অপুকে ডিভোর্স দিলেন শাকিব

অপুকে ডিভোর্স দিলেন শাকিব স্টাফ রিপোর্টার :: ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান স্ত্রী অপু বিশ্বাসকে ডিভোর্সের চিঠি পাঠিয়েছেন। যদিও এখন পর্যন্ত সেই চিঠি অপুর হাতে পৌঁছায়নি কিংবা তিনি পাননি।

এ চিঠি পাঠানোর মধ্য দিয়ে শেষ হলো ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এ জুটির ৯ বছরের দাম্পত্য সম্পর্ক।

নাম প্রকাশ না করার শর্তে শাকিব খানের এক ঘনিষ্ঠ সূত্র জানায়, প্রায় মাসখানেক আগেই শাকিব খান ডিভোর্সের চিঠি তৈরি করে রেখেছিলেন। ভারতে শুটিংয়ে যাওয়ার মুহূর্তে সেই চিঠি অপুর কাছে পাঠিয়েছেন তিনি।

সূত্র জানায়, ডিভোর্সের সেই চিঠিটি শাকিব তার এক আত্মীয়ের মাধ্যমে অপুর কাছে পাঠিয়েছেন। কিন্তু অপু সোমবার বিকাল পর্যন্ত চিঠি পাওয়ার কথা অস্বীকার করেছেন।

শাকিব অপুকে ডিভোর্স দিচ্ছেন, এ খবরটি গত এক মাস ধরে মিডিয়ায় বেশ জোরালোভাবেই প্রকাশ হয়ে আসছিল। কিন্তু শাকিব এ ব্যাপারে সরাসরি কিছুই বলেননি।

এ বিষয়ে অপু বিশ্বাস বলেন, শাকিব যদি এমন সিদ্ধান্ত নিয়েই থাকে তাহলে আমার আর কী করার আছে। আমার পরিবারের লোকদের সঙ্গে বসে পরবর্তী করণীয় ঠিক করব। আবারও বলছি, বিষয়টি যদি সত্যি হয় তাহলে আমাদের দুজনেরই ইমেজ নষ্ট হবে। বিশেষ করে আমাদের সন্তান জয়ের ক্ষেত্রে এর প্রভাবটা বেশি পড়বে। দেখা যাক কী হয়!

২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাস বিয়ে করেন। বিয়ের পর থেকেই দুজনে বিষয়টি গোপন রাখেন। এভাবেই আট বছর কেটে যায়। অবশেষে চলতি বছর ১০ এপ্রিল হঠাৎ করেই শিশু সন্তান আব্রামকে নিয়ে একটি বেসরকারি টিভি চ্যানেলের লাইভে এসে অপু বিয়ে এবং সন্তানের বিষয়টি ফাঁস করে দেন।

ঠিক তখন থেকেই শাকিব ও অপুর মধ্যে শীতল সম্পর্ক বিরাজ করছিল। এই শীতল সম্পর্কই শেষ পর্যন্ত বিচ্ছেদে গড়ায়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এবার মাসুদা ভাট্টিকে চরিত্রহীন বললেন তসলিমা নাসরিন

স্টাফ রিপোর্টার :: মাসুদা ভাট্টি ভীষণ রকম চরিত্রহীন বলে মন্তব্য করেছেন ব্যাপক ...