অভিনেতা নাজমুল হুদা বাচ্চু আর নেই

অভিনেতা নাজমুল হুদা বাচ্চু স্টাফ রিপোর্টার :: বাংলা চলচ্চিত্রের প্রবীণ অভিনেতা নাজমুল হুদা বাচ্চু মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)।

বুধবার (২৮ জুন) ভোর ৪টা ২০ মিনিটে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।

পারিবারিক সূত্রে জানা গেছে, ঈদের দুদিন আগে শুটিং থেকে ফিরে জ্বরে আক্রান্ত হন অভিনেতা নাজমুল হুদা বাচ্চু। একইসঙ্গে রক্তচাপ মাত্রাতিরিক্ত কমে যাওয়ায় ঈদের দিন দুপুরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার হার্টে সমস্যা ধরা পড়ে। বুধবার ভোরে তিনি মারা যান।

বুধবার জোহর নামাজের পর গুলশানের আজাদ মসজিদে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। এরপর তাকে বনানী কবরস্থানে তার বাবার কবরের পাশে সমাহিত করা হবে বলে পারিবারিক সূত্র নিশ্চিত করেছে।

নাজমুল হুদা বাচ্চুকে নাটক-বিজ্ঞাপন ছাড়াও জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র বিভিন্ন পর্বে নিয়মিত দেখা গেছে। প্রবীণ এ অভিনেতার উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে অজ্ঞাতনামা, রানওয়ে, চন্দ্রগ্রহণ, ডাক্তার বাড়ী, বিদ্রোহী পদ্মা, শ্রাবণ মেঘের দিন, শঙ্খনীল কারাগার, সূর্য দীঘল বাড়ী, দরিয়া পাড়ের দৌলতী, সারেং বৌ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আরমান আলিফিরে নতুন গান ‌‌‘কার বুকেতে হাসো’

আরমান আলিফিরে নতুন গান ‌‌‘কার বুকেতে হাসো’ (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার :: ‌সুপারহিট গান ‘বেঈমান’-এর ঠিক এক মাসের ব্যবধানে নতুন গান-ভিডিও ...