহত রাখুন।

কন্যা (আগস্ট ২৪- সেপ্টেম্বর ২৩): কাছের বন্ধুটি যখন ভুল বুঝে দূরে সরে যায় তখন দু:খের শেষ থাকে না। তবে চিন্তার কোনো কারণ নেই। মানুষের জীবনেই তো সুখ-দু:খ ঘুরে ফিরে আসে। তবে আজ এমন কোনো খবর আসতে পারে যা আপনাকে সুখের সাগরে ভাসিয়ে দিবে। প্রেমে ইতিবাচক সাড়া পাবেন। কারো সঙ্গে কথা বলার সময় অবশ্যই সচেতন হোন। আপনার রাগ সংবরণ করুন। ব্যবসা শুভ।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): আপনি সাধারণত কথা বলতে বেশি পছন্দ করেন। কিন্তু এখন আপনাকে তা সীমিত করতে হবে। বন্ধু বা পরিবারের লোকজন বাইরে বেড়াতে যেতে বলতে পারে। নির্ভয়ে বলে ফেলুন ‘না’। এখন আপনার একটু রেস্ট নেয়া জরুরি। হয়তো আপনি ভালোবাসা খুঁজছেন। তবে তা পাবার জন্য একটু অপেক্ষা করতে হবে। কাজের ক্ষেত্রে শক্ত হোন। এখন কোনো দ্বিমত আপনার ব্যবসার জন্য গ্রহণযোগ্য নয়।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): ভালোবাসার ইতিবাচক সাড়া পাবেন। আজ আপনার জন্য অনেক বড় সারপ্রাইজ থাকতে পারে। কর্মক্ষেত্রে কাজের গতি দিয়ে সহকর্মীদের ঈর্ষান্বিত করে দিন। অর্থভাগ্য ভালো নেই।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): ধনু, আজ পদ্মপাতা দেখলে যদি তার চারপাশে খেলতে ইচ্ছে করে তবে জানবেন, সেখানে গোখরো সাপ নিশ্চিত অপেক্ষা করে আছে। প্রেমের ভাগ্যের মতো চক্রাকার কোনো কিছু আর নেই, এটা গড়িয়ে গড়িয়ে চেনা স্থান থেকে যাত্রা শুরু করে অচেনা স্থানে গিয়ে থামে, এর রোমাঞ্চ খুব কাছ থেকে দেখতে পাবেন আজ। অর্থ ভাগ্য প্রসন্ন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): মকর যদি রেগে যায়, তবে অন্য গ্রহে হলেও অনর্থ ঘটে যাবে। কুম্ভ নারীর আজ অনেকটা সময় নষ্ট করে দিতে পারে রূপচর্চার ঝোঁক, কুম্ভ পুরুষের আজ অনেকটা সময় খসে পড়তে পারে কু-সঙ্গে পড়ে। কর্মক্ষেত্রে জরুরি কাগজ গোপন ড্রয়ারে রেখে চাবিটা কোঁৎ করে গিলে ফেলুন, কারণ আপনার পেছনে ফেউ লেগেছে। অর্থভাগ্য মন্দ।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): কুম্ভ দারুণ চাঙা হয়ে উঠবেন শরীরে ও মনে। কিন্তু জানেনই তো পৃথিবী সবসময় সমতা মেনে চলে, যে কারণে দিনের শেষে জিভ হয়ে যেতে পারে তেতো আর মনটা- অপমানিত। বন্ধু চিনতে ভুল করতে পারেন শেষ মুহূর্তে, কর্মক্ষেত্রে বিবাদে জড়িয়ে পড়তে পারেন অযোগ্য কোনো সহকর্মীর সঙ্গে। অর্থভাগ্যের জন্যে চাতক পাখির মতো তাকিয়ে আছেন, কিন্তু জানেনই তো বৃষ্টির কী অবস্থা আজকাল!

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): হয়তো কিছু আর্থিক লোকসান হতে পারে। তবে উত্তেজিত হবার কিছু নেই। একটু সচেতনতা পারে আপনাকে মুক্ত করতে। ধনুকে আজ খাবার খেতে হবে মেপে মেপে, পাখির মতো, বদহজমের যোগ আছে যদি যা তা খান যত্রতত্র এবং ভালোই যন্ত্রণা দিতে পারে অভিশপ্ত জাংক ফুড, সুতরাং সতর্কতা অবলম্বন করুন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...