ব্রেকিং নিউজ

অধ্যাপক জাফর ইকবালকে ছুরিকাঘাতকারী যুবক আটক

SRYR স্টাফ রিপোর্টার :: সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মুহম্মদ জাফর ইকবালকে ছুরিকাঘাতকারী ফয়জুল হক (২৫) যুবককে আটক করেছে স্থানীয়রা।
ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার সময় আশপাশের লোকজন তাকে আটক করে। পরে গণপিটুনি দিয়ে তাকে পুলিশে সোপর্দ করা হয়। ওই যুবকের অবস্থা আশঙ্কাজনক।
হামলার পর বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা গণধোলাই দিলে সে জ্ঞান হারায়। পরে রাত ৯টার দিকে র‌্যাবের সহায়তায় তাকে ক্যাম্পাস থেকে উদ্ধার করে একটি বেসকারি হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে তার জ্ঞান ফিরে বলে চিকিৎকরা জানিয়েছেন। শনিবার বিকালে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের মুক্তমঞ্চে অনুষ্ঠান চলাকালে অধ্যাপক জাফর ইকবালের ওপর হামলার পর এই তরুণকে ধরে ফেলে উপস্থিত শিক্ষার্থী ও পুলিশ সদস্যরা। বেদম মারধরের পর তাকে জিজ্ঞাসাবাদ করেন পুলিশ-র‌্যাব কর্মকর্তারা।

 প্রসঙ্গত, শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে ইলেকট্রিকাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) ফেস্টিভ্যালের সমাপনী অনুষ্ঠান চলাকালে সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মুহম্মদ জাফর ইকবালকে ছুরিকাঘাত করা হয়। মঞ্চে বসে থাকার সময় পেছন থেকে তার মাথায় ছুরিকাঘাত করা হয়।  আহত অবস্থায় তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ

স্টাফ রিপোর্টার :: রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ...