অভি দেশ সেরা: নিজ বিদ্যালয়ে সংবর্ধিত

অভি দেশ সেরা: নিজ বিদ্যালয়ে সংবর্ধিতঅপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি :: বরিশালের আগৈলঝাড়ার ৪র্থ শ্রেণীর ছাত্র অভি একক অভিনয়ে দেশের সেরা নির্বাচিত হয়েছে। সেই কৃতিত্বের জন্য প্রধানমন্ত্রীর নিকট থেকে পুরস্কার গ্রহণের পর বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) নিজ বিদ্যালয়ে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়েছে।

বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার রাজিহার প্রাথমিক বিদ্যালযের ৪র্থ শ্রেণীর ছাত্র ও রাজিহার গ্রামের কৃষক ইলিয়াস হাওলাদার ও মর্জিনা বেগম দম্পত্তির ছেলে এইচএম অভি। দু’ভাই এক বোনের মধ্যে অভি সবার ছোট।

তার কৃতিত্বে বৃহস্পতিবার দুপুরে অভির নিজ বিদ্যালয় রাজিহার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি জসীম ফকিরের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মনিরুল হক।

বক্তব্য রাখেন প্রধান শিক্ষক জাহিদ হোসেন খান, শিক্ষিকা শিখা রানী সরকার, দীপালি বিশ্বাস, তাহমিনা আক্তার, বীথিকা বাড়ৈস্থানীয় আ. রব হাওলাদার, তপন সরকার প্রমুখ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবর্ধনা অনুষ্ঠানে বিজয়ী অভিকে স্কুলের পক্ষ থেকে সম্মাণনা ক্রেস্ট প্রদান করা হয়। অভি আন্ত: প্রাথমিক বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০১৫এর সমাপনী অনুষ্ঠানে একক অভিনয়ে দেশ সেরা নির্বাচিত হয়েছে।

গত ৪ ফেব্রুয়ারী ওসমানী স্মৃতি মিলনায়তনে জাতীয প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে শিক্ষা মন্ত্রী মো. নুরুল ইসলাম নাহিদের সভাপতিত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে একক অভিনয়ে প্রথম স্থান অধিকারী অভির হাতে পুরস্কার হিসেবে ২০ হাজার টাকার চেক ও সম্মাণনা পুরস্কার তুলে দেন। ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার।

প্রসঙ্গত, , অভি ইউনিয়ন , উপজেলা, জেলা, বিভাগ পর্যায়ে একক অভিনয়ে প্রথম স্থান লাভ করে জাতীয় পর্যায়েও প্রথম স্থান দখল করে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ডে-কেয়ার আইন চূড়ান্ত পর্যায়ে: চুমকি

ডে-কেয়ার আইন চূড়ান্ত পর্যায়ে: চুমকি

স্টাফ রিপোর্টার :: মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি ...