আজকের রাশিফলঃ ২৩ আগষ্ট ২০১৪

 

দেখেনিন কেমন যাবে আপনার আজকের দিনটিঃ

মেষ: বৈদেশিক বাণিজ্যে উন্নতির যোগ। তুচ্ছ কারণে স্বজনের বিয়ের আলোচনা ভেস্তে যাওয়ার আশঙ্কা। শত্রুবিনাশে স্বস্তি মিলতে পারে।

বৃষ: কর্ম পরিবর্তনের সুযোগ ও বিদেশযাত্রার সুরাহা হতে পারে। বিষয়সম্পত্তি নিয়ে মামলার সন্তোষজনক নিষ্পত্তির ইঙ্গিত। মহৎ হৃদয়বৃত্তি ও পরোপকারে আত্মিক প্রশান্তি।

মিথুন: কর্মক্ষেত্রে অশান্তির কারণে ন্যায্য প্রাপ্তিতে ফের বিলম্ব। কল্যাণকাজে শ্রম দান। কলাকুশলীদের পক্ষে শুভ দিন।

কর্কট: বাঁকা পথে উপার্জনের হাতছানি উপেক্ষা করতে না-পারলে বিপত্তি ঘটতে পারে। দুঃসময়ে বন্ধুর সাহায্য পাওয়ার আশা। দুর্ঘটনায় আঘাত ও রক্তপাতের আশঙ্কা।

সিংহ: কর্মস্থলে বহুশ্রমের বিলম্বিত স্বীকৃতির সম্ভাবনা। শারীরিক কারণে ভ্রমণ স্থগিত রাখতে হতে পারে।

কন্যা: মিষ্ট ভাষণে ও সহৃদয় ব্যবহারে অন্যদের প্রভাবিত করে কার্যোদ্ধার। স্বনিযুক্তি প্রকল্পে বাড়তি আয়ের সূচনা। উচ্চতর বিদ্যার্জন ও গবেষণার সুযোগ মিলতে পারে।

তুলা: কর্মস্থলে অকারণ বিতর্কবিবাদ থেকে বিড়ম্বনা। হঠকারিতার পরিণাম ভয়াবহ হতে পারে। বৈষয়িক শুভ যোগ ত্বরান্বিত হওয়ার সম্ভাবনা।

বৃশ্চিক:  অংশীদারের চক্রান্তে ব্যবসায় অবনতির আশঙ্কা। মিষ্টমধুর কথাবার্তায় অন্যদের প্রভাবিত করে কার্যোদ্ধার। দুর্ঘটনায় চোট-আঘাত ও রক্তপাতের আশঙ্কা।

ধনু:  একাগ্রতার অভাবে সৃষ্টিশীল কাজে সিদ্ধিলাভে বাধা। প্রেমপ্রণয়ের জটিলতায় মানসিক অস্থিরতা বাড়বে। পানিপথে ভ্রমণে বিপদের আশঙ্কা।

মকর:  কর্মোন্নতি ফের বিলম্বিত হওয়ার আশঙ্কা। বিষয়সম্পত্তি নিয়ে জটিলতার সন্তোষজনক নিষ্পত্তি হতে পারে। অসময়ে কোনো বন্ধুকে পাশে পেতে পারেন।

কুম্ভ:  স্বনিযুক্তি প্রকল্পে ভাগ্যবিড়ম্বনা থেকে মুক্তির হদিস। উচ্চশিক্ষা ও গবেষণার বাধা কেটে যেতে পারে। অপ্রিয় সত্য কথায় শত্রু বৃদ্ধি।

মীন:  উপার্জন বাড়ানোর নতুন পন্থা নিয়ে সংসারে মতবিরোধ। চুরি-ডাকাতিতে ক্ষতির আশঙ্কা। স্বজনবান্ধবের সঙ্গে ভুল বোঝাবুঝি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...