আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে এসএসসি পরীক্ষার্থী নিহত

স্টাফ রিপোর্টার :: নরসিংদীর রায়পুরা উপজেলায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে প্রতিপক্ষের গুলিতে এসএসসি পরীক্ষার্থী একজন নিহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন আরও ছয়জন।শুক্রবার সকালে উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের বাঁশগাড়ি গ্রামের বালুমাঠ এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত ছাত্রের নাম তোফায়েল রানা (১৬)। সে একই গ্রামের আবদুল্লাহ ফকিরের ছেলে এবং স্থানীয় বাঁশগাড়ি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের স্বজনরা জানান, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাঁশগাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত হাফিজুর রহমান সাহেদ সরকারের সমর্থক ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও সাবেক চেয়ারম্যান প্রয়াত সিরাজুল হকের সমর্থকদের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল।

এরই ধারাবাহিকতায় দুপক্ষের হামলা ও পাল্টা হামলায় চেয়ারম্যান সিরাজুল হকসহ একাধিক নিহতের ঘটনা ঘটেছে।এরই জের ধরে শুক্রবার সকালে বাঁশগাড়ি গ্রামের বালুমাঠ এলাকায় বর্তমান চেয়ারম্যান আশরাফুল হক ও বাবুল মেম্বারের সমর্থক ও প্রয়াত হাফিজুর রহমান সাহেদ সরকারের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে এসএসসি পরীক্ষার্থী তোফায়েল রানা নিহত হয়। গুলিবিদ্ধ হয়ে আহত হন আরও ছয়জন। আহতদেরকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন উল কাদির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। আধিপত্য বিস্তারের জের ধরে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

যথাযোগ্য মর্যাদায় লক্ষ্মীপুরে মহান বিজয় দিবস উদযাপিত

যথাযোগ্য মর্যাদায় লক্ষ্মীপুরে মহান বিজয় দিবস উদযাপিত

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে লক্ষ্মীপুরে যথাযোগ্য ...