আকর্ষণীয় ঈদের পোশাক নিয়ে স্টাইলিশ সাকিব আল হাসান

life101এক নামে তাঁকে সকলেই চেনে। তিনি আর কেউ নন, বাংলাদেশের জনপ্রিয় ক্রিকেটার সাকিব আল হাসান। তবে কেবল মাঠেই নয়, ফ্যাশনের দুনিয়াতেও তাঁর পদচারনা চোখে পড়ার মত। জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড লা রিভের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তিনি।

life102ঈদের শপিং নিশ্চয়ই শুরু হয়ে গিয়েছে আপনারও? জানতে চান এবারের ঈদে স্টাইলিশ সাকিব আল হাসান কী নিয়ে এসেছেন? চলুন তবে দেখে নিই কিছু পাঞ্জাবী, শার্ট ও টি শার্টের ডিজাইন সাকিবের পরনে। সাকিবের স্টাইলে এবার আপনারও ঈদ হয়ে উঠুক স্টাইলিশ!

life103লা রিভে ছেলেদের এবারের ঈদ পোশাকে প্রাধান্য দেয়া হয়েছে জ্যাকোয়ার্ড ও ডবি ফেব্রিক্স। আর্টিস্যানাল থিমকে ফুটিয়ে তুলতে লিনেনের কাজ করা হয়েছে পোশাকে। এছাড়াও, উৎসবের আমেজ ফুটিয়ে তুলতে ব্যবহার করা হয়েছে উজ্জ্বল রঙ, এমব্রয়ডারি, ক্র্যাফটস, অ্যাপ্লিক, এম্বেলিশমেন্ট, এবং থ্রিডি ফ্লোরাল ডিজাইন। পুরুষের কালেকশনে আরও যোগ করা হয়েছে আরামদায়ক সব শার্ট, টি-শার্ট, পোলোশার্ট এবং বিভিন্ন রকমের ট্রাউজার ও জিন্স।
1 (5)আর বাঙালির উৎসবের অনন্য পোশাক পাঞ্জাবির বিশাল কালেকশন তো রয়েছেই। নিজের জন্য কিংবা কাউকে উপহার দিতে আপনি লা রিভে পাবেন সকল মাপের পাঞ্জাবী। উৎসবের আবহে এসব পাঞ্জাবীতে হাতের কাজের পাশাপাশি রয়েছে কারচুপিসহ অন্যান্য নজরকাড়া ডিজাইন।
তবে আর দেরি, সাকিবের স্টাইলে স্টাইলিশ হয়ে উঠতে একবার ঢুঁ মেরেই আসুন লা রিভে।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তলপেটের মেদ ঝরাবেন কীভাবে

ওপরের পেটের মেদ কমে গেলেও তলপেটের মেদ কমতে চায় না অনেকের। আর ...