অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে বাংলাদেশ দলে খেলছেন লক্ষ্মীপুরের ক্রিকেটার হাসান মাহমুদ

লক্ষ্মীপুরের ক্রিকেটার হাসান মাহমুদ

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: ক্রিকেটার হাসান মাহমুদ (রাব্বি) অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে বাংলাদেশ দলের হয়ে খেলছেন। লক্ষ্মীপুর জেলার কোন ক্রিকেটার এই প্রথম বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলে খেলার গৌরব অর্জন করেছেন।

হাসান মাহমুদ স্কুল ক্রিকেটসহ বয়স ভিত্তিক অনূর্ধ্ব-১৬, অনূর্ধ্ব-১৭ ও অনূর্ধ্ব-১৮ দলে লক্ষ্মীপুরের হয়ে সুনামের সাথে খেলে আসছিল।

সে একজন ফাস্ট বোলার, সাথে-সাথে ব্যাট হাতেও রয়েছে সমান পারদর্শী। ইতি মধ্যে লক্ষ্মীপুরের ক্রীড়া জগতের লোকজন হাসান মাহমুদকে লক্ষ্মীপুর একপ্রেস বলে ডাকতে শুরু করেছে।

হাসান মাহমুদ (রাব্বি) লক্ষ্মীপুর পৌরসভার বাঞ্চানগর গ্রামের ৬নং ওয়ার্ডের মো. ফারুক হোসেনের ছেলে।

হাসান মাহমুদের স্থানীয় কোচ মো. ইব্রাহিম খলিল ও মো. মনির হোসেন জানান, লক্ষ্মীপুরের কোন ক্রিকেটার এর আগে বাংলাদেশ দলের বয়স ভিত্তিক কোন খেলার সুযোগ পায়নি। হাসান মাহমুদ-ই লক্ষ্মীপুরের একমাত্র ক্রিকেটার যে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের হয়ে বর্তমানে মালেশিয়ায় এশিয়া কাপে খেলছেন। সে ইতিপূর্বে বয়স ভিত্তিক সকল খেলায় সুনামের সাথে খেলে আসছিল। আমরা লক্ষ্মীপুরবাসী তার এই সফলতার জন্য আনন্দিত। লক্ষ্মীপুরের হয়ে খেলায় তাকে আমরা অভিনন্দন জানাই। এশিয়া কাপে আমরা তার সফলতা কামনা করি। একই সাথে সে এশিয়া কাপে ভাল খেলে জাতীয় দলে খেলার সুযোগ পেয়ে আমাদের লক্ষ্মীপুরের সুনাম বৃদ্ধি করবে বলে আশা করি।

হাসান মাহমুদের বাবা মো. ফারুক হোসেন বলেন, তার ছেলের ছোট বেলা থেকে খেলার প্রতি অনেক আগ্রহ। পরিবারের সবাই তাকে খেলার ব্যাপারে অনেক সহযোগিতা করতো। সে বর্তমানে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে বাংলাদেশ দলে খেলছে। সে ভাল খেলে দেশের সুনাম বয়ে নিয়ে আনতে পারে ও আরো অনেক দূর যেতে পারে সে জন্য আমি তার জন্য লক্ষ্মীপুর তথা দেশবাসীর কাছে দোয়া চাই।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মুশফিকের সামনে শুধুই কোহলি

ষ্টাফ রিপোর্টার ::  এশিয়া কাপ ক্রিকেটের ১৪তম আসরের প্রথম ম্যাচে শ্রীলংকার বিপক্ষে ...