অস্ত্র ও গুলিসহ বগুড়ায় জেএমবির ২ সদস্য গ্রেফতার

অস্ত্র ও গুলিসহ বগুড়ায় জেএমবির ২ সদস্য গ্রেফতারতানসেন আলম, বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় বিদেশী পিস-ল ও গুলিসহ জঙ্গি সংগঠন জেএমবি’র দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সদর দফতরের গোয়েন্দা শাখা এবং বগুড়া গোয়েন্দা পুলিশের একটি দল গত শনিবার রাতে আদামদীঘি থেকে তাদের গ্রেফতার করে।

বগুড়া জেলা ডিবি পুলিশের পরিদর্শক মোঃ নুরে আলম সিদ্দিকী জানান, শনিবার গোপন সংবাদ পাওয়া যায় যে, একদল জেএমবি ক্যাডার বগুড়ার আদমদীঘি উপজেলার যে কোন স’ানে গোপন বৈঠকে মিলিত হবে।

পরে নিশ্চিত হওয়া যায় যে, সন্ত্রাসীরা উপজেলার সান্তাহার এলাকার বাইপাস সড়কের পাশে অবসি’ত পৌঁওতা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের এক পাশে অবস্থান করছে। এর ভিত্তিতে ডিবি হেডকোয়াটার্সের একটি দল আমাদের সাথে নিয়ে সেখানে অভিযান চালায়। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে ৪/৫জন জেএমবি ক্যাডার পালিয়ে গেলেও ২ ক্যাডারকে গ্রেফতার করা হয়।

এসময় গ্রেফতারকৃতদের নিকট থেকে ২টি সেভেন পয়েন্ট সিক্সটি ফাইভ (৭.৬৫) পিস্তল, ১২ রাউন্ড তাজা গুলি ও ৪ ম্যাগজিন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হল চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছোটচক গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে মোঃ রুবেল হোসেন (২৮) ও পারচৌকা গ্রামের আইয়ুব আলীর ছেলে আব্দুল বারী (২১)। এঘটনায় ডিবির এসআই ফিরোজ বাদী হয়ে রোববার সকালে আদমদীঘি থানায় সন্ত্রাস দমন আইনে মামলা দায়ের করেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ আবু সায়িদ মোঃ ওয়াহেদুজ্জামান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ট্রাকের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষ, নিহত ৩

 স্টাফ রিপোর্টার :: রংপুরের লাহিড়ীর হাট এলাকায় ট্রাকের সঙ্গে যাত্রীবাহী একটি ব্যাটারিচালিত ইজিবাইকের ...