ব্রেকিং নিউজ
Home / অর্থনীতি / আইসোশালের সাথে চুক্তিবদ্ধ হল বাংলালিংক

আইসোশালের সাথে চুক্তিবদ্ধ হল বাংলালিংক

আইসোশালের সাথে চুক্তিবদ্ধ হল বাংলালিংকঢাকা :: বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক কর্মক্ষেত্রে নারীর অংশগ্রহণ আরও বাড়ানোর লক্ষ্যে স্বনামধন্য সামাজিক প্রতিষ্ঠান আইসোশ্যালের (ইনফোলেডি সোশ্যাল এন্টারপ্রাইড লিমিটেড) সাথে চুক্তিবদ্ধ হয়েছে।

সম্প্রতি দুই প্রতিষ্ঠানের হয়ে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন যথাক্রমে বাংলালিংকের সিইও এরিক অস ও আইসোশ্যালের সিইও ড. অনন্য রায়হান।

এই চুক্তি অনুসারে আইসোশ্যাল বাংলালিংকের পণ্য ও সেবাসামগ্রীর পরিবেশক হিসেবে কাজ করবে, এবং আইসোশ্যালের তত্ত্বাবধানে কর্মরত নারীরা (কল্যাণী) আইসোশ্যালের এজেন্ট হিসেবে ক্রেতাদের কাছে বাংলালিংকের সিম কার্ড ও স্ক্র্যাচ কার্ড বিক্রয় এবং আইটপ আপ ও মোবাইল মানি অর্ডার সার্ভিস প্রদান করার সুযোগ পাবে। গ্রামীণ অর্থনীতির উন্নয়নে নারী উদ্যোক্তাদের গুরুত্বপূর্ণ ভূমিকার কথা বিবেচনা করে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

বাংলালিংকের চিফ সেলস অফিসার রিতেশ কুমার সিং বলেন, “একটি সামাজিক দায়বদ্ধ প্রতিষ্ঠান হিসেবে বাংলালিংক কর্মক্ষেত্রে নারীর অংশগ্রহণ আরও বাড়িয়ে দেশের অর্থনৈতিক উন্নয়নে অবদান রাখতে চায়। দেশের নারীরা ইতোমধ্যে অর্থনৈতিক কর্মকাণ্ডের সাথে যুক্ত হয়ে অভাবনীয় উন্নতি সাধন করেছে। আমি আশা করি আইসোশ্যালের সাথে এই অংশীদারিত্ব কর্মসংস’ানের নতুন সুযোগ সৃষ্টির মাধ্যমে নারী উন্নয়নের অগ্রযাত্রাকে ত্বরান্বিত করবে।”

আইসোশ্যালের সিইও ড. অনন্য রায়হান বলেন, “ গ্রামের অবহেলিত নারীদের কর্মসংস্থান সৃষ্টির জন্য আইসোশ্যাল প্রতিনিয়ত কাজ করে চলেছে। বাংলালিংকের মতো স্বনামধন্য একটি প্রতিষ্ঠানের সাথে এই চুক্তি আমাদের কার্যক্রমে নতুন মাত্রা যোগ করবে।”

বাংলাদেশে কার্যক্রম শুরু করার পর থেকেই বাংলালিংক বিভিন্ন সমাজ কল্যাণমূলক কর্মকাণ্ডে অবদান রেখে আসছে। ভবিষ্যতেও একটি অগ্রগামী ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে কার্যক্রম পরিচালনার পাশাপাশি সমাজ কল্যাণমূলক কাজে নিয়োজিত থাকতে চায় বাংলালিংক।-প্রেস বিজ্ঞপ্তি

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাংলাদেশ মডেল ইয়ূথ পার্লামেন্ট

স্কুল পর্যায়ে ছাত্রলীগের কমিটি গঠনের সিদ্ধান্ত বাতিলের দাবি শিশু অধিকারকর্মীদের

ডেস্ক নিউজ :: শিশুরাই দেশের বর্তমান এবং ভবিষ্যৎ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ ...