অন্তর্জালে তুমি আমি জোনাকি (ভিডিওসহ)

লায়নিক মাল্টিমিডিয়াস্টাফ রিপোর্টার :: কণ্ঠশিল্পী শান এর তুমি আমি জোনাকি এর মাধ্যমে ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু করলো প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মাল্টিমিডিয়া।
রোববার সন্ধ্যায় হাতিরঝিলের একটি রেস্টুরেন্টে আÍপ্রকাশ সন্ধ্যায় উপস্থিত ছিলেন সংগীতশিল্পী আসিফ আকবর, ধ্র“ব গুহ, লুৎফর হাসান, কিশোর পলাশ, মারিয়া, রাফাত, রিংকু, মিলন, সুজন আরিফ, শাফায়েত, তানজিনা মিতা, এসডি সাগর, নাঈম তালুকদার, স্ম্যাক আজাদ, আরমিন সুমন, এমএইচ রিজভীসহ আরো অনেকে।
আরো উপস্থিত ছিলেন সংগীত পরিচালক জেকে, গীতিকার সোমেশ্বর অলি, শিশুসাহিত্যিক খালেদুর রহমান জুয়েল, অয়ন চাকলাদার, অভিনেতা আরিফ মাহবুব তমাল, চিত্রপরিচালক সৈকত নাসির, মডেল আদর, তনু, সেজুতিসহ আরো অনেকে।
তুমি আমি জোনাকি গানটি ইউটিউবে অবমুক্ত করার মাধ্যমে লায়নিক মাল্টিমিডিয়ার যাত্রা শুরু হয়। কেক কেটে এর শুভযাত্রা করেন আসিফ আকবর, ধ্র“ব গুহসহ আগত অতিথিরা।
mokto Tumi ami jonaki by shaan (8)এ সময় শিল্পী শান, নির্মাতা জীবন শাহাদাৎসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। তুমি আমি জোনাকি গানের কথা লিখেছেন তানিয়া সুলতানা। আর সুর ও সঙ্গীত শানের নিজের। এই গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন ছোটো পর্দার জনপ্রিয় মুখ ফারিয়া শাহরিন ও ইরফান সাজ্জাদ।
গানটিতে দারুন রোমান্টিক জুটির চরিত্রে দেখা গেছে ফারিয়া শাহরিন ও ইরফান সাজ্জাদকে। জানা গেছে শিগগিরই লায়নিক মাল্টিমিডিয়া থেকে একাধিক মিউজিক ভিডিও, নাটক ও ওয়েব সিরিজ মুক্তি পাবে।
https://youtu.be/Bj7D5vQpr0A
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নতুন ধারাবাহিক নাটক ‘মধ্যবর্তিনী’

নতুন ধারাবাহিক নাটক ‘মধ্যবর্তিনী’

স্টাফ রিপোর্টার :: দীপ্ত টিভিতে ১৪ জুলাই শুরু হতে যাচ্ছে নতুন ধারাবাহিক ...