অসহায় মানুষদের সেবা করবে কানেকটিকাট বাংলাদেশ সোসাইটি

অসহায় মানুষদের সেবা করবে কানেকটিকাট বাংলাদেশ সোসাইটিবাংলা প্রেস, নিউ ইয়র্ক থেকে :: দেশ ও প্রবাসে দুস্থ, অসহায় মানুষের সেবামূলক কাজ করার ঘোষনা দিয়েছেন কানেকটিকাটে নবগঠিত বাংলাদেশ সোসাইটি। গত রবিবার (১১ নভেম্বর) সন্ধ্যায় মিডলটাউনে সংগঠনের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত অভিবাদন সভায় সংগঠনের ভবিষ্যৎ কর্মকান্ডের আনুষ্ঠানিক  ঘোষনা দেন সোসাইটির কর্মকর্তারা।
গত দু’মাস আগে নতুন এ সংগঠনের আত্মপ্রকাশ ঘটলেও এক সপ্তাহ ধরে পুরোপুরি কাজ শুরু করেছেন। তবে বাংলাদেশ সোসাইটি কানেকটিকাটের কোন সংগঠনের প্রতিদ্বন্দ্বি হয়ে কাজ করবে না এমনকি অন্যান্য সামাজিক সংগঠনের মতো শুধুমাত্র বিনোদন ও সাংস্কৃতিক অনুষ্ঠান নিয়ে ব্যস্ত থাকবে না বলে উল্লেখ করেন কর্মকর্তারা।
নবগঠিত এ সংগঠনের নামকরণ ‘বাংলাদেশ সোসাইটি’ হলেও এটাকে ব্যক্তিগত সামাজিক ক্লাব হিসেবে ৫০১(সি)(৭) রেজিষ্ট্রেশন করা হয়েছে।
বাংলাদেশ সোসাইটি অব কানেকটিকাটের বোর্ড অব মেম্বার সভাপতি সৈয়দ শাহাজ ইসলামের সভাপতিত্বে  এবং জেনারেল সেক্রেটারি মীর আজমের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় উপস্থিত দর্শক শ্রোতাদের উদ্দেশ্যে কর্মকর্তারা বলেন, দেশে ও প্রবাসে দুস্থ, অসহায় মানুষের সেবামূলক কাজ ছাড়াও প্রবাসে ইমিগ্রেশন সংক্রান্ত সমস্যা, ছাত্র-ছাত্রীদের কলেজ বিশ্ববিদ্যালয়ের ভর্তির ব্যাপারে সহয়তা ও নতুন অভিবাসীদের চাকুরি পেতে সাহায্য  করবে নবগঠিত বাংলাদেশ সোসাইটি।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন বাংলাদেশ সোসাইটি অব কানেকটিকাটের বোর্ড অব মেম্বার চেয়ারম্যান মীর সাব্বির আহমেদ, বোর্ড অব মেম্বার সভাপতি সৈয়দ শাহাজ ইসলাম,জেনারেল সেক্রেটারি মীর আজম, সদস্য হালিম আকবর, আনোয়ার হোসেন, শফি আলম, ডেভিড স্বপন রোজারিও প্রমুখ। এছাড়াও উপস্থিত দর্শকদের মধ্যে বক্তব্য দেন কবীর আখন্দ, সাদ চৌধুরী বাবু, মোহাম্মদ হোসেন স্বপন, আনোয়ার হোসেন হিমু, নুরুন্নবী, মোহাম্মদ আহসান হেলাল, হারুন আহমেদ,শামসুজ্জামান দুলাল, সুব্রত বণিক ও ইউসুফ মাহির প্রমুখ।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফ্রান্সে ব্যস্ত মার্কেটের সামনে বন্দুক হামলায় নিহত ৩

নিউজ ডেস্ক :: ফ্রান্সের পূর্বাঞ্চলীয় শহর স্ট্রসবর্গে একটি ব্যস্ত মার্কেটের সামনে বন্দুকধারীর ...