অধ্যক্ষ এম.এ. সাত্তার ট্রাষ্টে মতবিনিময় সভা

অধ্যক্ষ এম.এ. সাত্তার ট্রাষ্টে মতবিনিময় সভাজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুর সদর উপজেলার ১২টি ইউনিয়ন ও প্রতিটি ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি-সাধারন সম্পাদকদের সাথে মতবিনিময় সভা করেছে অধ্যক্ষ এম. এ. সাত্তার ট্রাষ্ট।

সদর উপজেলা বটতলী মিয়াজি বাড়ি প্রাঙ্গণে রবিবার বিকেলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঢাকার মোহাম্মদপুর থানা আওয়ামীলীগের সভাপতি ও অধ্যক্ষ এম. এ. সাত্তার ট্রাষ্টের চেয়ারম্যান অধ্যক্ষ এম. এ. সাত্তার।

মান্দারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ওয়াহিদুজ্জামান বাবলু’র পরিচালনায় মতবিনিময় বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও দত্তপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহসানুল কবির রিপন, হাজিরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শামছুল ইসলাম বাবুল, তেওয়ারীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বোরহান উদ্দিন, ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুল হালিম মাষ্টার, সাধারন সম্পাদক ফজলুর রহমান ঢালী, দিঘলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সভায় বক্তারা আগামী সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-৩ সদর আসন থেকে যাকেই নৌকা প্রতীক দেওয়া হয় তার পক্ষেই কাজ করবেন বলে প্রতিশ্রুতি দেন।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অ্যালবার্ট আইনস্টাইন

বিখ্যাতদের দাম্পত্য জীবন- ৮: অ্যালবার্ট আইনস্টাইন

সাইদুর রহমান  :: কথায় আছে, “যার নয়নে যারে লাগে ভালো, হোক না দেহ ...