আজকের রাশিফলঃ ০৬ সেপ্টেম্বর ২০১৪

rashi 

দেখেনিন কেমন যাবে আপনার আজকের দিনটিঃ

মেষ (মার্চ২১ – এপ্রিল১৯):দিনের শুরুতেই কোনো ঝামেলায় জড়িয়ে যেতে পারেন নিজস্ব গোঁয়ার্তুমির বশে। উদারতা আপনাকে মুক্তি দিতে পারে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হলে বিগত লেনদেনঘটিত ভুল বোঝাবুঝি ভুলে যেতে হবে। দিনের শেষে অর্থাগম হবে। বেকারদের নতুন চাকরির সম্ভাবনা। প্রেমে সাবধানতা যোগ!

বৃষ (এপ্রিল২০ – মে২০): বিদায়ঘটিত বিষণ্ণতা মনকে আচ্ছন্ন করে রাখবে। মনে রাখতে পারেন, যেখান থেকেই বিদায় নিন না কেন, পেছনে থেকে যাবে সমান সংখ্যক মিত্র ও অনুরাগী। দ্বিতীয় প্রহরে কোনো সৌভাগ্যজনক ঘটনা ঘটবে। পুরনো প্রেমিক কিংবা প্রেমিক এড়িয়ে চলুন, পড়তে পারেন নতুন ঝামেলায়।

মিথুন (মে২১ – জুন২০): আনন্দে ব্যাঘাত ঘটাবে শারীরিক অসুস্থতা। আর মানসিক বিষণ্ণতা অনেকটাই দূর করে দেবে বন্ধুদের সাহচর্য। সবুজের দিকে গমন করুন। এজন্যে যে, আজ প্রেমযোগ আর ভ্রমণ একবিন্দুতে উপরিপাতিত হয়েছে। অর্থযোগ শুভ।

কর্কট (জুন২১ – জুলাই২২): বড় ধরনের আর্থিক ক্ষতির সম্ভাবনা থেকে বেঁচে যাবেন আজ। বিপরীতলিঙ্গের প্রতি অতিরিক্ত আকর্ষণজনিত কেলেঙ্কারিতে পড়তে পারেন। বিব্রতকর পরিস্থিতিতে পড়ে ভাষাসঙ্কটে পড়তে পারেন, আত্মপক্ষ সমর্থন করতে না পারার কারণে যেতে পারেন ফেঁসে, কাছে পাওয়া যাবে না কাউকে।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): নিজের ওপর নির্বিচারে অবিচার করার ফলস্বরূপ শরীর ভেঙে পড়তে পারে দিনের শেষে। পারিবারিক কলহ দিনভর পোড়াবে হৃদয়, বৈরাগ্য নিতে ইচ্ছে হবে। কিন্তু বই হতে পারে উত্তম আশ্রয়। অর্থযোগ কখনই উত্তম ছিল না বলার মতো করে। আজও তার ধারাবাহিকতা বজায় থাকবে।

কন্যা (আগস্ট২৩ – সেপ্টেম্বর২২): দারুণ প্রেমময় একটি বিকেল বেলা আসতে যাচ্ছে আপনার জীবনে যা জন্ম দেবে না ভোলা সব স্মৃতির। আর্থিক টানাপোড়নের করাল সময়ে মধুর সম্পর্কগুলো নষ্ট হওয়ার খুবই সম্ভাবনা থাকে। তবে সকল কাঁটা ধন্য করে বন্ধুতা আর সহমর্মিতায় আপনার অগ্রগতি ঘটবে। অর্থযোগ উত্তম।

তুলা (সেপ্টেম্বর২৩ – অক্টোবর২২): কারও মনের অন্দরে তাকাতে গিয়ে বিপদে পড়তে পারেন। তারচেয়ে অপেক্ষা করুন ওই মানুষটা কখন নিজেকে উন্মুক্ত করে তার জন্যে। আর না করলেই নেই। আজ তাড়াহুড়ো করলেও কাজে ভুল হবে না, কেননা মন মেজাজ থাকবে শান্ত। অর্থকড়ির টেনশান মাথায় নেবেন না, ওটা আপনাতেই নিয়ন্ত্রিত হবে, দৈবযোগে।

বৃশ্চিক (অক্টোবর২৩ – নভেম্বর২১): বসে বসে অপেক্ষা করার চাইতে ওই সময়টায় নিজের কাজ এগিয়ে নিলে আখেরে ভালো হবে। পরের মুখের ঝাল খাওয়া যাবে না একেবারেই, কথা যা বলবেন একেবারে নিজের অভিজ্ঞতা থেকে নিয়ে বলুন, কোনো অভিজ্ঞতা না থাকলে ওই বিষয় নিয়ে কথা বলাটাই স্কিপ করুন, আপনার গুরুত্ব আরও বেড়ে যাবে।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১): কারও মিথ্যে আশায় ভুলবেন না। যে আপনার চোখের দিকে তাকিয়ে কথা বলে না, তার কথা বিশ্বাস করার আগে দুইবার ভাবুন। পেছনে কানকথা রটায় এমন ‘বন্ধুদের’ কাছ থেকে দূরে থাকুন। নাহলে এই বদভ্যাস চুপিসারে আপনার ভেতরেও এন্ট্রি নেবে। আজ নিজের কাছে নিজের কাজের হিসেব নিন, এটা গুরুত্বপূর্ণ।

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯): ভূতগ্রস্ত হয়ে কোনো কাজ করবেন না, অর্থাৎ ঝোঁকের মাথায় কোনো কাজ করা যাবে না। করলে পস্তাবেন বলেই মনে হয়। চরিত্রের উদারতা বড়ধরনের মনোদৈহিক বৈকল্য থেকে আপনাকে উদ্ধার করবে। কর্মক্ষেত্রে পড়তে পারেন কোনো মধুর সমস্যায়।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮): হয়ত বাসের রেলিং ধরে দাঁড়িয়ে বই পড়ছেন, কেউ মন্তব্য করলো, দ্যাখ দ্যাখ, আঁতেল আর কাকে বলে। ব্যস, নার্ভাস হয়ে যাবেন কি? যে আপনাকে আঁতেল বলেছে সে কিন্তু এটা ভুলেও যাবে, কিন্তু পাছে লোকে কিছু বলে এই মনোভাব নিয়ে নিজের কাজ দাঁড় করাতে পিছপা হলে নিজেই ভুগবেন।

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০): মনের অস্থিরতা দূর করতে গিয়ে নতুন অস্থিরতায় পড়তে পারেন। পরিবারের কারও অসুস্থতায় মন থাকবে বিশ্লিষ্ট। তবে চিন্তার কারণ নেই, অসুস্থতা সুস্থতায় রূপান্তরিত হবে। দিনের শেষে প্রশংসিত হবেন। পরের কাজে আসতে চাওয়ার মানসিকতা আজ কলঙ্ক আনতে পারে। তবুও বলবো, এমন কলঙ্ক মন্দ কী?

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...