আজকের রাশিফলঃ ১৭ আগষ্ট ২০১৪

 

দেখেনিন কেমন যাবে আপনার আজকের দিনটিঃ

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০):নারীভাগ্যের কারণে আপনার চারপাশের মানুষ যে আপনাকে ঈর্ষা করে তা কমবেশি জানেন। নিজের পারদর্শিতা আর যোগ্যতা সম্পর্কে স্বচ্ছ ধারণা না থাকায় বারংবার অন্যের ওপর নির্ভর করেন আপনি। এই নির্ভরতা কমিয়ে কাছের মানুষের কথায় বিশ্বাস রাখুন। আপনার জন্য চাকরি নয়। সৃষ্টিশীল কাজেই আপনার মুক্তি।

বৃষ (এপ্রিল ২১- মে ২১): রাগ-ক্ষোভ-হিংসা-ঘৃণা এগুলো সবই মানবিক গুণ। গ্রহের ফেরে আজ আপনার মধ্যে রাগের প্রভাব বেশি। পারিবারের সদস্যদের করা ছোটোখাটো ভুলের কারণে আজ অন্তত রাগারাগি করবেন না। বাবা-মার দিকে খেয়াল রাখবেন। সন্ধ্যে নাগাদ পরিবারের কারো শারীরিক অবস্থার অবনতির কারণে হাসপাতালে যেতে হতে পারে।

মিথুন (মে ২২- জুন ২১): গ্রহের অশান্তি আপনার হৃৎকম্পনের মধ্য দিয়েই টের পাওয়া যাচ্ছে। গ্রহে রাহুর প্রভাবের কারণে আজ আপনার কপালে দুর্ঘটনাযোগ লিখিত আছে। বাসা থেকে বের হওয়ার আগে সাবধানতা অবলম্বন করুন। প্রয়োজনবোধে সরকারি যানবাহনে না উঠে ট্যাক্সি কিংবা রিকশায় চলাচল করুন। বন্ধুদের দ্বারা লাভবান হবেন আজ। প্রিয়জনের সান্নিধ্যে সন্ধ্যেটা মধুময় হয়ে উঠবে।

কন্যা (আগস্ট ২৪- সেপ্টেম্বর ২৩): আপনার মুখের কথা মানে অনেক কিছু। তাই আজ অন্তত সন্তানদের শারীরিক সমস্যা নিয়ে কোনো নেতিবাচক মন্তব্য করবেন না। এমনিতেই মুখের কারণে লোকজন আপনাকে এড়িয়ে চলে। যার কারণ দিনের শেষে আপনি অনেকটাই একা জীবনযাপন করেন। ব্যবসায়িরা অনায়াসে আজকের ছুটির দিনটি উদযাপন করতে পারেন। শিক্ষার্থীদের ভর্তিযুদ্ধ শুরু।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২৩): আপনার আজকের দিনটি মধ্যম। আপনার বাকচাতুর্যের দ্বারা ঊর্ধ্বতনের কাছে সুনাম অর্জন করবেন। তবে অতিরিক্ত কোনো কিছুই ভালো না, তেমনি অতিরিক্ত কথা যেন আপনাকে কেচে গন্ডুষ না করে দেয় সেদিকে খেয়াল রাখবেন। হেভি মেশিনারি বা কনস্ট্রাকশন সংক্রান্ত কর্মে যুক্ত থাকলে কর্মে সফলতা পাবেন। ভালো থাকুন সুস্থ থাকুন।

কর্কট (জুন ২২- জুলাই ২২): অপর কাউকে মানসিকভাবে নত হতে দেখে পৈশাচিক আনন্দ পেতে পারেন। আনন্দ যত তীব্র হবে, একই ব্যাপার ফিরে নিজের ওপর আসার সম্ভাবনা তত তীব্রতর হবে। এড়িয়ে যান ক্ষতিকর পরিচিতজনদের, যারা নিন্দা করতে ভালোবাসছে। সমস্তরকম প্রতিকূলতা আপনাকে মানিয়ে চলতে হবে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): প্রত্যক্ষভাবে না হলেও পরোক্ষভাবে ঈর্ষা আপনার মানসিক চাপের কারণ হতে পারে। দাম্পত্য জীবনে অস্থিরতার যোগ আছে। কর্ম ও সন্তানের ক্ষেত্রে শান্তি বজায় থাকবে। অফিসে নতুন কোনো বিষয় নিয়ে অসন্তোষ দেখা দিতে পারে। সেই অসন্তোষে নিজের মাথা না গলিয়ে চলাই ভালো হবে। কারণ এক নায়কের রাজত্বে আপনি একা কেন বলি হবেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): বৃশ্চিকের লেজ যেমন বাঁকা তেমন বাঁক আসতে পারে জীবনে, তৈরি হতে পারে নতুন সম্পর্ক। নতুন সম্পর্কের ভিড়ে ভালোবাসার মানুষটিও ঘাপটি মেরে লুকিয়ে আছে, যখন তখন হৃদয় ধরে টানতে পারে মারণ টান। তার আগে সাবধান না থাকাটাই এ ক্ষেত্রে ভালো। কর্মক্ষেত্রে আপনার ব্যক্তিত্বের কাছে পরাজিত হবেন ঊর্ধ্বতন কেউ। অর্থযোগ অর্থবিয়োগ সমান। সুতরাং প্রাপ্তিযোগ শূন্য।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): নামে ধনু হলেও কাজে আজ আপনি ঘোড়ার ন্যায়। সকাল থেকেই বাড়ির কাজ নিয়ে দৌড়ের ওপর থাকতে হবে। জমি-জমা সংক্রান্ত জটিলতায় অনেক অর্থ ব্যয় হবে। পাওনা টাকা পাওয়ার তো কোনো আশাই নেই উল্টো বন্ধুদের কেউ হঠাৎ করে টাকা ধার চাইতে পারে। ধনু রাশির জাতিকাদের শারীরিক সমস্যা বৃদ্ধি পাবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): একাকীত্বের অনিঃশেষ পথ ধরে হাঁটছেন। এটাকে বদলে নিতে হলে যেতে হবে পূর্বে, আরও সূর্যের দিকে। আপনাকেও যখন দূর থেকে আলোকিত দেখাতে শুরু করবে, তখন প্রাণের অভাব হবে না, যারা আপনাকে জড়িয়ে ধরতে চাইবে। কর্মক্ষেত্রে আপনার সৃজনশীলতা সহকর্মীদের মধ্যে আলোচিত হচ্ছে। সামনে অর্থাগমের আরও বড় সুযোগ অপেক্ষা করে আছে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): এই মুহূর্তে আপনার জীবনের হাল ধরতে পারে একমাত্র ভালোবাসা। মনের জানালা খুলে দিন। আজ আপনার ব্যক্তিত্বের আকর্ষণে মন মাতাতে পারেন আরাধ্য কারও। কর্মক্ষেত্রে চমৎকার একটি দিন অপেক্ষা করে আছে। খুব দ্রুত হয়ে যাবে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ কাজ। বন্ধুদের পেছনে অর্থব্যয় হতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): বেকারদের জন্য দিনটি অতটা সুবিধার নয়। মাত্রাতিরিক্ত পরিশ্রম করার পরেও উপযুক্ত পারিশ্রমিক না মিললে যে কারও খারাপ লাগতেই পারে। আর সেই খারাপ লাগা আজ আপনার রাশিতে। গ্রহ বলছে, অচেনা শত্রুর মাধ্যমে আজ আপনি ক্ষতিগ্রস্ত হতে পারেন। ব্যবসায়িদের মধ্যে যারা ফলের ব্যবসা করছেন তাদের মুনাফা অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...