আওয়ামী লীগের কাজ জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করা: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী স্টাফ রিপোর্টার :: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘আওয়ামী লীগের কাজ একটাই, সেটা হলো জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করা। বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন এ দেশের মানুষের কোনো অভাব থাকবে না। মানুষ পেট ভরে ভাত খাবে, ভালো কাপড় পরবে, লেখাপড়া করে শিক্ষিত হবে, সর্বোপরি উন্নত জীবন পাবে।

শনিবার (২০ মে) সকালে গণভবনে অনুষ্ঠিত দলের বর্ধিত সভায় তৃণমূল নেতা-কর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘নেতা হয়ে কী পেলাম, কী পেলাম না, এটা ভাবা যাবে না। জাতিকে কী দিতে পারলাম সেটাই ভাবনার বিষয়। বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নে আওয়ামী লীগকে কাজ করতে হবে।’

প্রধানমন্ত্রী আরো বলেন, গত আট বছরে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড জনসাধারণের মাঝে তুলে ধরুন। তারা যেন আমাদের প্রতি আস্থা রাখেন এবং ভোট দেন।

শেখ হাসিনা বলেন, ‘সাধারণ মানুষের ভাগ্য যতদিন পরিবর্তন হবে না ততদিন আমাদের সংগ্রাম চলবে। আমাদের উদ্দেশ্য সাধারণ মানুষকে উন্নত জীবন দেওয়া।’

শেখ হাসিনার সভাপতিত্বে সকাল সাড়ে ১০টায় এ সভা শুরু হয়। সভায় সারা দেশ থেকে আসা জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক, তথ্য গবেষণা ও দফতর সম্পাদকরা উপস্থিত ছিলেন। এ ছাড়া আওয়ামী লীগের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম কার্যনির্বাহী কমিটি, উপদেষ্টা পরিষদের সদস্য, সংসদ সদস্যরাও এ সময় উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘রামগতি উৎসব’

‘রামগতি উৎসব’ আজ: মিডিয়া পার্টনার ইউনাইটেড নিউজ

স্টাফ রিপোর্টার :: ঢাকায় বসবাসরত লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলা বাসীদের নবগঠিত সংগঠন ...