ব্রেকিং নিউজ

আজকের রাশিফলঃ ০৪ সেপ্টেম্বর ২০১৪

 

দেখেনিন কেমন যাবে আপনার আজকের দিনটিঃ

মেষ (মার্চ২১ – এপ্রিল১৯):কাজের কাজ কিছুই হবে না আজ। যেখানে আজ চাকরির জন্য যাবেন যেখানে আপনাকে বসিয়ে রাখবে অনেকক্ষণ, উঠে চলে আসবেন না, অপেক্ষা করুন অপেক্ষার ফল ভালো হয়। নিজের সঙ্গে অন্যকে জড়িয়ে ফেললে তার দিকেও পরম দৃষ্টি নিয়ে তাকান। সংসারের ব্যয় বাড়বে।

বৃষ (এপ্রিল২০ – মে২০): প্রথমেই আপনি আজ ভুল করে বসবেন কর্মক্ষেত্রে। এ ভুলের দায় আপনাকেই স্বীকার করতে হবে কেননা আজ কারো উপর দায় চাপিয়ে দিতে পারবেন না। স্বাস্থ্যের দিকে একটু নজর দিন। ভবিষ্যৎ আপনাকে হতাস করবে না এটা নিশ্চিত। আপনার মতো ধুরন্দর লোক কোন জায়গাতেই আজ আটকাবে না।

মিথুন (মে২১ – জুন২০): নিজেকে হনু ভাবা ভালো। কাজে কর্মে মনোযোগ দিন আরও বেশি। চাকরিটি যদি আপনার ভালো নাই লাগে তাহলে করবেন না, খামোখা অসন্তুষ্টি নিয়ে দিন পার করে দেয়ার কোনো মানে নেই। আপনাকে আরও শক্তিমান হতে হবে। পরিবারে গণ্ডগোল থাকবে না তবে কর্তার বাজে কথায় বেশ কষ্ট পাবেন।

কর্কট (জুন২১ – জুলাই২২): পড়াশোনায় মন বসবে না এটাই স্বাভাবিক, পড়াশোনা সবার জন্যই কষ্টকর একটা অধ্যায়, কিন্তু পড়ালেখা আপনাকে চালিয়ে যেতেই হবে নিজের দিক বিবেচনায়। আপনাকে কেউ আজ বোকা বানিয়ে দিবে। প্রিয় মানুষটির কাছ থেকে আজ চমৎকার একটি দিন উপহার পাবেন।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): লাপাত্তা হয়ে যান, যদি ভালো একদম নাই-ই লাগে। আপনাকে কথা দিতে কে বলেছিল, যে কথা আপনি রাখতে পারবেন না। প্রিয় মানুষটার দিকে তাকিয়ে দেখুন কতটা ঘৃণা নিয়ে সে চলে যাচ্ছে। আপনি চাইলেই সমস্যার সমাধান করে ফেলতে পারেন এখনো তবে, আর মিথ্যে নয়। সত্য দিয়ে জয় করুন সত্যের জয়ে আনন্দ আছে।

কন্যা (আগস্ট২৩ – সেপ্টেম্বর২২): বিষাদ আজ আপনার পিছু ছাড়বে না। পথে পথে ঘুরে আজ অদ্ভুত সব ঘটনা দেখতে পাবেন, আপনি যদি লেখক হওন তাহলে লিখে ফেলুন সেসব ঘটনা মাধুরী মিশিয়ে কিন্তু যদি লেখক না হয়ে থাকেন তাহলে লিখবেন না বরং মনের মধ্যে জমা করে রাখুন। মন আপনাকে স্বস্তি দিবে তার নিজস্ব পন্থায়।

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২): কর্মক্ষেত্রে জটিলতা কাটবে, আসবে অগ্রগতি। বাড়তি আয়ের সুযোগ। সামান্য জ্বর ও পেটের পীড়া হতে পারে তাই খাওয়া দাওয়াটা সাবধানে করবেন। ভালো চাকরির সুযোগ। জলপথে ভ্রমণে বিপদ। জনহিতকর কাজের জন্য সম্মান ও প্রতিপত্তি বাড়বে। লটারি বা শেয়ারবাজারে বিনিয়োগ করতে পারেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১): বিদেশে উচ্চশিক্ষা বা গবেষণার সুযোগ। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। গুরুজনের ভগ্নস্বাস্থ্য উদ্ধারের জন্য হাওয়া বদলে যান। বর্ষাকাল, মৌসুমী রোগ যেমণ: গলা, কান ও চোখের সমস্যা হতে পারে। তবে পদোন্নতির সম্ভাবনা। অফিসে বাড়তি দায়িত্বের চাপে ঘাড় ব্যথা হতে পারে। বেশি সরলতা বিপত্তি ডেকে আনতে পারে। একটু চালাক হোন। প্রণয়ে বাধা কাটিয়ে অগ্রগতি।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): ব্যবসায় বাড়তি বিনিয়োগে আশানুরূপ সাফল্য না পাওয়ায় হতাশা বাড়বে। বন্ধুর সাহায্যে ও সাহচর্যে পারিবারিক সঙ্কট কাটিয়ে উঠবেন। পরিবারের বয়স্কদের রোগ ব্যাধিতে দুশ্চিন্তা ও চিকিৎসায় টাকা নেমে যাবে। প্রিয় জনের আচরণে মনঃকষ্ট বাড়বে। তবে এসবের মধ্যে অর্থপ্রাপ্তির সমূহ সম্ভাবনা।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): হঠকারী সিদ্ধান্তের জেরে অর্থক্ষতি ও মানহানির আশঙ্কা। প্রেমে ব্যর্থতা মানসিক অবসাদ বাড়িয়ে দেবে। আধ্যাত্মিকতায় অগ্রগতি। কর্মক্ষেত্রে পদোন্নতি ও প্রশাসনিক দায়িত্ব বৃদ্ধি বাড়বে সাথে সম্মানও। তবে আত্মীয়দের সঙ্গে সম্পত্তি বিবাদে অশান্তি আছে। রক্তচাপটা মাপুন, বুকের ব্যথাটা মনে হয় বাড়ছে। প্রবাসী প্রিয়জনের আগমনের সুসংবাদ আছে। প্রিয়জনের বিয়ের সম্বন্ধ ভেস্তে যাওয়ার আশঙ্কা। বন্ধুর দুঃসময়ে পাশে দাঁড়াতে গিয়ে উল্টো অপদস্থ হতে পারেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): শেয়ারে বাড়তি বিনিয়োগে ক্ষতি হতে পারে। পথে দুর্ঘটনায় বড় আঘাতের আশঙ্কা। সৃষ্টিশীল কাজে মনযোগ দিন, পয়সা আসবে। প্রভাবশালী ব্যক্তির সহায়তায় কর্মোন্নতির বাধা সরবে। স্থপতি ও প্রযুক্তিবিদদের শুভ সময়। পারিবারিক অনুষ্ঠানে বিপত্তি সামলে প্রশংসা জুটবে। স্নায়বিক পীড়া বাড়তে পারে। গুরুর অনুপ্রেরণায় আধ্যাত্মিকতায় উন্নতি।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): ভুল বোঝাবুঝির জেরে দাম্পত্য কলহ বাড়তে পারে। চুরি বা পকেটমারের কবলে পড়তে পারেন। সার্থকতা পেতে বহু শ্রম দিতে হবে। প্রিয়জনের স্বাস্থ্যহানিতে বহু ব্যয়। তবে স্থাবর-অস্থাবর সম্পত্তি প্রাপ্তির সম্ভাবনা, কর্মস্থলে প্রশাসনিক দায়িত্ব বৃদ্ধি, উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রার শুভ সংবাদ। শত্রুদের জোটবদ্ধ তৎপরতায় ঘাম ছুটবে। প্রিয়জনের কর্মপ্রাপ্তিতে আর্থিক সমস্যার সুরাহা হবে। সংসারে শান্তি বিরাজ করবে। সপরিবারে দূরভ্রমণের পরিকল্পনা।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...