অনেক নারী ভোটারকে ফিরিয়ে দেয়া হয়েছে : আইভী

মোবাইল নিয়ে আসায় অনেক নারী ভোটারকে ফিরিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন নাসিক নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। বেলা ১২টার দিকে লক্ষ্মী নারায়ণ কটন মিলস স্কুলের প্রবেশ পথে তিনি নিরাপত্তার দায়িত্বে থাকা ম্যাজিস্ট্রেট ইমরুল হাসানকে নারী ভোটারদের ফিরিয়ে না দেয়ার অনুরোধ জানান।

ওই কেন্দ্রে মোবাইল ফোন নিয়ে যাওয়া নারী ভোটারদেরকে ফিরিয়ে দিচ্ছিলেন ম্যাজিস্ট্রেট ইমরুল হাসান। একই সঙ্গে কারও বুকে প্রার্থীর পক্ষে ব্যাচ থাকলে তা খুলে ফেলার নির্দেশ দিচ্ছিলেন তিনি।

আইভী বলেন, এটা পুরুষ ভোটারদের বললে সেটা সম্ভব। কিন্তু নারীদেরকে মোবাইল ফোন রেখে আসতে বলা হলে তাদের অনেকে হয়ত বাসা থেকে আর ভোটকেন্দ্রে আসবেনই না। এ সময় নারী ভোটারদেরকে ফিরিয়ে না দিতে ম্যাজিস্ট্রেটকে অনুরোধ করেন তিনি।

পরে আইভী সাংবাদিকদেরকে বলেন, ‘বেশিরভাগ নারী ভোটারই আমার। নারীরা যদি ভোট দিতে না পেরে ফিরে যান, তাহলে আমি ক্ষতিগ্রস্ত হব। ‘ তিনি বলেন, ‘সরকারি কর্মকর্তাদেরকে ভোট দিতে মানুষকে এনকারেজ করতে হবে। কিন্তু তারা যদি সেটা না করে উল্টো কাজ করে তাহলে তো হবে না। কোথাও কোথাও নারী ভোটাররা বুথ খুঁজে পাচ্ছেন না। তাদেরকে আরও সহযোগিতা করা উচিত। ‘

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শেষ সম‌য়ে আইভীর গলার কাঁটা কাউ‌ন্সিলররা

নারায়ণগঞ্জ সি‌টি কর্পো‌রেশন নির্বাচ‌নে ‌মেয়র প‌দে আওয়ামী লীগ প্রার্থী ডা, সে‌লিনা হায়াৎ ...