আজকের রাশিফলঃ ১৪ আগষ্ট ২০১৪

মেষ: শুভ রং: সবুজ, শুভ সংখ্যা:  ২০
বন্ধুবেশী দুর্জনের ছলচাতুরীর ফাঁদে পড়ে প্রতারিত হওয়ার আশঙ্কা রয়েছে। চোখের সমস্যা ও সংক্রমণে ভোগান্তি হতে পারে। শিল্পচর্চায় ব্যুৎপত্তি লাভের যোগ দেখা যাচ্ছে। প্রেমের সম্ভাবনা তৈরি হলেও বেশ কিছু বাধা দেখা যাচ্ছে।

বৃষ: শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪
মানসিক শক্তির জোরে বিপদ থেকে উদ্ধার পাবেন। আজকের দিনে ব্যবসায় বাড়তি বিনিয়োগ না করাই ভালো। কর্মসূত্রে দূর ভ্রমণের সুযোগ মিলতে পারে। কর্মক্ষেত্র শুভ হলেও দাম্পত্য জীবনে কিছু কিছু সমস্যার লক্ষণ দেখা যাচ্ছে।

মিথুন: শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৭ 
কর্মক্ষেত্রে উন্নতির সঙ্কেত মিলতে পারে। পুরনো অসুখের প্রকোপে কাজকর্ম ব্যাহত হওয়ার সম্ভাবনা। শরীর নিয়ে যথেষ্ট সচেতন না থাকার ফলে সমস্যা বাড়তে পারে। সপরিবার দূর ভ্রমণের পরিকল্পনা বাতিল হতে পারে। প্রেমের মানুষটির কাছে আসার সম্ভাবনা রয়েছে।

কর্কট: শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২
অধস্তন কর্মচারীদের হয়রানির প্রতিকার করতে পারেন। শারীরিক সমস্যায় বহুব্যয় ও কাজকর্মে বাধার যোগ আছে। রাশিচক্রের অশুভ কিছু প্রভাবে সমস্যা আসবে। সজ্জন ও প্রকৃত বন্ধুর সাহচর্যে মানসিক শান্তি ফিরে পাবেন। প্রেম নিয়ে নতুন সম্ভাবনার যোগ দেখা যাচ্ছে।

সিংহ: শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৮
নতুন কাজে অপ্রত্যাশিত কিছু সুযোগ মিলতে পারে। প্রিয়জনের আচরণে পরিবারে অশান্তি ও মানহানির আশঙ্কা। ভ্রমণের পরিকল্পনায় ব্যাঘাত ঘটতে পারে। দাম্পত্য জীবনে কলহের উৎপত্তি হতে পারে।

কন্যা: শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৪
গবেষণা ও কর্ম পরিকল্পনায় মৌলিকতার স্বীকৃতির যোগ আছে। ধৈর্য ও মনোবলের সাহায্যে শত্রুর মোকাবিলা করতে পারবেন। রক্ষণশীল মনোভাবের জন্য পরিবারে অশান্তি দেখা দিতে পারে। প্রেম নিয়ে পারিবারিক সমস্যার জন্ম হবে।

তুলা: শুভ রং: হলুদ, শুভ সংখ্যা : ৯
অপপ্রচার উপেক্ষা করতে না পারলে ক্ষতির আশঙ্কা বাড়বে। প্রেম ও দাম্পত্য জীবনে মানসিক অবসাদের যোগ আছে। ললিতকলার অনুশীলনে মনের মেঘ কাটতে পারে। জটিলতার মধ্যদিয়ে পদোন্নতির সুযোগ আসবে।

বৃশ্চিক: শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬
কর্মস্থলে জটিলতা মোকাবিলায় পথ বাতলে কর্তৃপক্ষের নজরে পড়তে পারেন। গুরুজনের রোগভোগে বহু ব্যয়ের সম্ভাবনা দেখা যাচ্ছে। বাহন ক্রয়ের পরিকল্পনায় ব্যাঘাত ঘটতে পারে। অর্থনৈতিক সমস্যার যোগ আছে। প্রেমযোগ শুভ।

ধনু: শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯
বৈষয়িক সমস্যা সমাধানের আশা প্রকট হচ্ছে। গুরুজনের স্বাস্থ্য-বিভ্রাটে কাজকর্ম ব্যাহত হতে পারে। সৃষ্টিশীল কাজের বিশেষ স্বীকৃতির যোগ আছে। সন্তানের শিক্ষা নিয়ে চিন্তা বাড়বে।

মকর: শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২
ব্যবসা সূত্রে বৈদেশিক দ্রব্যাদি প্রাপ্তির সম্ভাবনা আছে। সম্পত্তি ক্রয়-বিক্রয় নিয়ে মা-বাবার সঙ্গে মতান্তর দেখা দিতে পারে। খেলাধুলায় কৃতিত্বের স্বীকৃতি পাবেন। প্রেমযোগ ক্ষীণ ও সমস্যা সঙ্কুল।

কুম্ভ: শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮
ব্যবসায়ে বহু শ্রম ও অধ্যাবসায়ের ফল মিলতে পারে। ভাবাবেগ থেকে আত্মীয় মহলে বিপত্তির আশঙ্কা দেখা দিতে পারে। গুরুজনের অসুস্থতায় ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। কর্মক্ষেত্রে দেখা দিতে পারে সমস্যা। পারিবারিক সমস্যার যোগ দেখা যাচ্ছে।

মীন: শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪
পদোন্নতির সম্ভাবনা ঠিক শেষ মুহূর্তে এসে নষ্ট হয়ে যেতে পারে। সংস্থা পরিবর্তনের চেষ্টায় সফলতার আশা কম। প্রেম-প্রণয়ের উদ্দীপক আলোয় অবসাদ মুছে যাওয়ার আশা পরিষ্কার হচ্ছে। তবে গ্রহের কু-দৃষ্টিতে অর্থনৈতিক সমস্যা দেখা দিতে পারে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...