অন্তঃসত্ত্বা গৃহবধুর বিষপানে আত্মহত্যা

অন্তঃসত্ত্বা গৃহবধুর বিষপানে আত্মহত্যাখোরশেদ আলম বাবুল, শরীয়তপুর প্রতিনিধি :: শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় বিষপানে জান্নাতুল ফেরদৌস (২০) নামে এক গৃহবধু আত্মহত্যা করেছে। ১৫ জুন বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার নলমুড়ি ইউনিয়নের পাঁচকাঠি গ্রামে এই ঘটনা ঘটে। জান্নাতুল ফেরদৌস ওই গ্রামের রাজ্জাক দেওয়ানের ছেলে নোমান দেওয়ানের স্ত্রী।

প্রেমের সম্পর্ক গড়ে গত ৭ মাস আগে জান্নাতুল ও নোমান পালিয়ে বিয়ে করেছিলেন। জান্নাতুল ফেরদৌসের পরিবারের অভিযোগ শ্বশুড় বাড়ির লোকজন বিষ খাইয়ে পরিকল্পিতভাবে জান্নাতুলকে হত্যা করেছে।

জান্নাতুলের ভাই সোহেল রানা বেপারী বলেন, নোমান আমার বন্ধু ছিল। ৭ মাস পূর্বে নোমান আমার বোনকে ভাগিয়ে নিয়ে বিয়ে করেছিল। বিয়ের পর থেকে ওরা আমার বোনকে নির্যাতন করতো। আমার বোনকে আমাদের বাড়ি পর্যন্ত আসতে দিত না। মাঝে মধ্যে আমার বোন আমাকে ফোনে জানাতো ওর শাশুরী ও শশুর ছোটলোকের বাচ্চা, ভিখারীর বাচ্চা বলে গারমন্দ করতো। ওর স্বামী নোমান বিদেশ যাওয়ার জন্য টাকা চেয়ে আমার বোনকে নির্যাতন করতো। আজ ওরা আমার বোনকে পরিকল্পিত ভাবে বিষ খাইয়ে হত্যা করেছে। আমার বোন ৩ মাসের অন্তঃসত্ত্বা  বলে আমি জানতে পেরেছি।

সোহেল রানা আরো বলেন, নোমান ফোন করে আমার অপর বোন মুক্তিকে জানায় জান্নাতুল বিষ খেয়েছে। সেই থেকে নোমান মোবাইল বন্ধ করে পালিয়ে বেড়াচ্ছে। নোমানের বাবা রাজ্জাক দেওয়ান জান্নাতুলের সাথে হাসপাতাল পর্যন্ত আসে। জান্নাত মারা গেলে নোমানের বাবাও পালিয়ে যায়।

পালং থানার এসআই নজরুল ইসলাম বলেন, সদর হাসপাতালে আত্মহত্যার মরদেহ আনার খবর পেয়ে আমরা সুরতহাল তৈরী করেছি। গোসাইরহাট থানায় অভিযোগ করলে পুলিশ ব্যবস্থা গ্রহন করবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজধানীতে নারীদের জন্য এসি বাস সার্ভিস চালু

রাজধানীতে নারীদের জন্য এসি বাস সার্ভিস চালু

স্টাফ রিপোর্টার :: বেসরকারি উদ্যোগে রাজধানীতে শুধু নারীদের জন্য উদ্বোধন করা হল ৩৬ অাসন ...