অন্তঃসত্ত্বা গৃহবধুকে গণধর্ষণের ঘটনায় লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতাসহ আটক-৪

আটকজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে ৬মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধুকে গণধর্ষণের ঘটনায় দায়েকৃত মামলায় ছাত্রলীগ নেতা মোরশেদ আলম নিশাদসহ ৪ জনকে আটক করছে পুলিশ। শনিবার ভোররাতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃত মোরশেদ আলম নিশাদ জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

এর আগে শুক্রবার রাতে ওই নির্যাতিত গৃহবধু বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে আরো তিনজনকে অজ্ঞাত আসামী করে সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাকিব হোসেন লোটাস বলেন, মোরশেদ আলম নিশাদ জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। নিশাদকে জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহজনকভাবে পুলিশ আটক করেছে বলে আমরা শুনেছি। তবে সে যদি এ ধরনের ঘটনার সাথে জড়িত থাকার প্রমান মিলে, তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গণধর্ষণের ঘটনায় মোরশেদ আলম নিশাদসহ ৪জনকে আটক করা হয়েছে। অন্য আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, চট্টগ্রামের একটি গার্মেন্টসে চাকুরী করেন ওই নারী। এর মধ্যে লক্ষ্মীপুরের আইয়ুব আলী পুল এলাকার জহিরের (পিকআপভ্যান চালক) সঙ্গে তার মুঠোফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার। এক পর্যায়ে তারা বিবাহ করে চট্টগ্রামে ভাড়া বাসা নিয়ে বসবাস শুরু করে। স্ত্রী অন্তঃসত্ত্বা হলে জহির তাকে এড়িয়ে চলার চেষ্টা করে। সর্বশেষ গত রোববার স্বামীর সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ হলে তাকে লক্ষ্মীপুরে আসতে বলেন স্বামী জহির। চট্টগ্রাম থেকে ওইদিন ভোরে রওয়ানা দিয়ে তিনি লক্ষ্মীপুরের উত্তর তেমুহনীতে আসেন। এ সময় স্বামীর মুঠোফোন বন্ধ পেয়ে তিনি অপেক্ষা করছিলেন।

এক পর্যায়ে এক যুবক তাকে আশ্রয় দেওয়ার নামে শহরের শহীদ স্মৃতি হাইস্কুল সড়কের মনোয়ারা ম্যানশনে নিয়ে যায়। সোমবার রাতে ভবনের নিচতলার ফেরদৌসের ভাড়া বাসায় কয়েকজন যুবক পালাক্রমে তাকে গণধর্ষণ করে। শুধু নির্যাতনই নয় সঙ্গে থাকা ৫ হাজার দুইশত টাকাও তারা ছিনিয়ে নিয়ে যায়। এক পর্যায়ে ওই নারী বের হয়ে চিৎকার করলে আশে পাশের লোকজন তাকে উদ্ধার করে একটি বাসায় নিয়ে যায়। পরে তাকে লক্ষ্মীপুর মসদর হাসপাতালে ভর্তি করা হয়।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শতকোটি টাকার মালিক সেই মুচি জসিমকে গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টার :: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা, মৌচাকসহ আশপাশের এক আতঙ্কের নাম ...