ব্রেকিং নিউজ
Home / টপ নিউজ / আওয়ামী লীগের উন্নয়নগুলো সাধারণ মানুষের মাঝে প্রচার করতে হবে: মমতাজ বেগম

আওয়ামী লীগের উন্নয়নগুলো সাধারণ মানুষের মাঝে প্রচার করতে হবে: মমতাজ বেগম

মমতাজ বেগম

মানিকগঞ্জ প্রতিনিধি :: মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম বলেছেন, ‘বর্তমান সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে ও হচ্ছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে নিজেদের মধ্যে ঐক্য ধরে রাখতে হবে। আওয়ামী লীগের উন্নয়নের বিষয়গুলো সাধারণ মানুষের মাঝে প্রচার করতে হবে।

আজ মঙ্গলবার (১৪ নভেম্বর) সকালে মানিকগঞ্জের হরিরামপুরে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় মমতাজ আরও বলেন, আগামী এপ্রিল মাসের মধ্যে হরিরামপুর উপজেলায় শতভাগ বিদ্যুতের ব্যবস্থা করা হবে। এছাড়া যে সমস্ত এলাকায় বিদ্যুতের কাজ সম্পূর্ণ করা হয়নি, সেসব এলাকাগুলো সোলার প্যানেলের আওতায় আনা হবে।

হরিরামপুর উপজেলা পরিষদ মিলনায়তনে মুক্তিযোদ্ধা গোলজার হোসেন বাচ্চুর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড আব্দুস সালমসহ, জেলা ছাত্রলীগের সভাপতি কাজী রাজু আহম্মেদ বুলবুলসহ স্থানীয় ও জেলা পর্যায়ের বিভিন্ন নেতাকর্মীরা।

 

সভায় হরিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে মুক্তিযোদ্ধা গোলজার হোসেন বাচ্চু এবং সাধারণ সম্পাদক হিসেবে দেওয়ান আব্দুর রবের নাম প্রকাশসহ ৭১ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

PM

কোনো দল নির্বাচনে না এলে কিছু করার নেই: প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার :: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি নির্বাচন না করলে কারও ...