আজকের রাশিফলঃ ২২ অক্টোবর ২০১৪

rashifol44দেখেনিন কেমন যাবে আপনার আজকের দিনটিঃ

মেষ:  খেলাধুলায় কৃতিত্বের সুবাদে নামী সংস্থায় কাজের সম্ভাবনা। সৃষ্টিশীল কাজের বিশেষ স্বীকৃতির যোগ। হাড়ের সমস্যায় দুর্ভোগ।

বৃষ: কর্মকুশলতায় স্বীকৃতি ফের বিলম্বিত হওয়ায় হতাশা বাড়বে। দুষ্ট ব্যক্তির প্ররোচনায় ক্ষতি। জ্ঞাতি-পড়শির কূট চালে সম্পত্তি সংস্কার ব্যাহত।

মিথুন: সংস্কৃতি কর্মে সাফল্যের বিশেষ স্বীকৃতির যোগ। অপ্রিয় সত্য কথায় শত্রুর বৃদ্ধির ঝুঁকি না-নেয়াই ভালো। বৈষয়িক সমস্যার সন্তোষজনক সমাধান।

কর্কট: ঈর্ষাকাতর সহকর্মীদের পাশা উল্টে দিয়ে কর্মক্ষেত্রে অগ্রগতি। বাঁকা পথে উপার্জনের চেষ্টা বিপত্তি ডেকে আনতে পারে। চোরের উপদ্রবে ক্ষতির আশঙ্কা।

সিংহ: ব্যবসায় উন্নতি সত্ত্বেও আপাতত বাড়তি বিনিয়োগ না-করাই সমীচীন। অতিক্রোধ থেকে বিপত্তির আশঙ্কা। জলপথে ভ্রমণ এড়ানোই ভালো।

কন্যা: কর্মস্থলে বিতর্কবিবাদ এড়াতে না-পারলে বিপদ। আত্মজনের বিদ্রুপে মর্মপীড়া। উচ্চতর বিদ্যার্জনের বিসম্বিত সুযোগ।

তুলা: মধুর ভাষণে অন্যের বিরূপতা প্রশমিত করে কার্যোদ্ধার। জ্ঞাতিশত্রুদের কূট চালে বিপত্তির আশঙ্কা। সঞ্চয়ের নতুন পরিকল্পনায় সাফল্য।

বৃশ্চিক:  কর্মক্ষেত্রে সমস্যা মিটে যাওয়ার সম্ভাবনা। গুরুজনের শারীরিক সমস্যায় বহু ব্যয়ে নাজেহাল। টিউমার বা আলসারে ভোগান্তি।

ধনু:  কর্মোন্নতি, প্রশাসনিক দায়িত্ব বৃদ্ধি ও বদলির সম্ভাবনা। জমি ক্রয়বিক্রয় স্থগিত রাখাই সমীচীন। সন্তানের সঙ্গে বিবাদ মিটিয়ে নেয়াই ভালো।

মকর:  বহু চেষ্টার পরে কর্মস্থলে অশান্তির অবসান। চুরি ও পকেটমারিতে অর্থক্ষতি। নতুন গৃহ নির্মাণের সূচনায় পড়শির বাগড়া চিন্তা বাড়াবে।

কুম্ভ:  কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্বের চাপে ক্লান্তি ও অবসাদ। কপট বন্ধুর উস্কানিতে ভুল পথে যাওয়ার আশঙ্কা। শ্লেষ্মা ও জ্বরকাশি কাবু করে ফেলতে পারে।

মীন:  যুক্তিপূর্ণ বক্তৃতায় প্রভাবিত করে বিরুদ্ধবাদীদের অনুকূলে আনতে পারেন। মামলা-মকদ্দমা থেকে দূরে থাকাই সমীচীন। মহৎ কাজে বাধা।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...