আওয়ামী লীগ ক্ষমতায় তাই দেশের প্রতিটা কোনায় উন্নয়নের ছোয়া লেগেছে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপিজাহিদ আবেদীন বাবু, কেশবপুর(যশোর) প্রতিনিধি :: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপি বলেছেন, বাংলাদেশের রাষ্ট্রক্ষমতায় আওয়ামীলীগ এসেছে বিধায় দেশের প্রতিটা কোনায়-কোনায় উন্নয়নের ছোঁয়া লেগেছে। দেশ উন্নয়নের জন্যে আওয়ামীলীগের প্রতিটা কর্মীকে ঐক্যবদ্ব হতে হবে। জামায়াত –বিএনপির ষড়যন্ত্র মোকাবেলার জন্য আওয়ামীলীগের প্রত্যেক কর্মীকে সতর্ক থাকতে হবে। তিনি বলেন বঙ্গবন্ধুর আদর্শ সকলের মধ্যে ধারন করতে হবে। কেউ যেন তালিমের নামে ধর্মের অপব্যাখ্যা দিয়ে মানুষকে ভূলপথে নিতে না পারে।

প্রধান অতিথি আরো বলেন অত্র ইউনিয়নের মর্শিনার বাওড়ে একটি শিশু পার্ক নির্মান করে এলাকার কোমল মতি শিশুদের বিনোদনের ব্যবস্থা করা হবে বলে উপস্থিত সমাবেশে ঘোষনা দেন।

২৩ ফেব্র“য়ারী সন্ধায় সাতবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিয়ার রহমান গাইনের সভাপতিত্বে অনুষ্টিত এ কর্মী সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের নেত্রী অধ্যাপিকা রেবা ভৌমিক, আওয়ামী লীগ নেতা মশিয়ার রহমান দফাদার, ইউনিয়ন যুবলীগের সেক্রেটারী মঈনুর রহমান প্রমূখ।

এদিকে প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক বেলা ১১টা থেকে বেলা আড়াইটা পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের অফিসে উপজেলার পাঁজিয়া ও সাগরদাঁড়ী ইউনিয়ন আওয়ামী লীগের নেতা কর্মীদের সাথে পৃথক-পৃথক ভাবে মতবিনিময় করেন।

এমতবিনিময়ের সময় প্রতিমন্ত্রী সকলকে ঐক্যবদ্ব থেকে মানুষের কল্যণে কাজ করার আহবান জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বর্ণাঢ্য আয়োজনে লক্ষ্মীপুরে যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বর্ণাঢ্য আয়োজনে লক্ষ্মীপুরে যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী ...