ব্রেকিং নিউজ

আজকের রাশিফলঃ ২৬ আগষ্ট ২০১৪

 

দেখেনিন কেমন যাবে আপনার আজকের দিনটিঃ

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯):প্রতিবারই আপনি ছাড় পেয়ে যাচ্ছেন, আজকে আর তেমনটি হচ্ছে না। বন্ধুরা আজকে আপনাকে একদম পেয়ে বসবে। পকেট থেকে বেশ কিছু অর্থ চলে যাবে উদরপূর্তিতে। সমাজে আজ সম্মানিত হবেন। দূরের যাত্রা শুভ।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): দৈনিন্দন কাজে আজ মন বসবে না। শিক্ষাক্ষেত্রেও আজ খুব একটা সুবিধা করতে পারবেন না। প্রতিনিয়ত মানসিক চাপ বাড়ছে, উপায় খুঁজছেন এর থেকে বেরিয়ে আসার কিন্তু পাচ্ছেন না। ঘটনাটি ঘনিষ্ঠ কারো সঙ্গে বিনিময় করুন। অর্থ আসবে।

মিথুন (মে ২১- জুন ২০): দূরের যাত্রায় আজ পেয়ে যাবেন সাহসী বন্ধু। পুরো ভ্রমণে আপনাকে মাতিয়ে রাখবে সে বন্ধুটি। আপনি আজ নিশ্চিন্ত মনে কর্মক্ষেত্রে যোগ দিতে পারেন। আগের সব ভুল বোঝাবুঝি আজ দূর হয়ে যাবে। সংসারে অভাব থাকবেই একে উপভোগ করতে শিখুন।

কর্কট (জুন ২১- জুলাই ২২): দিন আর রাত দুটোই আপনার কাছে আজ এক মনে হবে, কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়বে। যারা এখনো চাকরি খুঁজছেন তাদের জন্য দিনটি শুভ। বেতন নিয়ে চলমান ঝামেলা আজ কিছুটা শিথিল হবে। মালিক পক্ষ আজ আপনার মতে মত দিবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): প্রিয় বস্তুটি আজ খুঁজে পাবেন যা এতদিন ধরে খুঁজে না পেয়ে মন খারাপ করে বসে ছিলেন। আপনাকে কেউ কষ্ট দিয়ে দূরে সরে থাকতে পারবে না। আপনি নিশ্চয়ই আজ সৌভাগ্যবান মনে করবেন নিজেকে। অর্থ বিষয়ক ঝামেলা চুকে যাবে।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): কিঞ্চিৎ বিষণ্ণ কাটবে দিন। তবে দিনের মধ্যভাগে আপনি আবিষ্কার করবেন বিষণ্ণতার কারণ। তখন থেকেই আপনি আনন্দে পরিপূর্ণ হয়ে যাবেন। চাকরি খুঁজছেন কিন্তু পাচ্ছেন না, আর কয়েকটা দিন সবুর করুন। প্রিয় মানুষটিকে আরও বুঝতে শিখুন।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): যাদের কোনো কিছুতেই কিছু যায় আসে না তাদের জন্য দিনটি ভয়াবহ ভাবে শেষ হবে। আপনি যাদেরকে বিশ্বস্ত ভেবে আসছেন তারা আর বিশ্বাস ভেঙে গুঁড়িয়ে দিতে পারে। শত্রুদের সঙ্গে সখ্য করুন, আখেরে লাভ আপনারই হবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): পরিবারে যতো অনিয়ম হচ্ছে তার মূল কারণ কর্তা ব্যক্তিটি মানসিকভাবে বেশ চাপে আছেন। আপনি তাকে সাহস দিয়ে, ভরসা দিয়ে সংসারটি আবার আগের মতো অবস্থায় ফিরিয়ে আনতে পারবেন। আপনার জন্য সুখবর থাকছে আজ।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): ভ্রমণ বিষয়ক অভিজ্ঞতা আজ আপনাকে চাপা আনন্দ দিবে। আপনি যতই আড়াল করে রাখুন নিজেকে কাজ হবে না, আজ আপনাকে আসন্ন অনুষ্ঠানে যোগ দিতেই হবে। বন্ধুত্ব তৈরি হবে। ভ্রমণে স্বস্তি ফিরে আসবে। অর্থ আসবে কি না চিশ্চিত না।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): প্রতিবারই আপনি ভুল করে প্রয়োজনীয় জিনিসপত্র ঘর রেখেই বাইরে বেরিয়ে পড়েন। সমস্যাটি মানসিক, প্রচুর চাপে আছেন বলেই এমনটি হচ্ছে। মানসিক চাপ আরও কিছুদূর বাড়বে যদি আপনি আপনার মতই আচরণ করেন। অতিথি আসছে ঘরে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): প্রচণ্ড ভালোলাগা নিয়ে কাজটি শেষ করতে পারবেন আজ। আপনাকে যারা এতদিন আমড়া কাঠের ঢেঁকি বলে ভেবে আসছিল তারা আজ হোঁচট খাবে, আর আপনি মনে মনে হাসবেন। প্রিয় মানুষটি আজ আরও প্রিয় হয়ে উঠবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): দিনের শেষভাগটি যত্ন করে রেখে দিন, আজকের সন্ধ্যাটি অন্যরকম হবে। মনে থাকবে আজীবন। আপনাকে কেউ ভুলিয়ে ভালিয়ে বিপদে ফেলে দিতে পারে, সাবধান! চাকরি পেয়ে গেলে কিন্তু আজ খাওয়াতে হবে পকেটে এক্সট্রা অর্থ নিয়ে বের হবেন। শুভ হোক প্রতিটি মুহূর্ত।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...