আজকের রাশিফলঃ ১৩ সেপ্টেম্বর ২০১৪

rashifol 

মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯):গতদিনের কাজগুলো যেভাবে যাচ্ছিলো এগুচ্ছিলো সেটা আর সামনের দিনগুলোতে সেভাবে নাও হতে পারে। তাই আগে থেকেই নতুনত্ব চিন্তা করুন। সময় খুব একটা সুবিধার নয়, চারপাশে নিজের পরিচিতরাই অপরিচিত হয়ে যাবে। দিনে দিনে ভুল হচ্ছে বর্তমান।

বৃষ (এপ্রিল ২০ – মে ২০): কীভাবে কখন কাকে যে আজ ভালো লেগে যাবে বলা মুশকিল। খারাপ লাগাও থাকবে কিন্তু সেটা সীমিত। অর্থের পেছনে আজকে আর ছুটবেন না অর্থ কোনভাবেই আজ মনের শান্তি এনে দিতে পারবে না। পরিবার কোন একটা ব্যাপারে বেঁকে বসে আছে তাদেরকে বুঝানোর চেষ্টা বন্ধ করবেন না।

মিথুন (মে ২১ – জুন ২০): প্রতিদিনের মত আজকেও বাসা থেকে বের হয়ে অজস্র সব সমস্যার মুখে পড়বেন। সমাধান আপনার সবই জানা সেটা প্রয়োগ করুন মনে রাখবেন সমাধান একদিন আক করতে হবে না, সমস্যাই থাকবে না, সেদিনের জন্য অপেক্ষা করুন। দিনটি মানসিক দিক দিয়ে আপনাকে স্বস্তিতে রাখবে।

কর্কট (জুন ২১ – জুলাই ২২): প্রয়োজনের বাইরে চাহিদা তৈরি করবেন না, মনে রাখবেন মনগড়া অপ্রয়োজনীয় চাহিদার জন্যই আপনি অশান্তিতে পড়েন। সংসারে কেউই আপনাকে পাত্তা দিচ্ছে না এমনটি ভাবা থেকে বিরত থাকুন। আপনিই সংসারের সব মনে রাখবেন।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): হঠাৎ বড়লোক হয়ে যাওয়া বন্ধুর সঙ্গে দেখা হবে আজ। অনেক কথা বলবে এতে আপনি নিজেকে ছোট ভাবতে পারেন, কিন্তু আগেই বলে রাখছি মানুষ যখন যে অবস্থানের মধ্যে থাকে সেটাই তার সর্বোচ্চ অবস্থান। আপনি আপনার দিক দিয়ে সবচেয়ে বড়।

কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২): মনের উপর দখল নিন আগে। মন জয় করা মানেই সবকিছু জয় করা। আপনাকে চমকে দিতে আজ প্রকৃতি অন্যভাবে আপনার সম্মুখে হাজির হবে। প্রকৃতির দিকে চোখ রাখুন কৃত্রিম সবকিছুকে দূরে রাখুন। স্বাস্থ্যের দিকেও নজর রাখুন একটু।

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২): অর্থ আসবে তবে তার জন্য আপনাকে একটা কঠিন কাজ শেষ করতে হবে। আপনি যদি কাজটি আজ সফল ভাবে শেষ করতে পারেন তাহলে অর্থের দিকে আর তাকাতে হবে না, অর্থ আসতেই থাকবে আসতেই থাকবে। সংসারে নতুন যে এসেছে তাকে আজ সময় দিন।

বৃশ্চিক (অক্টোবর২৩ – নভেম্বর২১): পারিবারিক কোন একটি ঝামেলার জন্য শহরের বাইরে যেতে হতে পারে। কর্মক্ষেত্রে সুবিধাবঞ্চিত কর্মচারীদের সঙ্গ দিন আখেরে লাভ আপনারই। আপনি চাইলেই আজ মানসিক চাপগুলো দূরে সরিয়ে রাখতে পারবেন, ইচ্ছাটা থাকা জরুরি।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): শিক্ষার জন্য দেশ ত্যাগ করতে হতে পারে, এতে আপনার মন আনন্দে ভরে উঠবে। আপনি চাইলেই আজ কাউকে তোয়াক্কা না করে নিজের মন প্রতিষ্ঠা করতে পারবেন তবে সাবধান মতটি হতে হবে শক্তিশালী তা যদি না হয় তাহলে আর কোনদিনই সুযোগ পাবেন না নিজের মত উপস্থাপনের।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): দিন যেভাবে যাচ্ছে যেতে দিন সময়কে দোষ দিয়ে লাভ হবে না, আপনাকে এগিয়ে যেতে হবে নিজ দক্ষতার উপর নির্ভর করে। কর্মক্ষেত্র আর ভালো লাগবে না স্বাভাবিক, যদি পুঁজি থাকে তো বাণিজ্য করতে নেমে যান, আপনি বাণিজ্যে সুবিধা করতে পারবেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): চাকরি যারা করতে আগ্রহী না তারা কিছুদিন ছুটিতে যান তারপর ভাবুন, আবারও ভাবুন, আবারও… দেখবেন চাকরির মধ্যেই এমন কিছু পেয়ে যাবেন যা আপনার জন্য উপকারে আসবে নইলে এর বাইরেও কিছু খুজে পাবেন যা আপনার রুজিরোজগারের জন্য যথার্থ হবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): সুন্দর পোশাকে আপনাকে সুন্দর দেখায় তার মানে এই নয়যে সুন্দর পোশাক লা পরলে আপনি আপনার যোগ্যতাকে প্রকাশ করতে পারবেন না। আপনি এমন একটি প্রতিভার অধিকারী যা অন্যকারো নেই, একটু সময় দিন, ভাবুন তারপর মাঠে নেমে পড়ুন, সাফল্য আপনারই থাকবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...