আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আনোয়ার খানের গণসংযোগ

আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আনোয়ার খানের গণসংযোগজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: “উন্নত রাষ্ট্র গড়তে হলে গণতন্ত্রের মানষকন্যা জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই, বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন” এই শ্লোগানকে সামনে রেখে লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনে নৌকার পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেছেন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ড. আনোয়ার হোসেন খান।

শুক্রবার বিকেল থেকে রাত পর্যন্ত রামগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাট-বাজারে আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগসহ দলীয় নেতা-কর্মীদের নিয়ে এই গণসংযোগ করেন তিনি। এ সময় তৃণমূল নেতা-কর্মী ও সর্বস্তরের জনগণের ব্যাপক উপসি’তি ও সমর্থন পান তিনি। তার গণসংযোগে সাধারন মানুষের মাঝে উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে।

পরে নেতা-কর্মীদের সাথে নিয়ে ড. আনোয়ার খান বাজারের ব্যবসায়ী ও জন-সাধারনের সাথে কুশল বিনিময় করেন এবং আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চান।

ড. আনোয়ার খান দান অনুদান, রাজনৈতিক ও সেবামূলক কাজের মাধ্যমে ইতিমধ্যে নেতাকর্মী ও জন-সাধারনের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন।

এ সময় রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মনির চৌধুরী, পৌরসভার সাবেক মেয়র বেলাল উদ্দিনসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগসহ দলীয় নেতা-কর্মীরা এই গণসংযোগে অংশ গ্রহন করে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ট্রেনের ধাক্কায় চুরমার ক্রসিংয়ের ওপর বন্ধ হওয়া যাত্রীবাহী বাস

স্টাফ রিপোর্টার :: জয়পুরহাটে বাস ও ট্রেনের সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে অল্পের ...