ব্রেকিং নিউজ

আইআইউসিতে স্প্রিং-১৬ ব্যাচের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

আইআইউসিতে স্প্রিং-১৬ ব্যাচের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিতঃ সায়েম মাহামুদঃসায়েম মাহামুদ:: আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম (আইআইইউসি) এর স্প্রিং-১৬ ব্যাচের শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে প্রস্তাবিত ইবনে খালদুন  (রাঃ) হলের হলরুমে।

গত বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) হযরত উমার (রাঃ) হল কতৃক আয়োজিত  বিদায়ী সংবর্ধনায় বিভিন্ন বিভাগ এবং হলের ২২০ জন আবাসিক শিক্ষার্থীকে বিদায়ী সংবর্ধনা ও স্মৃতি উপহার হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।

হল প্রভোস্ট সলিমুল্লাহ ফরহাদের সভাপতিত্বে ও হাবিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্হিত ছিলেন বিশ্ববিদ্যালয় প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. দেলোয়ার হোসাইন।

এছাড়াও বিশেষ অতিথী হিসেবে উপস্হিত ছিলেন ব্যাবসায় শিক্ষা অনুষদের সহকারী অর্ডিনেটর জুনায়েদ কবির, হল সমূহের প্রভোস্টবৃন্দ এবং সেনার্ক বিভাগের শিক্ষক নুরন্নবী।

দাওয়াহ এন্ড ইসলামিক শরিআহ বিভাগের ছাত্র হাবিবুর রহমানের কুরআন তিলওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সুচনা করা হয় এবং শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন উক্ত হলের পরিচালক আব্দুল্লাহ আল ইমরান।

প্রধান অতিথীর বক্তৃতায় প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর দেলোয়ার হোসাইন ছাত্রদের উদ্দ্যেশ্য করে বলেন, ” জ্ঞান-বিজ্ঞানের চুড়ান্ত সোপানে নিজেদেরকে অধিষ্ঠিত করার পাশাপাশি সততা এবং নৈতিকতাকে পুজি করে আগামী বিশ্বে নেতৃত্ব দেয়ার মত যোগ্য নাগরিক হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে”।

এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন হলের প্রভোস্টগন দিকনির্দেশনামুলক বক্তব্য রাখেন এবং বিভিন্ন বিভাগের ছাত্রদের মধ্য থেকে বিদায়ীদের উদ্দ্যেশ্যে আবাসিক ছাত্ররা বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

১০ ডিসেম্বরের মধ্যে সব পরীক্ষা শেষ করতে ইসির নির্দেশ

স্টাফ রিপোর্টার :: আগামী ১০ ডিসেম্বরের মধ্যে সব পরীক্ষা শেষ করতে শিক্ষা ...