আজকের রাশিফলঃ ১০ সেপ্টেম্বর ২০১৪

rashifol4 

দেখেনিন কেমন যাবে আপনার আজকের দিনটিঃ

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০):রাজনীতি আজ আপনার সুখের ঘরে দুঃখের আগুন লাগিয়ে দেবে। পরিবারের একান্ত কারো কাছ থেকে কোনো দুসংবাদ পেতে পারেন, তবে সন্তানের সাফল্যে গর্বিত হবেন। ব্যবসায়ে মুনাফা বেশি হবে, তাই বলে অসাধু উপায় অবলম্বন করবেন না। নিয়মি খেলে শরীর ভালো থাকবে। অতিরিক্ত গরম থেকে বাঁচতে বেশি করে পানি ও সবজি খান।

বৃষ (এপ্রিল ২১- মে ২১): যে কাজে হাত দিবেন সেই কাজেই আজ বাধা পাবেন। তাই সকাল সকাল সাধু সাবধান। দিন যত গড়াবে আপনার গ্রহ ততই আপনার প্রতি বিরুপ হবে। দূরের যাত্রা শুভ নয়। রাস্তায় বেরুলে দূর্ঘটনায় আক্রান্ত হতে পারেন। শত্রুরা সুযোগ খুজেবে আপনাকে ঘায়েল করতে। ব্যাংক থেকে দূরে থাকুন আজ। প্রিয়জনের চাহিদা মেটাতে সন্ধ্যের দিকে পকেট ফাঁকা হয়ে যাবে।

মিথুন (মে ২২- জুন ২১): আজ টাকা ধার দেওয়া যাবে না। আর যদি টাকা ধার দিতেই হয় তাহলে ফেরত পাওয়ার আশা ছেড়ে দিয়ে ধার দিন। বেকারদের জন্য সুসংবাদ আছে আজ। কিন্তু অফিসে যে সমস্যা গতকাল বাধিয়ে রেখে এসেছেন তা আজও মিটবে না। ব্যবসায়িরা শেয়ার বাজার থেকে দূরে থাকবেন। শেয়ারের দাম বাড়ুক বা কমুক ধৈর্য্য ধরে থাকুন। শরীর ভালো থাকবে। মনে মনে বলুন আনন্দম আনন্দম আনন্দম।

কর্কট (জুন ২২- জুলাই ২২): অফিসের কাজে বা ব্যবসায়িক সূত্রে বিদেশ যাত্রার সুযোগ আসবে। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা আছে তবে ব্যবসায়িদের আজ ব্যবসায় বিনিয়োগ না করলেই ভালো। হৃদরোগীদের সাবধান হওয়াই ভালো। কারণ দিনের শেষভাগে হৃদরোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা আছে। প্রিয়জনের সঙ্গে নারীজনিত কোনো বিষয়ে মনোমালিন্য বাড়বে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২৩): আপনার মুখের জোর কমে যাচ্ছে দিন দিন, আজ জোর ফিরিয়ে আনার দ্বিতীয় চেষ্টা সফল হতে পারে। যাকে ভালোবাসেন তার কাছে নিজেকে উন্মুক্ত করুন। বন্ধুত্বের মূল্য দিতে কার্পন্য করবেন না। কর্মক্ষেত্র আরও সৃজনশীলতা দাবি করছে। অর্থযোগ শুভ।

কন্যা (আগস্ট ২৪- সেপ্টেম্বর ২৩): বিদ্রোহ করে শিখুন। এভাবে চলতে থাকলে আপনি কালো পিচের রাস্তার মতই চ্যাপ্টা হয়ে যাবে এবং আপনার উপর দিয়ে সবাই চলে যাবে। কৌশল অবলম্বন করুন কর্মক্ষেত্রে কিন্তু সাবধান সবসময়েই তা করতে যাবেন এতে হিতের বিপরীত হবে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): তুলার বিবেচনায় সবচেয়ে শুভ্র মানুষটির সঙ্গে আজ দেখা হতে পারে। পুরনো বন্ধুর কাছ থেকে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। পরিবারের সদস্যদের কারও আচরণে মর্মাহত হওয়ার যোগ আছে। কর্মক্ষেত্রে অসম প্রতিযোগীতায় নামতে হতে আপনাকে। অর্থযোগ নাই।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): বৃশ্চিক আপনার সহযোগীতার হাত আরও দীর্ঘ করুন। ধন্য করুন ভালোবাসার মানুষদের। দ্বিতীয় দিন আসার আগে প্রথম দিনকে গুরুত্ব দিন। সৃজনশীলতাকে দমিয়ে না রেখে সময় বের করুন, যেভাবে খড়ের গাদা থেকে পাকা ধানের গাছ বের করে আনে পুরুষ্টু কালো শিশু।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): কী দিয়ে আপনি বন্ধুত্ব রক্ষা করবেন সেটা আপনার চিন্তার বিষয় তবে আপনার আসন্ন কাজটি সম্পন্ন করে বেশ কিছু বন্ধুর প্রয়োজন হতে পারে। পারিবারিক বন্ধনকে নতুন করে চিনতে শিখবেন আজ। কাছেরে মানুষদের গায়ের রং পরিবর্তন দেখে হঠাৎ তাদের গিরগিটি ভাবার কারণ নেই, কারণ মানুষের চেয়ে দ্রুত রং বদলাতে স্বয়ং গিরগিটিও অক্ষম। অর্থযোগ শুভ।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): জুটিবেদ্ধ মকর, দুই রকম ভাবনা একই সময়ে মনে স্থান দিতে অপারগ হয়ে উঠছেন দিন দিন, এটা কিন্তু খুব ভালো লক্ষণ। প্রিয়জনের চোখের দিকে লক্ষ্য করুন, সেখানে আপনার সেই গতকাল লেখা আছে, যা আগামীকাল তৈরি করবে। কর্মক্ষেত্রে দ্বিমত সহকর্মীদের সঙ্গে, তাতে ভেঙে পড়বেন না। অর্থ আজকে আর আসবে না।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): প্রকৃতি খুব গরম দেখাচ্ছে, আর তার রেশ ধরে তেতে আছে আশপাশের মানুষগুলোও। শুধু একাই রেগে আছেন মনে করে ভাবের জগতে চলে যাওয়ার কোন কারণ আছে কী? ভালোবাসার মানুষকে আরও ১০ বার বেশি ভালিবাসি বলতে বারণ আছে কী? কর্মযোগ জটিল, অর্থযোগের দুর্যোগ।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): মনের মেঘ তাড়াতে আকাশের মেঘের গতিবিধি লক্ষ্য করুন। পড়ার অভ্যাস করুন পড়ে যাবার অভ্যাস গড়ে ওঠার আগেই। সমস্ত দুর্ভাগ্যের মধ্যে একটা সাধারণ মিল দেখতে পাবেন, আর এ আবিষ্কার আপনার জন্যে দারুণ সব সৌভাগ্য বয়ে আনবে পরবর্তীতে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...