অনলাইন ব্যবহারকারী বন্ধুদের ঈদ মিলন মেলা

অনলাইন ব্যবহারকারী বন্ধুদের ঈদ মিলন মেলারামগতি(লক্ষ্মীপুর) সংবাদদাতা :: রামগতি-কমলনগর অনলাইন ব্যবহারকারী বন্ধুদের ঈদ মিলন মেলা সোমবার (২০ জুলাই) রামগতি উপজেলা সদর আলেকজান্ডার পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। রামগতি-কমলনগর অনলাইন অ্যাক্ট্রিভিষ্ট ফোরাম এই মিলন মেলার আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রামগতি উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক আবদুল ওয়াহেদ। বিশেষ অতিথি ছিলেন রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ দেলোয়ার হোসেন, আলেকজান্ডার পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুর রহমান ফিরোজ, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন। অনুষ্ঠানের সভাপত্বিত করেন রামগতি-কমলনগর অনলাইন অ্যাক্ট্রিভিষ্ট ফোরামের সভাপতি সারোয়ার মিরন।

rssdhhgরামগতি-কমলনগর অনলাইন অ্যাক্ট্রিভিষ্ট ফোরামের সাধারণ সম্পাদক মাসুদ সুমন ও জেবুন নাহার জুলিয়ার পরিচালনায় বক্তব্য রাখেন, রামগতি প্রেসক্লাবের সভাপতি মো: রেজাউল হক, অনলাইন নিউজপোর্টাল ইউনাইটেড নিউজের সম্পাদক আ হ ম ফয়সল, কমলনগর প্রেসক্লাবের সহ-সম্পাদক সানা উল্লাহ সানু, রামগতি-কমলনগর অনলাইন অ্যাক্ট্রিভিষ্ট ফোরামের মো: বেলাল হোসেন, সাইফুল আলম মাসুম, দিদারুল ইসলাম, মো: যোবায়েদ, ঢাকাস্থ রামগতি স্টুডেন্ট ইউনিটির সভাপতি যোবায়ের তালুকদার, রামগতি স্টুডেন্ট কমিউনিটি ডেভেলপমেন্টের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম (মিতুল) প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ক্রীড়া সংগঠক মুহাম্মদ দিদারুল ইসলাম খন্দকার, ফুটবলার আকবর হোসেন রিদন, রক্ত মানবী নিশি আক্তার, বিতার্কিক শাকিল মাহবুব, এবং মেঘনার ভাঙ্গনরোধ সোচ্ছার কর্মী হারুন রশিদ রাসেল কে সম্মাননা দেয়া হয়।

এছাড়া অনুষ্ঠানে সেরা প্রফাইল পিকচার ও কুইজ বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয় এবং স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাইড শেয়ারে আসছে উবারের ফ্লাইং ট্যাক্সি!

ষ্টাফ রিপোর্টার :: অ্যাপের মাধ্যমে কল দিলে কিছুক্ষণের মধ্যেই হাজির হয় আন্তর্জাতিক ...