অল্পের জন্য প্রানে রক্ষা পেল পপ তারকা শাকিরা

ওয়াকা ওয়াকা’ খ্যাত কলম্বিয়ান পপ ডিভা শাকিরা সি-লায়নের আক্রমণ থেকে একটুর জন্য রক্ষা পেলেন। মাছ ভেবে শাকিরার হাতের ব্ল্যাকবেরি ফোন ছিনিয়ে নিতেই এক সি-লায়ন আক্রমণ চালায় শাকিরার ওপর। যাতে তিনি কিঞ্চিত আহতও হয়েছেন।

এই ঘটনাটি শাকিরা টুইটারের মাধ্যমে তার ভক্তদের জানান। শাকিরা জানান, গেল সপ্তাহে শাকিরা তার পরিবার ও কিছু বন্ধুদের সঙ্গে সাউথ আফ্রিকার কেপটাউনের একটি ওয়াটার পার্কে ছুটি কাটাতে যান। সেখানে একটি লেকে তারা পোষ্য সি-লায়নের সঙ্গে ছবি তোলার জন্য পানিতে নামনে। সেই সময় শাকিরা তার ব্ল্যাকবেরি ফোন দিয়ে ছবি তুলছিলেন। এমন সময় একটি বিশাল আকারের একটি সি-লায়ন পানি থেকে লাফিয়ে উঠে শাকিরার হাতের ছোঁ মারে। যার ফলে শাকিরার হাত সামান্য যখম হয়।

শাকিরার লেখেন, “আমি এবং আশেপাশের সবাই অনেক ভয় পেয়ে গিয়েছিল। ভয়ে আমার হাত-পা সব অবশ হয়ে পড়েছিল। আমি নড়তে পারছিলাম না। কিন্তু সি-লায়নটি আবারো যখন আমার হাত কামড়াতে আমার দিকে তেড়ে আসছিল, তখন আমার ভাই আমাকে টেনে ঢাঙায় তুলে আনে এবং এজন্যই আমি প্রাণে বেঁচে যাই।”

শাকিরা জানান, এই ঘটনায় তার ভাই টনিও সামান্য ব্যথা পেয়েছেন। তবে সবশেষে শাকিরা বলেন, “টনি না থাকলে হয়তো আমি প্রাণে বাঁচতাম না। অথবা আমার হাত সি-লায়ন নিয়ে যেত।”

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

 'আউটসোর্সিং ও ভালোবাসার গল্প'

 ‘আউটসোর্সিং ও ভালোবাসার গল্প’

স্টাফ রিপোর্টার :: মাহাবুব এক স্বাধীনচেতা যুবক। নিম্ন মধ্যবিত্ত পরিবারে বেড়ে ওঠা ছেলেটি ...