আজকের রাশিফলঃ ২৫ সেপ্টেম্বর ২০১৪

rashifol 

দেখেনিন কেমন যাবে আপনার আজকের দিনটিঃ

মেষ (মার্চ ২১-এপ্রিল১৯):আপনার স্বাভাবিক সৌন্দর্য অন্যকে প্রভাবিত করে। আর এই গুণকে কাজে লাগাতে আপনি যারপরনাই ওস্তাদ। কিন্তু সকল ক্ষেত্রে এই অস্ত্র ব্যবহার করলে ভালো ফল নাও পাওয়া যেতে পারে। যে সৃজনক্ষমতা নিয়ে আপনি পৃথিবীতে এসেছিলেন, তার কিয়দংশ আজ প্রদর্শন করে ধন্য করুন পৃথিবীকে। কর্মেক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মানিয়ে নিতে ভীষণ কষ্ট হবে।

বৃষ (এপ্রিল২০- মে২০): দূরের যাত্রায় না যাওয়াই ভালো। কারণ একদিকে পারিবারিক সমস্যা অন্যদিকে আপনার শারীরিক সমস্যা, দুয়ে মিলে আপনার জন্য সময়টা অতটা ভালো না। কারও কাছে গোপন কোনো বার্তা বা বস্তু পৌঁছে দেয়ার দায়িত্ব পড়তে পারে। তা পালনে সফল করে সৌভাগ্যযোগ। প্রেমের ক্ষেত্রে তৃতীয় পক্ষের উপস্থিতি যন্ত্রণা দিতে পারে। অর্থযোগে মধ্যমাত্রা, আয় ও ব্যয় সমান।

মিথুন (মে২১- জুন২০): হিসেবি মনটাকে একদিনের জন্যে বেহিসেবি হতে দিয়ে দেখুন, নতুন কোনো গল্পের জন্ম হয় কি না। অপেক্ষাকৃত উত্তম কিছু আপনাকে অতীতের সাধারণ কিছুকে ভুলিয়ে দিতে পারে। কিন্তু ওই সাধারণের কাছেই আবার ফিরতে হবে নির্দিষ্ট সময় পর। কর্মক্ষেত্রে বৈচিত্র্যের সন্ধান পাবেন। অর্থযোগ বলবে কথা।

কর্কট (জুন২১- জুলাই২২): আপনার মস্তিষ্কে কিছু বিচিত্র ভাবনার উদয় ঘটবে, যা আপনাকে দিনের শেষে অন্যরকম এক বাস্তবতার মুখোমুখি দাঁড় করাবে। আপনার মনে বহুদিনের লালিত কোনো আস্থা নড়বড়ে হয়ে যেতে পারে। প্রেমযোগ শুভ। কর্মক্ষেত্রে নতুন প্রতিদ্বন্দ্বী আবির্ভুত হবে। অর্থবিয়োগভাগ্য প্রবল!

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): গ্রহের জন্য আপনার মনে আজ কিছুটা অশান্তি আসবে। স্থবিরতা কেটে গিয়ে অন্য পরিস্থিতির মধ্যে পড়বেন। কিছুতেই কিছু ভালো লাগছে না এমনটা ভাব মনে আসতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে চলমান ঘটনাটা আজ থমথম অবস্থায় থাকবে। শারীরিকভাবে বেশ সুস্থ থাকবেন, দূরের যাত্রা শুভ।

কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২): অর্থ বিনিয়োগের সুবিধা পেয়ে যাবেন। সম্মতি মিলে যাবে প্রিয় মানুষটির। পরিবারে কিছুটা কলহ কেটে গিয়ে সুস্থির অবস্থা থাকবে। আত্মীয় স্বজন অসুস্থ হয়ে আপনার বাসায় আসবেন চিকিৎসা করানোর জন্য। কর্মক্ষেত্রে কতটুকু কাজ করছেন তার ওপর নির্ভর করে কোনো সুবিধা আপনাকে দেয়া হবে কি না।

তুলা (সেপ্টেম্বর২৩– অক্টোবর২২): তুমুল আনন্দে পড়ে যাবেন। নতুন চাকরিটা পেয়ে আপনাকে আজ সবচেয়ে সুখী মানুষের মতো দেখাবে। কতকিছু কীভাবে যে অপচয় হয়ে যাচ্ছে তা টের পাচ্ছেন না যা পাচ্ছেন তা নিতান্তই অপ্রয়োজনীয়। প্রতিবেশীদের সঙ্গে ভালো বোঝাপড়া হয়ে উঠছে আপনার। দূরের যাত্রা শুভ।

বৃশ্চিক (অক্টোবর২৩– নভেম্বর২১): কঠিন কোনো কাজে আজ ফেঁসে যাবেন, একজনকে কথা দিয়েও আজ তার সঙ্গে দেখা হবে না। প্রয়োজনীয় কাগজপত্র আজ গুছিয়ে রাখুন বিদেশযাত্রার জন্য কিছু একটা করতে হতে পারে। আজকে মন বাণিজ্যে ডুববে না। কথা দিয়ে আজ মানুষকে আপন করে ফেলতে পারবেন।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১): কীভাবে কীসে শান্ত হবেন তা আজ জানা থাকবে না। আপনাকে কেউ না কেউ মুক্তির জন্য সাহায্য করবে। কর্মক্ষেত্রের জটিলতা ক্রমশ কমে এসে আপনাকে চিন্তামুক্ত রাখবে। গ্রহের সুষম অবস্থার জন্য আপনার বিদেশযাত্রা পিছিয়ে যেতে পারে হয়তো। শিক্ষকদের কাছে ধরা পড়ে যাবেন। পরিবারের কনিষ্ঠজন আপনার ডান হাত হয়ে কাজ করবে।

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯): রঙধনু দেখে আজ এতটাই আবেগ আপ্লুত হয়ে পড়বেন যে সঙ্গে থাকা লোকটি কিছু না বুঝেই চিন্তিত হয়ে পড়বে। আপনাকে আজ কেউই টপকিয়ে যেতে পারবে না, না কাজে না কথায়। স্বাস্থ্য আজ বেশ যাবে, পাওনাদার জ্বালিয়ে মারবে। অর্থ সঙ্কটে ভালো বন্ধুও পেয়ে যেতে পারেন।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮): কিছুদিন চুপ থাকুন। স্থির হোন তারপর কাজে মন দিন। যত্রতত্র হট্টগোল করে আজ পার পাবেন না। বেকায়দায় পড়ে যেতে পারেন। অপরিচিত কাউকে সন্দেহ করে ভাবছেন নিরাপদ থাকবেন, সেরকমটি আজ আর হবে না, পরিচিতরাই আপনাকে অন্যভাবে ব্যবহার করছে। একটু সতর্ক হয়ে যান।

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০): দূরের রাস্তায় কোনো সমস্যা হবে না আজকে। নদীপথে একটু সাবধানে চলাচল করবেন। কীযে আনন্দ হবে একজনকে আজ দেখে তা ভাষায় প্রকাশ করতে পারবেন না! দুর্নীতিবাজ কারো সঙ্গে আজ আলাপচারিতা হবে। বিশ্লেষণ করতে গিয়ে যুক্তিতে হেরে যাবেন আজ। অনেকদূর পর্যন্ত না দেখতে পারলে আবছা জ্ঞান নিয়ে কোথাও তর্কে যাবেন না।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...