আগামী বছর মুক্তি পাচ্ছে ধোনির ছবি

sushant singh rajputবিনোদন ডেস্ক :: ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির জীবন নিয়ে সিনেমা নিয়ে জল্পনা চলছিল। এবার সমস্ত জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ধোনির স্ত্রী সাক্ষী খবরের সত্যতা স্বীকার করলেন। এম এস ধোনি নামের ওই সিনেমার পোস্টার সোশ্যাল নেটওয়ার্কিং সাইট টুইটারে শেয়ার করেছেন সাক্ষী।

সুশান্ত রাজপুত ধোনির চরিত্রে অভিনয় করছেন। টুইটারে স্বামীর বায়োপিকের ফার্স্টলুক প্রকাশ করে সাক্ষী লিখেছেন, ‘গত কয়েক দিন যে জল্পনা চলছিল তা খারিজ করছি। এই সব খবরই মিথ্যা ছিল। এই দেখুন…বুম।’

নীরজ পান্ডের পরিচালনায় এই সিনেমা মুক্তি পাবে ২০১৫-তে। নীরজ তো ছবির নামও প্রকাশ করেননি। এবার ছবির পোস্টারই প্রকাশিত হয়ে গেল। এখন সবকিছুই জলের মতো পরিষ্কার। প্রথম দিকে আর্থিক বিষয়টি নিয়ে আলোচনায় সমস্যা দেখা দিয়েছিল।

সূত্র থেকে পাওয়া খবরে জানা গিয়েছিল, ধোনি এই সিনেমার জন্য ৪৫ কোটি টাকা দাবি করেছিলেন। এমনকি এই সিনেমার ব্যাপারে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)-এর অনুমোদন পাওয়া নিয়েও সংশয় তৈরি হয়েছিল। কিন্তু সাক্ষী এই সব জল্পনার অবসান ঘটিয়ে জানিয়ে দিলেন, রুপোলি পর্দায় আসছে তাঁর স্বামীর বায়োপিক।

সুশান্ত রাজপুত এই সিনেমায় অভিনয়ের জন্য প্রস্তুতিও শুরু করেছেন বলে খবর।

ছোট্ট একটি শহরের এক কিশোর থেকে তারকা ক্রিকেটার হয়ে ওঠার পথে ধোনির জীবনের নানা ঘটনা তুলে ধরা হবে এই সিনেমায়। এই সিনেমায় সুশান্ত রাজপুতের বিপরীতে দীপিকা পাড়ুকোন বা শ্রদ্ধা কপূর অভিনয় করতে পারেন বলে জানা গেছে। তবে এবিষয়টি চূড়ান্ত হয়নি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শরীর নিয়ে হেনস্তার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কাও!

বলিউডের সীমানা ছাড়িয়ে তার খ্যাতি এখন আন্তর্জাতিক আঙিনায়। তাতে কি, অভিনেত্রী প্রিয়াঙ্কা ...