আজকের রাশিফলঃ ২৩ অক্টোবর ২০১৪

rashifol44দেখেনিন কেমন যাবে আপনার আজকের দিনটিঃ

মেষ (মার্চ ২১-এপ্রিল১৯):বার্ধক্যজনিত অসুখে পড়তে পারেন তরুণ বয়সেই। আরও রহস্যময় সব উপসর্গ আপনাকে ব্যতিব্যস্ত করে রাখবে সারাদিন। প্রেমরোগে আক্রান্ত হতে পারেন। আবার নিরাময়ও ঘটে যাবে রাতারাতি। কাজের সময় মনোযোগের ব্যঘাত ঘটাবে তন্দ্রা। অর্থবিত্তের কাছে পরাজিত হবে ইন্দ্রিয়ের সুখ।

বৃষ (এপ্রিল২০- মে২০): বন্ধুদের মধ্যে অতিরিক্ত জনপ্রিয় হলে তার খেসারত দিতে হবে। প্রেমঘটিত ব্যাপারে আগমন ঘটবে তৃতীয় পক্ষের। এবং চতুর্থ পক্ষের সহায়তা নিয়ে দূর করতে হবে তার বিষাক্ত প্রভাব। কর্মক্ষেত্রে দ্বিতীয় প্রহর থেকে দক্ষতা কমতে থাকবে। তবে দৈবঘটিত অর্থযোগ উত্তম।

মিথুন (মে২১- জুন২০): উত্তর আসবে চিহ্নের মাধ্যমে: আপনাকে বুঝে নিতে হবে। নতুন একটি পদ্ধতির সঙ্গে আপনার পরিচয় হয়ে যাবে আজ। কিঞ্চিৎ তর্কাতর্কি হবে বয়স্ক কারো সঙ্গে। তীব্র হবে ভালোবাসা। অর্থের দিকে ছুটে যাবে মন কিন্তু মনে শান্তি আসবে না। রাজনৈতিক অবস্থনের কারণে কিছুটা সুবিধা পেয়ে যাবেন বাণিজ্যে। তাড়াহুড়ো করে বের হতে গিয়ে গণ্ডগোল করে ফেলবেন প্রয়োজনীয় জিনিসপত্র সঙ্গে নেয়ার ব্যাপারটাতে। ভুল বোঝাবোঝির অবসান ঘটবে।

কর্কট (জুন২১- জুলাই২২): সম্পর্কে জড়িয়ে পড়তে যাচ্ছেন। অতিথি আসছে ঘরে। গ্রহের অবস্থান আজ সুবিধার নয়, তবে বিপদে পড়তে যাচ্ছেন ভেবে যদি চিন্তিত হন তাহলে ভুল করবেন। গ্রহের এই অবস্থান আজ সৌভাগ্যজনকভাবে আপনার সমৃদ্ধি আনবে। প্রয়োজনীয় সমস্ত কাগজ পত্র গুছিয়ে রাখুন এগুলোর দরকার পড়তে পারে ইদানীংয়ের মধ্যে। ভ্রমণের জন্য মন ছুটে যাবে, কিন্তু আপনি ছুটে যেতে পারবেন না।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): আর্থিক সঙ্কট আর কিছুদিন অবস্থান করে ধীরে ধীরে মুছে যাবে। কর্মক্ষেত্রে কর্মের চেয়ে আড্ডাই হয়তো আজ বেশি দেয়া হবে। নিশ্চিত জেনেও আপনি ভুল করবেন আজ। শিক্ষকতাকে যারা পেশা হিসেবে বেছে নিয়েছেন তাদের জন্য সুখবর থাকবে, উচ্চ শিক্ষার একটা সম্ভাবনা দেখা দিবে। মুরুব্বীদের সঙ্গে আজ বেশ বোঝাপড়া হয়ে যাবে। সংসারী মনে কিছুটা সচ্ছলতা আসবে।

কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২): পথের মাঝে নতুন একটি পথের সন্ধান পেয়ে যাবেন। মন আজ দ্বিখণ্ডিত হয়ে ছড়িয়ে যাবে। তথাকথিত সব নিয়ম আজ আপনার মানতে ইচ্ছে করবে না। প্রিয় মানুষের ভুলগুলো আজ তেমন পীড়া দিবে না। কিছুতেই আপনাকে বুঝানো যাবে না যে, আজ আপনাকে দিয়ে কিছুই হবে না। আপনার বন্ধুদের সঙ্গে আজ নতুন কোনো চ্যালেঞ্জে জিতে যাবেন। ভ্রমণের জন্য রাস্তা আজ উন্মুক্ত হয়ে পড়বে।

তুলা (সেপ্টেম্বর২৩– অক্টোবর২২): প্রতিযোগিতা আর চ্যালেঞ্জ না থাকলে যে জীবনে উন্নতি করা যায় না তা আপনি ভালো করেই জানেন। তবু জানা কথা আরও বেশি করেই জানতে হয়। তুলা রাশির জাতক-জাতিকা হিসেবে গ্রহের যে বাড়তি সুবিধা আপনি পাচ্ছেন তার সঠিক ব্যবহার করুন। প্রিয়জনকে নিজের পছন্দ অপছন্দের বিষয়টি স্পষ্ট করে জানান। অস্পষ্টতা সম্পর্কের মাঝে বিভেদের দেয়াল তৈরি করে।

বৃশ্চিক (অক্টোবর২৩– নভেম্বর২১): ভোরের প্রথম প্রহরে ঘুম ভেঙে গেলেও দুপুর নাগাদ শরীরের আড়ষ্টতা কাটবে না। মাথায় চাপা যন্ত্রণার এক পর্যায়ে কিছুটা ঠাণ্ডা জ্বর হওয়ার সম্ভাবনা আছে। তাই দুপুরবেলা হালকা ঘুম স্বাস্থ্যের জন্য উপকারী হবে। ব্যাংকের কোনো লেনদেন কিংবা সাবেক কোনো আর্থিক লেনদেন থেকে আর্থিক সুবিধা পাবেন আজ। আজ একটু বেশি সময় দিন সম্পর্কের ক্ষেত্রে।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১): মৌনতা সম্মতির লক্ষণ। আজ যদি জীবনের কঠিন কোনো সিদ্ধান্তের ক্ষেত্রে মৌন থাকেন তাহলে হয়তো বড় ভুলটিই করবেন। নিজের সিদ্ধান্ত নিজে নিন। অফিসে বসের সঙ্গে অহেতুক বাদানুবাদে জড়িয়ে গেলে ভড়কে যাবেন না। আজ আপনি আপনার গ্রহের পূর্ণ সমর্থন পাবেন। মানসিকভাবে ভেঙে পড়বেন না।

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯): মকরের কাধে আজ সিংহ ভর করবে। মকর রাশির জাতিকার প্রেমিক যদি হয় সিংহ রাশির তবে আজ সম্পর্ক ভেস্তে যাওয়ার সমূহ সম্ভাবনা রয়েছে। পানীয়জাত দ্রব্যের ব্যবসায়িরা আজ কিছুটা মুনাফা করতে পারেন। কিন্তু লৌহ ব্যবসায়িরা সাবধান থাকলেই ভালো। অফিসে কাজে চাপ বৃদ্ধি পেলেও আপনার মোহনীয় ব্যক্তিত্ব অনেকের কাছে আদর্শ মনে হবে। তবে বেশিদিন এই আদর্শ ধরে রাখতে নিজের বদগুনগুলো ঝেড়ে ফেলুন।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮): নিজ প্রতিষ্ঠান থেকে থাকলে তা উন্নতির মুখ দেখবে কোন সৃজনশীল পথে। বাজারের নকল পণ্যগুলোই কেবল হাতে উঠতে থাকবে যদি পকেট ঠাসা থাকে টাকায়। প্রেমভাগ্যকেও এমন পরিণতির সঙ্গে তুলনা করা যায়। কাজের সূত্রে দূরে যাওয়ার সুযোগ আসলে পারতপক্ষে এড়াতে চেষ্টা করুন।

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০): অপর কাউকে মানসিকভাবে নত হতে দেখে পৈশাচিক আনন্দ পেতে পারেন। আনন্দ যত তীব্র হবে, একই ব্যাপার ফিরে নিজের ওপর আসার সম্ভাবনা তত তীব্রতর হবে। এড়িয়ে যান ক্ষতিকর পরিচিতজনদের, যারা নিন্দা করতে ভালোবাসছে। অর্থ আসছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...