অন্যরকম ‘চাঁদের কণা’

অন্যরকম ‘চাঁদের কণা’স্টাফ রিপোর্টার :: কণ্ঠশিল্পী কণা এবারের ঈদেও জন্য অনেক গানই গেয়েছেন। অংশ নিয়েছেন কয়েকটি ভিডিওতেও। তবে সংগীতের লম্বা ক্যারিয়ারে কণা এবার বিশেষ ঝলক নিয়ে হাজির হচ্ছেন একটি ভিডিওতে। এমনটাই জানালেন তিনি।

গানটির শিরোনামও তার নামের সঙ্গে মিলে যায়, ‘চাঁদের কণা’। লিখেছেন রবিউল ইসলাম জীবন, সুর করেছেন মীর মাসুম আর সংগীতায়োজন করেছেন ডিজে রাহাত। এদিকে ভিন্ন ধারার এই গানটির অন্যরকম একটি ভিডিও নির্মাণ করেছেন শুভব্রত সরকার। যেখানে মডেল হিসেবে দর্শক-শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন কণা নিজেই।

গান-ভিডিওটি ১৫ জুন (বৃহস্পতিবার) প্রকাশ পেয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান অ্যাডবক্সের ইউটিউব চ্যানেল এবং জনপ্রিয় গানবক্স মিউজিক্যাল অ্যাপ-এ।

ভিডিওটি প্রসঙ্গে কণা বলেন, ‘আমার নামের সঙ্গে মিলে গেছে গানের শিরোনাম! আর ভিডিওটি সত্যিই অন্যরকম হয়েছে। যা এই ঈদে আমার শ্রোতাদের বাড়তি আনন্দ দিবে বলে বিশ্বাস করি। এমন গ্রাফিক্যাল ভিডিও আমার আর করা হয়ানি। সত্যি অদ্ভুত সুন্দর।’

এদিকে অ্যাডবক্স সূত্র জানায় এই ব্যানার থেকে ঈদ উপলক্ষে শিগগিরই প্রকাশ পাচ্ছে আরেকটি বড় বাজেটের মিউজিক ভিডিও। ‘আবার উড়তে শেখাও’ শিরোনামের এই গানটিতে কণ্ঠ দিয়েছেন মিনার। গানটির কথা-সুর শিল্পী নিজেই করেছেন আর সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। আর এই গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির।

অ্যাডবক্স-এর সিইও শফিকুল ইসলাম বলেন,  ‘এবারের ঈদে আমাদের অ্যাপ গানবক্স-এ বেশ কিছু নতুন গান প্রকাশ পাচ্ছে। তবে সেসবের মধ্যে বড় চমক হিসেবে থাকছে কণা ও মিনারের ভিডিও দুটি। এমন দুটি ব্যয়বহুল মিউজিক ভিডিও দর্শক ও শ্রোতাদের উপহার দিতে পেরে আমরা আনন্দিত।’

‘চাঁদের কণা’র ইউটিউব লিংক:

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কিংবদন্তি আইয়ুব বাচ্চু

কিংবদন্তি আইয়ুব বাচ্চু

স্টাফ রিপোর্টার :: ১৯৬২ সালের ১৬ আগস্ট চট্টগ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্ম ...